• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন্দ্রের বিজেপি সরকারের সমালোচনা, অর্জুনের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা

Google Oneindia Bengali News

ফের কেন্দ্রের বিজেপি সরকারকে একহাত নিলেন দলের সাংসদ অর্জুন সিং। চট শিল্পের দুরবস্থা নিয়ে কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রকের সমালোচনা করে তিনি বলেন উপরের নির্দেশেই আমাকে ডাকা হয়নি বৈঠকে। উল্লেখ্য, সোমবার কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রকের বৈঠকের পর অর্জুন সিং বিজেপি সরকারের দিকে আঙুল তোলেন। আবার মমতা বন্যোন্পাধ্যায়ের সঙ্গে দেখা করার কথাও জানান।

জুট শিল্প সংক্রান্ত ত্রিপাক্ষিক বৈঠকে ডাক পেলেন না অর্জুন সিং
উপর থেকে নির্দেশ আছে বলেই

উপর থেকে নির্দেশ আছে বলেই

বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, উপর থেকে নির্দেশ আছে বলেই আমাকে ডাকা হয়নি। তবে আমাকে ডাকা না হলেও যদি সমস্যার সুষ্ঠু সমাধান হয়, শিল্পটা বাঁচে আমি খুশি হব। আমি চাই শিল্পটা বাঁচুক। শিল্পের শ্রমিকরা বাঁচুক। তার জন্যই এই লড়াই। লড়াইয়ের ফলে যে বস্ত্র মন্ত্রকের আধিকারিকরা, শ্রম কমিশনার, চটকল মালিকরা এক টেবিলে বসেছেন, এটাই বড় কথা।

উত্তর পাইনি মুখ্যমন্ত্রীকে চিঠির

উত্তর পাইনি মুখ্যমন্ত্রীকে চিঠির

অর্জুন সিং আরও বলে, পাটশিল্প বা চট শিল্পের এই শোচনীয় অবস্থার জন্য কেন্দ্রীয় সরকারে কোনওভাবেই দায় এড়াতে পারে না। আমি বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখেছিলাম। তিনিও আমার চিঠির কোনও উত্তর দেননি। উত্তর পাইনি অন্য দুই মুখ্যমন্ত্রীকে লেখা চিঠিরও।

রাজনৈতিক অবস্থান নিয়ে জল্পনা

রাজনৈতিক অবস্থান নিয়ে জল্পনা

পাটের দাম বৃদ্ধি নিয়ে অর্জুন সিং যেভাবে নিজের দলের সরকারের বিরুদ্ধে সংঘাতে নেমেছেন, তাতে তাঁর রাজনৈতিক অবস্থান নিয়েও জিজ্ঞাসা তৈরি হয়েছে। বিজেপির সাংসদ হয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তিনি সরব হওয়াতেই জল্পনা শুরু হয়েছে তাঁর রাজনৈতিক অবস্থান নিয়ে। কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী ও বস্ত্র মন্ত্রকের সচিবের সঙ্গে বৈঠক করেও তিনি সুর নরম করেননি।

কেন্দ্র সরকার দায় এড়াতে পারে না

কেন্দ্র সরকার দায় এড়াতে পারে না

কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দেগে তিনি জানিয়ে দিয়েছেন, পাটের দাম অবিলম্বে কমাতে হবে। শিল্পের ভবিষ্যৎ ও শ্রমিক স্বার্থের কথা সবার আগে ভাবতে হবে। কেন্দ্রীয় সরকার মুখ্যমন্ত্রীদের উপর দায় চাপানোর বিরোধিতা শোনা যায় অর্জুনের গলায়। তিনি বলেন, কেন্দ্র সরকার এভাবে দায় এড়াতে পারে না।

মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে হবে

মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে হবে

সোমবার জুট নিয়ে ত্রিপাক্ষিক বৈঠক ডাকে কেন্দ্রীয় সরকার। এই প্রেক্ষাপটে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন বারাকপুরের বিজেপি সাংসদ। তিনি কার্যত হুঁশিয়ারি দিয়ে বলেন, যদি ওখানে দ্য এন্ড হয়ে যায়, তাহলে আমাকে তো দেখা করতেই হবে। অর্জুন সিং বলেন, আমি মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে হবে। দেখা করব ত্রিপুরা ও অসমের মুখ্যমন্ত্রীর সঙ্গেও।

বৈঠককে আশাব্যাঞ্জক বলে ব্যাখ্যা

বৈঠককে আশাব্যাঞ্জক বলে ব্যাখ্যা

অর্জুনের এহেন কথায় জল্পনা বেড়েছে। তিনি কোনও রাজনৈতিক পদক্ষেপ নেন কি না, তা নিয়ে চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। তবে এদিন সবার নজর ছিল ত্রিপাক্ষিক বৈঠকের দিকে। সেই বৈঠককে আশাব্যাঞ্জক বলে ব্যাখ্যা করেছেন অর্জুন সিং।

পঞ্চায়েত ভোটের প্রস্তুতি শুরু করছেন বিরোধী দলনেতা! তৃণমূলের সন্ত্রাস ও কারচুপি নিয়ে হুঁশিয়ারি শুভেন্দুর পঞ্চায়েত ভোটের প্রস্তুতি শুরু করছেন বিরোধী দলনেতা! তৃণমূলের সন্ত্রাস ও কারচুপি নিয়ে হুঁশিয়ারি শুভেন্দুর

English summary
Arjun Singh increases speculation to criticizes central government and praise Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion