• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জ্যোতিপ্রিয়র মন্ত্রীত্বে শ'য়ে শ'য়ে ভুয়ো কোঅপারেটিভ! বাংলায় রাজনৈতিক হিংসা নিয়ে বিস্ফোরক অর্জুন

  • |

বিজেপি (bjp) নেতা মণীশ শুক্লা খুনে তাদের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা ঝেড়ে ফেলে পাল্টা অর্জুন সিংকে নিশানা করেছে তৃণমূল (trinamool congress)। তাদের অভিযোগ সমাজবিরোধীদের নিয়ে ঘোরেন অর্জুন (arjun singh)। পাশাপাশি উত্তর প্রদেশ, বিহারের মতো সংস্কৃতি বাংলায় আমদানি করতে চাইছেন বলে অভিযোগ করেছিলেন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক (jyotipriya mallick)। যার পাল্টা দিয়েছেন অর্জুন সিং।

রাজ্যে কমল করোনা পরীক্ষার খরচ! প্যান্ডেলে যাওয়ার আগে মাস্ক পরুন, বললেন মুখ্যমন্ত্রী

উত্তরপ্রদেশ, বিহারে হিংসার রাজনীতি হয় না

উত্তরপ্রদেশ, বিহারে হিংসার রাজনীতি হয় না

জ্যোতিপ্রিয় মল্লিকের অভিযোগ প্রসঙ্গে অর্জুন সিং দাবি করেন, বাংলায় যেভাবে হিংসার রাজনীতি হয়, উত্তরপ্রদেশ, বিহারে হিংসার রাজনীতি হয় না। তিনি প্রশ্ন করেন, বিধানসভা নির্বাচনের আগে কটা রাজনৈতিক হিংসা হয়েছে বিহারে। তাঁর অভিযোগ, বাংলায় শুধু রক্তের রাজনীতি হয়, হিংসার রাজনীতি হয়। আর তা করে জ্যোতিপ্রিয় মল্লিকের দল তৃণমূল কংগ্রেস। অর্জুন বলেন, যদি তিনি (জ্যোতিপ্রিয়) বিহার, উত্তর প্রদেশের অবস্থান জানতেন, তাহলে ভাল নেতা হয়ে যেতেন। অর্জুন সিং বলেন, বসিরহাটে বিজেপির দুই কর্মী খুন হওয়ার পর বহু দিন কেটে গেলেও তাদের দেহ এখনও পাওয়া যায়নি। জ্যোতিপ্রিয় মল্লিক অপরাধীদের সঙ্গে নিয়ে ঘুরে বেড়ান বলেও অভিযোগ করেছেন তিনি।

চাল চুরির ঘটনা প্রকাশ্যে আসবে

চাল চুরির ঘটনা প্রকাশ্যে আসবে

রাজ্যে চাল চুরির অভিযোগ উঠেছিল। কিন্তু অভিযুক্তকে সেভাবে ধার যায়নি। এব্যাপারে অর্জুন সিং বলেন, রাজ্যে প্রচুর চাল চুরির ঘটনা ঘটেছে। যা এবার প্রকাশ্যে আনবেন তিনি(অর্জুন) এবং তাঁর দল। অর্জুন সিং অভিযোগ করেন রাজ্যে প্রায় ২২৫ টি ভুয়ো কো-অপারেটিভ আছে। যেখানে ভুয়ো চাল কেনা বেচা হয়।

পরিকল্পিত ভাবে মণীশ হত্যা

পরিকল্পিত ভাবে মণীশ হত্যা

দলের নেতা মণীশ শুক্লার হ্ত্যা প্রসঙ্গে অর্জুন সিং-এর অভিযোগ পরিকল্পিতভাবে তাঁকে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডে পুলিশ যোগের অভিযোগ করেছিলেন তিনি। কেননা তাঁকে যে অস্ত্রে হত্যা করা হয়েছে, তা পুলিশের কাছে থাকে। রাজনৈতিক লড়াই রাজনৈতিক স্তরে হবে বলে জানিয়েছিলেন তিনি। এই হত্যাকাণ্ডে সিবিআই তদন্তের দাবিতে বিজেপির তরফে রাজ্যপালের কাছে দরবারও করা হয়েছে।

অর্জুন সিং-এর অভিযোগ

অর্জুন সিং-এর অভিযোগ

এর আগে অর্জুন সিং অভিযোগ করেছেন মণীশ শুক্লা হত্যাকাণ্ডে তাঁকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। পাশাপাশি তিনি দাবি করেছেন, তৃণমূলের ২ বিধায়ক ব্যারাকপুরের শীলভদ্র দত্ত এবং পানিহাটির নির্মল ঘোষ মণীশ শুক্লা হত্যাকাণ্ডের বিষয়ে জানেন।

Puja Special : কলকাতাঃ নবান্ন থেকে এবার ভার্চুয়াল পুজো উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী, কোভিড আবহে পদক্ষেপ

English summary
Arjun Singh criticises Jyotipriya mallick on political violance in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X