• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে যোগ দেবেন দোর্দন্ডপ্রতাপ নেতা, ভোটের মুখে তৃণমূলকে চ্যালেঞ্জ অর্জুনের

২০২১-এর বিধানসভা ভোটের মুখে ফের বিজেপির শক্তিবৃদ্ধির বার্তা দিলেন সাংসদ অর্জুন সিং। তাঁর প্রতিদ্বন্দ্বী দীনেশ ত্রিবেদী তৃণমূল ছেড়েছেন। তাঁকে স্বাগত জানিয়েছেন সাংসদ। তবে প্রাক্তন সাংসদ দীনেশ ত্রিবেদী নন, অর্জুন সিং ভোটের মুখে সিপিএমের দোর্দন্ডপ্রতাপ নেতার গেরুয়া-যোগের জল্পনা বাড়িয়ে দিলেন।\

দোর্দন্ডপ্রতাপ সিপিএম নেতা বিজেপিতে

দোর্দন্ডপ্রতাপ সিপিএম নেতা বিজেপিতে

উত্তর ২৪ পরগনার আমডাঙায় ২০১৮-র পঞ্চায়েত ভোটে তুমুল গন্ডগোল হয়েছিল। গোলাগুলিতে মৃত্যু হয়েছিল তিনজন তৃণমূল কর্মী ও এক সিপিএম কর্মীর। এই ঘটনায় মূল অভিযুক্ত ছিলেন দোর্দন্ডপ্রতাপ সিপিএম নেতা জাকির বল্লুক। সেই জাকির বল্লুকই এবার পদ্ম পতাকা হাতে তুলে নিতে পারেন। এমনই আভাস দিয়েছেন সাসংদ অর্জুন সিং।

সিপিএমের দুর্ভেদ্য ঘাঁটি ছিল এক সময়

সিপিএমের দুর্ভেদ্য ঘাঁটি ছিল এক সময়

অর্জুন সিং জানিয়েছেন সিপিএম নেতা জাকির বল্লুক বিজেপিতে যোগ দিতে পারেন ১৬ ফেব্রুয়ারি। তিনি জেল থেকে ছাড়া পাওয়ার পর বেশ কিছুদিন ধরেই দলের কর্মসূচিতে থাকছেন না। একটা সময়ে সিপিএমের দুর্ভেদ্য ঘাঁটি ছিল আমডাঙা। এই বিধানসভা ক্ষেত্র ছিল স্পিকার হাসিম আবদুল হালিম ও আবদুস সাত্তারের।

তৃণমূলকে চ্যালেঞ্জ বিজেপির অর্জুনের

তৃণমূলকে চ্যালেঞ্জ বিজেপির অর্জুনের

আবদুস সাত্তার সিপিএম ছেড়েছেন। এবার জাকির বল্লুক সিপিএম ছাড়তে চলেছেন। এই অবস্থায় আমডাঙায় নিজেদের শক্তি বাড়াতে চাইছে বিজেপি। তাই জাকির বল্লুককে বিজেপিতে যোগদান করিয়ে তৃণমূলকে চ্যালেঞ্জ ছুড়ে দিতে চাইছেন অর্জুন সিং। সংখ্যালঘু অধ্যুষিত এলাকায় তৃণমূলের প্রভাব খর্ব করাই তাঁর উদ্দেশ্য।

অর্জুনের চ্যালেঞ্জ তোপে ওড়াল তৃণমূল

অর্জুনের চ্যালেঞ্জ তোপে ওড়াল তৃণমূল

আমডাঙায় বিজেপির সংগঠন তেমন নেই। বিধানসভা ভোটের আগে বল্লুকের মতো নেতাকে নিয়ে বিজেপি রাজনৈতিক ময়দানে চ্যালেঞ্জ ছুড়ে দিতে চাইছে। যদিও তৃণমূল অর্জুন সিংয়ের এই চ্যালেঞ্জকে তোপে উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, জাকির বল্লুক কোথায় গেল, তাতে কিছু এসে যায় না। এই আসনে জয়ের ব্যাপারে ১০০ শতাংশ আশাবাদী তৃণমূল কংগ্রেস।

English summary
Arjun Singh increases speculation of joining of CPM leader in BJP before Bengal Assembly Election 2021.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X