• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার সঙ্গে পিকে’র ‘গাঁটছড়া’ ছিন্ন হবে ২০২১-এর আগেই, লক্ষ্যভেদের চেষ্টায় অর্জুন সিং

বিজেপিতে যখন অভ্যন্তরীণ বিরোধ নিয়ে জল্পনার পারদ চড়ছে, তখন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ভোটকৌশলী প্রশান্ত কিশোরের সখ্যতা নিয়ে প্রশ্ন তুলে দিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। কিছুদিন আগেই অর্জুন সিংয়ের সঙ্গে বিজেপির বঙ্গ নেতৃত্বের বিরোধ নিয়ে অনেক কথা রটেছিল। তা জলাঞ্জলি দিয়ে অর্জুন নিশানা করলেন তৃণমূলকে।

মমতাকে নিশানায় অর্জুন সিং

মমতাকে নিশানায় অর্জুন সিং

অর্জুন সিং বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় এমন একজন ব্যক্তি, যিনি কারও পরামর্শ শোনেন না। প্রশান্ত কিশোর এখন তাঁকে অনেক পরামর্শ দিচ্ছেন। ঠেলায় পড়ে সেসব হজম করছেন তিনি। কিন্তু প্রশান্ত কিশোরের এই পরামর্শ আর বেশিদিন শুনবেন না মমতা। তাঁদের ‘গাঁটছড়া' ছিন্ন করার সময় এসে গিয়েছে।

মমতা-প্রশান্তের মতবিরোধী সময়ের অপেক্ষা

মমতা-প্রশান্তের মতবিরোধী সময়ের অপেক্ষা

অর্জুনের বিশ্বাস, মুকুল-দিলীপ বা বিজেপির অভ্যন্তারীণ বিরোধ নিয়ে নানা রটনার নেপথ্যে প্রশান্ত কিশোরের হাত থাকলেও তিনি নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য অন্তত হিংসার বাতাবরণ তৈরি করার পরামর্শ দেবেন না। প্রশান্ত কিশোরের মতো ভোট কৌশলীরা এ জাতীয় পরামর্শ দেন না। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় তো এ জাতীয় পদ্ধতি ব্যবহার ছাড়া নির্বাচন জিততে পারেন না। তাই মমতা এবং কিশোরের মধ্যে সখ্যতার নিবৃত্তি ঘটবে শীঘ্রই।

যতই কুৎসা রটাক কোনও ফায়দা হবে না

যতই কুৎসা রটাক কোনও ফায়দা হবে না

প্রশান্ত কিশোরকে একহাত নিয়ে বিজেপি সাংসদ বলেন, প্রশান্ত কিশোরকে দিয়ে যতই কুৎসা রটাক তৃণমূল কোনও ফায়দা হবে না। বিজেপিকে এভাবে রোখা যাবে না। তৃণমূলের নোংরা খেলা অচিরেই শেষ হয়ে যাবে। কারণ আগামী দিনে প্রশান্ত কিশোরকে বের করে দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর বিজেপির জয় হবে অবশ্যম্ভাবী।

মেরুকরণ ঘটে গিয়েছে রাজ্যে, বললেন অর্জুন

মেরুকরণ ঘটে গিয়েছে রাজ্যে, বললেন অর্জুন

অর্জুন মনে করেন ২০২১ নির্বাচনের আগে রাজ্যে মেরুকরণ ঘটে গিয়েছে। আর তার ভিত বড় শক্ত। মমতাপন্থী ও মমতাবিরোধী পোলারাইজেশন ঘটেছে পশ্চিমবঙ্গে। ঘূর্ণিঝড় আম্ফান সংকট এবং করোনা পরিস্থিতিতে তাঁর অদক্ষ পরিচালনা এই মেরুকরণ বাড়িয়ে দিয়েছে। সামাজিক, ধর্মীয় বা রাজনৈতিক দিক- এই রাজ্যে কোনও কিছুতেই শান্তি থাকে না।

১৯০ প্লাস আসন জিতব বাংলায়, বার্তা অর্জুনের

১৯০ প্লাস আসন জিতব বাংলায়, বার্তা অর্জুনের

সম্প্রতি দিলীপ ঘোষ আসন্ন বিধানসভায় কমপক্ষে ১৯০টি আসনে জয়লাভের বার্তা দেন। দিল্লির বৈঠকে আদৌ এই পরিসংখ্যান তুলে ধরা হয়েছিল কি না জানেন না অর্জুন সিং। তবে তিনি দাবি করেছেন, রাজ্যের বর্তমান যা পরিস্থিতি, তাতে ১৯০ প্লাস আসন জিতে যাব। আমরা দুই-তৃতীয়াংশেরও বেশি আসনে জয়লাভ করতে যাচ্ছি।

ইসলামিয়া হাসপাতালের পরিকাঠামো পরিদর্শনে ফিরহাদ হাকিম

মুকল-দিলীপের অভ্যন্তরীণ বিরোধ নিয়ে জল্পনা, প্রশান্ত কিশোরকে দায়ী করলেন অর্জুন

English summary
Arjun Sing gives message about Mamata Banerjee and Prashant Kishor’s break up
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X