India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিজেপিতে বেসুরো অর্জুন, কেন্দ্রের বিরুদ্ধে সরব হয়ে বাড়ালেন তৃণমূলে ফেরার জল্পনা

Google Oneindia Bengali News

বিজেপিতে বেসুরো হয়েছেন এবার সাংসদ অর্জুন সিং। মোদী সরকারের বিরুদ্ধে সমালোচনাও শোনা গিয়েছে তাঁর মুখে। এদিন তো সরাসরি কেন্দ্রের জুট কর্পোরেশনের বিরুদ্ধে সরব হলেন বারাকপুরের সাংসদ। হঠাৎ করেই দিন কয়েক ধরে বিজেপিতে বেসুরো বাজা অর্জুন সিং তৃণমূলে ফিরতে চাইছেন বলে জল্পনা শুরু হয়েছে।

২১শে মে থেকে ৩১শে মে পর্যন্ত বাংলায় হবে দুয়ারে সরকার ঘোষণা মুখ্যমন্ত্রীর
অর্জুনের মন্তব্য বিজেপির অস্বস্তির কারণ

অর্জুনের মন্তব্য বিজেপির অস্বস্তির কারণ

অর্জুন সিংকে সরাসরি প্রশ্ন করা হলে তিনি তাৎপর্যপূর্ণ মন্তব্য করেছেন। ইঙ্গিতপূর্ণ মন্তব্যে ব্যারাকপুরের বিজেপি সাংসদ জল্পনা বাড়িয়েছেন। অবশ্য ধোঁয়াশা রেখেই তিনি ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন। তাঁর সেই মন্তব্য নিয়েই জল্পনা বাড়তে শুরু করেছে রাজ্য রাজনীতিতে। বিজেপিতে একের পর এক নেতা যখন ইস্তফা দিচ্ছেন, তখন অর্জুনের এই মন্তব্য বিজেপির অস্বস্তির কারণ হয়ে উঠবে।

এখনও পর্যন্ত তৃণমূলের বিরুদ্ধে লড়াই করছি

এখনও পর্যন্ত তৃণমূলের বিরুদ্ধে লড়াই করছি

অর্জুন সিং প্রশ্ন করা হয়েছিল, তিনি কি তৃণমূলে ফিরতে চলেছেন? তার উত্তরে অর্জুন সিং বলেন, এখনও পর্যন্ত তৃণমূলের বিরুদ্ধে লড়াই করছি। একদিনের মধ্যে কোনও সিদ্ধান্ত নেওয়া যায় না। এই মুহূর্তে কী করছি, সেটাই বলতে পারি। ব্যারাকপুরের সাংসদের এই মন্তব্য নিয়ে জল্পনার পারদ চড়ছে।

মোদী সরকারের অস্বস্তি বাড়ালেন অর্জুন সিং

মোদী সরকারের অস্বস্তি বাড়ালেন অর্জুন সিং

এদিন অর্জুন সিং কেন্দ্রের জুট কমিশনের বিরুদ্ধে সরব হন। তিনি বলেন, জুট কমিশনের দুর্নীতির কারণেই পাটশিল্প ধ্বংসের মুখে দাঁড়িয়ে রয়েছে। দু-একদিনের মধ্যেই জুট কমিশনারের অফিসে আমরা ধর্না দেব। পাটশিল্প নিয়ে সরব হয়ে ফের মোদী সরকারের অস্বস্তি বাড়ালেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং।

মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপও দাবি করেন অর্জুন সিং

মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপও দাবি করেন অর্জুন সিং

তিনি জুট কমিশনের চেয়ারম্যান মলয় চক্রবর্তীর বিরুদ্ধে সরব হন। তিনি প্লাস্টিক লবির লোক বলে কটাক্ষ করেন অর্জুন সিং। এমনকী তিনি বস্ত্রমন্ত্রী পীযুষ গোয়েলের সমালোচনাও করেন। তিনি বলেন, বস্ত্রমন্ত্রী সব জেনেও কোনও ব্যবস্থা নেননি। অনেকবারই তাঁর কাছে আবেদন জানানো হয়েছে, তারপরও নীরব থেকেছে কেন্দ্রীয় মন্ত্রক। তিনি এই বিষয়ে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ দাবিও করেন।

ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি তৈরির দাবি অর্জুনের

ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি তৈরির দাবি অর্জুনের

অর্জুন সিংয়ের তৃণমূলে ফেরা নিয়ে তাৎপর্যপূর্ণ মন্তব্য ও পাটশিল্পের পুরুজ্জীবন ঘটাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ দাবির মাধ্যমে তিনি বিশেষ বার্তা দিয়েই রাখলেন বলে মনে করছে রাজনৈতিক মহলের একটা বড় অংশ। একইসঙ্গে তিনি ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি তৈরির দাবি জানিয়েও কেন্দ্রের বিরুদ্ধে সরব হয়েছেন।

এভাবে চললে শীঘ্রই লাটে উঠে যাবে পাটশিল্প

এভাবে চললে শীঘ্রই লাটে উঠে যাবে পাটশিল্প

পাটশিল্প নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে সরব হয়ে তিনি দাবি করেন, জুটি কর্পোরেশনের দুর্নীতির কারণেই পাটশিল্প আজ ধ্বংস হতে বসেছে। পাটের বদলে প্লাস্টিকের রমরমা চলছে। সরকারি বৈঠকের মিনিটস কেন প্রকাশ করা হচ্ছে না, তা নিয়ে প্রশ্ন তোলেন। তাঁর প্রশ্ন, প্রত্যেক টনে আড়াই হাজার টাকা ক্ষতি করে কতদিবন চলবে জুট মিল। এভাবে চললে শীঘ্রই লাটে উঠে যাবে সব কিছু।

২ কোটি মানুষ ক্ষতিগ্রস্ত হচ্ছেন পাটশিল্প বন্ধে

২ কোটি মানুষ ক্ষতিগ্রস্ত হচ্ছেন পাটশিল্প বন্ধে

অর্জুন সিং বলেন, আমি আর লকেট চট্টোপাধ্যায় জুট কর্পোরেশনে বৈঠক করেছি। তাদের জানিয়েছি, ইতিমধ্যে ১৪টি কারখানা বন্ধ হয়েছে। শীঘ্রই আরও ১০টি কারখানা বন্ধ হবে। আসলে পাটশিল্প ধ্বংস করার একটা চেষ্টা চলছে। প্লাস্টিক লবিকে ঢুকিয়ে এই অপচেষ্টা করে যাওয়া হচ্ছে। ব্যারাকপুরে মাত্র ১৭টি জুটমিল চালু আছে বলে তিনি দাবি করেন। অর্জুন সিং জানান, সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানিয়েছি মন্ত্রককে। প্রধানমন্ত্রীকেও চিঠি দিয়ে অনুরোধ করেছি। কারণ প্রায় ২ কোটি মানুষ ক্ষতিগ্রস্ত হচ্ছেন এই পাটশিল্প ধ্বংসের পথে চলে যাওয়ার কারণে।

দলবিরোধী কোনও কাজ করছি না, সাফ কথা

দলবিরোধী কোনও কাজ করছি না, সাফ কথা

অর্জুন সিং বলেন, দলবিরোধী কোনও কাজ করছি না। এর সঙ্গে দলের বিরোধিতা, অন্য কোনও দলের সঙ্গে সম্পর্কের কোনও বিষয় নেই। এটা একেবারে ভিন্ন দিক। যদি আমার সঙ্গে কেউ না আসে, একলা চলব। হস্তক্ষেপ দাবি করে চিঠি লিখব মুখ্যমন্ত্রীকে। বাংলা, বিহার, ওড়িশা ও অসম- এই চার রাজ্যের মুখ্যমন্ত্রীকে তিনি সরব হওয়ার কথা বলেন।

পেট্রোল-ডিজেলের জ্বালানি করে ছাড় দেয়নি বাংলা, মমতার উপস্থিতিতেই খোঁচা মোদীরপেট্রোল-ডিজেলের জ্বালানি করে ছাড় দেয়নি বাংলা, মমতার উপস্থিতিতেই খোঁচা মোদীর

English summary
Arjun Singh increases speculation to join TMC being dissonant in BJP against Modi government
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X