India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মাত্র দু’লাইনের ফেসবুক পোস্টে জল্পনায় অর্জুন, সাগর আর মাঝির উপমায় কীসের ইঙ্গিত

Google Oneindia Bengali News

মাত্র দু-লাইনের একটা ফেসবুক পোস্ট, তাতেই জল্পনার পারদ চড়ল আরও। বিজেপি সাংসদ অর্জুন সিং নিয়ম করে প্রতিদিন একটা না একটা ইস্যু তৈরি করেজল্পনা জিইয়ে রাখছেন। আর তাঁর দলবদল নিয়ে গুঞ্জন হয়েই চলেছে। গত কয়েকদিন ধরে একটা পর একটা মন্তব্যের পর এদিন ছোট্ট দু-লাইনের ফেসবুক পোস্ট করে তিনি তাৎপর্যপূর্ণ বার্তা দিলেন।

জল্পনা উস্কে ফের ফেসবুক পোস্ট অর্জুন সিংয়ের
তাৎপর্যপূর্ণ মন্তব্যে জল্পনা অর্জুনের

তাৎপর্যপূর্ণ মন্তব্যে জল্পনা অর্জুনের

বারাকপুরের বিজেপি সাংসদ বিগত কিছুদিন ধরেই বেসুরো বাজছেন। বিজেপি সাংসদ হয়েও তিনি সরব হয়েছিলেন কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে। পাটশিল্প নিয়ে বঞ্চনার অভিযোগ করেছিলেন কেন্দ্রের বিরুদ্ধে। তারপর তাঁর মানভঞ্জনের বহু চেষ্টা করা হয়েছে। দফায় দফায় বৈঠক করা হয়েছে। তারপরও তিনি একটা একটা করে তাৎপর্যপূর্ণ মন্তব্য করে জল্পনা বাড়িয়েছেন।

দু-লাইনের ফেসবুক পোস্ট অর্জুনের

দু-লাইনের ফেসবুক পোস্ট অর্জুনের

বুধবার তিনি একটি দু-লাইনের ফেসবুক পোস্ট করেছেন। অর্জুনের এই ইঙ্গিতবাহী পোস্টে ফের জল্পনার বাতাবরণ তৈরি হয়। তাঁর এই ফেসবুক পোস্ট নিয়ে শুরু হয় চর্চা। ফেসবুক পোস্টটি তিনি করেন হিন্দিতে। তার বাংলা তর্জমা করলে দাঁড়ায় সমুদ্রের নিজস্ব শক্তি থাকে, কিন্তু মাঝিও কি ক্লান্ত হয়? তিনি সাগরের বিশাল শক্তির মাঝে মাঝির পরিশ্রমের কথা বলে এক ইঙ্গিতবাহী বার্তা দেন।

সাগর ও মাঝির কথায় অর্জুন সিং

তাঁর এই ফেসবুক পোস্ট নিয়ে রাজনৈতিক চর্চা শুরু হয়েছে। সাগর ও মাঝির উপমা দিয়ে তিনি কী বোঝাতে চেয়েছেন, তা নিয়েও চর্চা চলছে রাজনৈতিক মহলে। রাজনৈতিক মহলের একাংশের মতে তিনি সাগর ও মাঝির কথায় অর্জুন সিং তাঁর বর্তমান দল ও নিজের তুলনা করলেন। তিনি বুঝিয়ে দিলেন বিজেপির সাগরের মতো শক্তি হলেও মাঝি হিসেবে তিনি সেই সাগরের বুকে লড়াই চালিয়ে যাচ্ছেন, তিনি ক্লান্ত হননি।

বিজেপিতেই নাকি তৃণমূলে ঘরওয়াপসি

বিজেপিতেই নাকি তৃণমূলে ঘরওয়াপসি

বিজেপি সাংসদ অর্জুন সিংকে নিয়ে গুঞ্জন উঠেছে সম্প্রতি। বিজেপি ছেড়ে তাঁর তৃণমূলে ঘরওয়াপসি নিয়েও জল্পনার পারদ চড়ছে। সম্প্রতি বিজেপির সর্বভারতীয় সভাপতির সঙ্গে সাক্ষাৎ করেন অর্জুন সিং। জেপি নাড্ডার সঙ্গে বৈঠকের পরই বিজেপিতে থাকছেন না বিজেপি ছাড়ছেন, তা নিয়ে তাৎপর্যপূর্ণ মন্তব্য করেন অর্জুন সিং। তিনি বলেন, বিজেপিতে থাকব কি থাকব না, তার উত্তর পেয়ে যাবেন কোনও না কোনওদিন।

অর্জুনের রাজনৈতিক ভবিষ্যৎ জল্পনায়

অর্জুনের রাজনৈতিক ভবিষ্যৎ জল্পনায়

সম্প্রতি বিজেপি সাংসদ পাটশিল্পে বঞ্চনার অভিযোগ এনে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দাগেন। মমতা বন্দ্যোপাধ্যায়-সহ তিন রাজ্যের মুখ্যমন্ত্রীদের চিঠি দিয়ে তিনি কেন্দ্রের বিরু্দ্ধে আন্দোলনে নামার বার্তা দেন। তারপরই আবার তাঁকে ভাটপাড়ার এক অনুষ্ঠানে জগদ্দলের তৃণমূল বিধায়কের সঙ্গে পা মেলাতে দেখা যায়। তারপরই অর্জুন সিংয়ের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়।

মুখ্যমন্ত্রীর সামনেই টেন্ডার দুর্নীতির অভিযোগ! TMC জেলা পরিষদ সদস্যদের 'খাওয়া' নিয়ে রিপোর্ট চাইলেন মমতা মুখ্যমন্ত্রীর সামনেই টেন্ডার দুর্নীতির অভিযোগ! TMC জেলা পরিষদ সদস্যদের 'খাওয়া' নিয়ে রিপোর্ট চাইলেন মমতা

English summary
Arjun Singh increases speculation with a facebook post and gives message to BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X