• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল ছেড়েছিলেন দীনেশের জন্য, বিজেপিতে স্বাগত-বার্তায় কী জানালেন অর্জুন

দীনেশ ত্রিবেদীর জন্যই দল তৃণমূল ছেড়েছিলেন বিজেপির বর্তমান সাংসদ অর্জুন সিং। দল ছেড়ে তাঁকে হারিয়েই তিনি সাংসদ। এবার দীনেশ ত্রিবেদী তৃণমূল ছাড়ার সিদ্ধান্ত ঘোষণার পরই তাঁকে স্বাগত জানালেন তাঁর প্রতিদ্বন্দ্বী অর্জুন সিং। দীনেশ ত্রিবেদী তৃণমূল ছাড়তেই ফোন করে স্বাগত জানান তিনি।

তৃণমূলে দীনেশ ত্রিবেদী বনাম অর্জুন সিং

তৃণমূলে দীনেশ ত্রিবেদী বনাম অর্জুন সিং

২০১৯-এর লোকসভা ভোটে অর্জুন সিং বারাকপুর কেন্দ্র থেকে টিকিট চেয়েছিলেন তৃণমূলের। কিন্তু রাজি হননি মমতা বন্দ্যোপাধ্যায়। কারণ দীনেশ ত্রিবেদী ছিলেন তৃণমূলের সাংসদ। তাঁকে সরিয়ে অর্জুন সিংকে টিকিট দিতে চাননি মমতা। তাই অর্জুন সিং তৃণমূলের বিরুদ্ধে একরাশ অভিযোগ তুলে মুকুল রায়ের হাত ধরে যোগ দেন বিজেপিতে।

বিজেপিতে গিয়ে দীনেশকে হারিয়ে দেন অর্জুন

বিজেপিতে গিয়ে দীনেশকে হারিয়ে দেন অর্জুন

এরপর লোকসভা ভোটে বিজেপির টিকিটে সাংসদ পদে দাঁড়িয়ে হারিয়ে দেন দীনেশ ত্রিবেদীকে। এরপর অবশ্য লোকসভায় হারলেও দীনেশ ত্রিবেদীকে রাজ্যসভার সাংসদ করে পাঠান মমতা বন্দ্যোপাধ্যায়। একুশের বিধানসভা ভোটের আগে তাঁর অন্তরাত্মার ডাকে তিনি তৃণমূল ছাড়লেন। আর দল ছাড়তেই এল স্বাগত-বার্তা।

অর্জুন তৃণমূল ছাড়ার পর দীনেশের সঙ্গে বাকযুদ্ধ

অর্জুন তৃণমূল ছাড়ার পর দীনেশের সঙ্গে বাকযুদ্ধ

যতই বিজেপি একুশের বিধানসভা ভোটের আগে সিদ্ধান্ত নিক যোগদানের দরজা বন্ধ রাখার, দীনেশ ত্রিবেদীর পদত্যাগের পর বিজেপির তরফে দরজা খোলা বলেই বার্তা দেওয়া হল। আর দিলীপ ঘোষ থেকে রাজীব বন্দ্যোপাধ্যায়, এমনকী অর্জুন সিংও তাঁকে স্বাগত জানালেন। অর্জুন তৃণমূল ছাড়ার পর দীনেশের সঙ্গে কম বাকযুদ্ধ হয়নি, সেসব ভুলে ফের এক ঘোড়ায় সওয়ার হওয়ার আর্জি জানালেন অর্জুন।

একসঙ্গে আরও ভালো কাজ করবেন দীনেশ-অর্জুন

একসঙ্গে আরও ভালো কাজ করবেন দীনেশ-অর্জুন

রাজনৈতিক মহলকে খানিক অবাক করেই অর্জুন সিং জানিয়েছেন, দীনেশ ত্রিবেদী ভালো মানুষ, অভিজ্ঞ রাজনীতিক। তিনি বিজেপিতে এলে একসঙ্গে তাঁরা আরও ভালো কাজ করবেন। বিজেপি নেতৃত্বের চিন্তা কমিয়ে দিল অর্জুনের এই বার্তা। কেননা দীনেশ ত্রিবেদী দলে এলে অর্জুন সিং ভালোভাবে নেবেন না বলে মনে করছিল বিজেপি।

দীনেশকে নিয়ে বিজেপির অন্য ভাবনা একুশের আগে

দীনেশকে নিয়ে বিজেপির অন্য ভাবনা একুশের আগে

বিজেপির তরফে একপ্রকার সিদ্ধান্তই নেওয়া হয়ে গিয়েছে, দীনেশ ত্রিবেদী যদি তাঁদের দলে আসেন, তবে তাঁকে রাজ্যসভার সাংসদ করে দিল্লিতে পাঠানো হবে। অর্জুনের সঙ্গে সংঘাত এড়াতে তাঁকে সাংগঠনিক কোনও দায়িত্ব দেওয়া হবে না। সুবক্তা দীনেশকে আরও বেশি করে ব্যবহার করা হবে সংসদে। তৃণমূলকে মনস্তাত্ত্বিক চাপে রাখাই বিজেপির উদ্দেশ্য।

কলকাতাঃ ধর্মঘটে পুলিশকে গোলাপ দিয়ে অভিনব প্রতিবাদ বামেদের

নিশানা সেই প্রশান্ত কিশোর! দলত্যাগের পরে মমতার অবস্থান নিয়ে বিস্ফোরক দীনেশ ত্রিবেদী

English summary
Arjun Singh gives welcome message to Dinesh Tribedi to join BJP before West Bengal Assembly Election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X