• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিসিকে শাহজাহানের মতো আটকে রেখেছে ভাইপো ঔরঙ্গজেব! চাঞ্চল্যকর ব্যাখ্যা অর্জুনের

তৃণমূল কংগ্রেসে এখন পিসি-ভাইপোর অন্য সমীকরণ চলছে। ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায় এখন ঔরঙ্গজেবের ভূমিকা নিয়েছেন তৃণমূল কংগ্রেসে। আর ২০২১ বিধানসভা নির্বাচনের আগে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় সম্রাট শাহজাহানের ভূমিকায় অবতীর্ণ। বাংলায় আসন্ন নির্বাচনের আগে এমনই এক সমীকরণের ব্যাখ্যা দিলেন অর্জুন সিং।

পিসি-ভাইপোর সমীকরণ বাতলে দিলেন অর্জুন

পিসি-ভাইপোর সমীকরণ বাতলে দিলেন অর্জুন

অর্জুন সিং বর্তমানে বিজেপির সাংসদ। তিনি ২০১৯-এর লোকসভা ভোটের আগে পিসি-ভাইপোর দল ছেড়ে বিজেপিতে যোগ দেন। তখনও তিনি ক্ষোভ উগরে দিয়েছিলেন পিসি-ভাইপোর বিরুদ্ধে। এখন ফের ক্ষোভ উগরে দিয়ে পিসি-ভাইপোর সমীকরণ বাতলে দিলেন। তাতেই বিতর্ক তৈরি হয়েছে একুশের নির্বাচনের আগে তৃণমূলের অবস্থান নিয়ে।

পিসি-ভাইপোর মধ্যেও অশান্তি চলছে!

পিসি-ভাইপোর মধ্যেও অশান্তি চলছে!

হুগলিতে যুবক খুনে বিশাল দাসের গ্রেফতারি প্রসঙ্গে বিজেপি-তৃণমূলের রাজনৈতিক তরজাতেই উঠে আসে এই পিসি-ভাইপো প্রসঙ্গ। তৃণমূল নেতা শহকত মোল্লার বিজেপিকে আক্রমণের জবাবে অর্জুন সিং বলেন, এটা তৃণমূলের ভাগবাটোয়ারা নিয়ে মারামারি। কে কত ভাগ পাবে তা নিয়ে পিসি-ভাইপোর মধ্যেও অশান্তি চলছে, আর নিচুতলার নেতারা তো কোন ছার।

পিসিকে শাহজাহানের মতো আটকে রেখেছে ভাইপো

পিসিকে শাহজাহানের মতো আটকে রেখেছে ভাইপো

এ প্রসঙ্গেই অর্জুন সিং পিসি-ভাইপো মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে শাহজাহান ও ঔরঙ্গজেবের সঙ্গে তুলনা করেছেন। দলের কর্তৃত্ব নিয়েও পিসি-ভাইপোর লড়াইও তুঙ্গে উঠেছে। তিনি বলেন, পিসিকে শাহজাহানের মতো আটকে রেখেছে ভাইপো ঔরঙ্গজেব। এই সমীকরণ নিয়ে জোর চর্চা চলছে রাজ্য রাজনীতিতে।

অভিষেকই ব-কলমে দল চালাচ্ছেন! অভিষেক

অভিষেকই ব-কলমে দল চালাচ্ছেন! অভিষেক

২০১৯-এর লোকসভা নির্বাচনে বিজেপির কাছে ধাক্কা খেয়ে প্রশান্ত কিশোরকে বাংলায় বরাত দিয়ে এনেছিলেন অভিষেক। তারপর মমতার তৃণমূলে অভিষেকই ছড়ি ঘোরাতে শুরু করেন। নতুন রদবদলে একা অভিষেকের গুরুত্ব বাড়ে। এবং তারপর থেকে তৃণমূলে কোন্দল বেড়েছে। অভিষেকই ব-কলমে দল চালাচ্ছেন বলে অভিযোগও উঠেছে।

কলকাতাঃ রাজ্যে আগামী ৪৮ ঘণ্টায় নামবে পারদ

নজরে মতুয়া ভোট, মধ্যাহ্ন ভোজনে চমক অমিত শাহের, কোন রাজনৈতিক সমীকরণে শান দিচ্ছেন চাণক্য

English summary
Arjun Singh explains about Mamata and Abhishek Banerjee as Shahjahan and Ourangajib
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X