• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবু মাস্টারের ওপর হামলার ঘটনায় জ্যোতিপ্রিয়কে কাঠগড়ায় তুললেন অর্জুন

  • By অভীক
  • |

বাবু মাস্টারের ওপর হামলার ঘটনায় রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে কাঠগড়ায় তুললেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং।

বাবু মাস্টারের ওপর হামলার ঘটনায় জ্যোতিপ্রিয়কে কাঠগড়ায় তুললেন অর্জুন

বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের দাবি, 'বাবুমাস্টার বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই তাঁর উপর হামলার ছক কষা হচ্ছিল। পুলিশকে দিয়ে ভয় দেখানো হচ্ছিল। জ্যোতিপ্রিয় মল্লিক তাঁকে নানাভাবে হুমকি দিচ্ছিলেন। হতে পারে গতকালের এই হামলা জ্যোতিপ্রিয়ই করিয়েছেন।

হুশিয়ারি দিয়ে অর্জুন সিং আরওজানিয়েছেন, যে খেলাটা তৃণমূল খেলছে সেটার ফল ভাল হবে না। আজকে মন্ত্রী আছেন, সামনে-পিছনে পুলিশ ঘুরছে। কাল মন্ত্রী না থাকলে ওনার কী হাল হবে উনি জানেন না। এই হামলা করিয়েছে জ্যোতিপ্রিয় মল্লিক। উনিই মূল কাণ্ডারী।'

তবে এদিন অর্জুন সিংয়ের এই অভিযোগ স্পষ্টতই খারিজ করে দিয়ে জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি জানিয়েছেন, 'এটা নব‌্য বিজেপির সঙ্গে পুরনো বিজেপির লড়াইয়ের জের। দীর্ঘদিন ধরেই বাবুমাস্টারের অনেক শত্রু রয়েছে। একটা সময় সিপিএমের গৌতম দেবের ডান হাত ছিলেন বাবু। তখন থেকেই তাঁর অনেক শত্রু। এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগই নেই।'

প্রসঙ্গত, কিছুদিন আগেই বিজেপিতে যোগদান করেছেন বাবুমাস্টার। শনিবার সন্ধ্যায় উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট মহকুমার মিনাখাঁ থানার কাছে লাউহাটি মোড় এলাকায় দুষ্কৃতিদের হাতে আক্রান্ত হন তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়া নেতা ফিরোজ কালাম গাজি ওরফ বাবুমাস্টার।

তাঁর গাড়ি লক্ষ্য করে গুলি ও বোমাবাজি করা হয় বলে অভিযোগ উঠেছে। ঘটনাকে কেন্দ্র করে শনিবার সন্ধ্যা থেকেই উত্তপ্ত হয়ে উঠেছে মিনাখাঁর পাশাপাশি জেলার রাজনীতিও। ঘটনার পরে পরেই স্থানীয় বাসিন্দা ও পুলিশের তত্‍পরতায় হাসপাতালে পাঠানো হয় বাবুমাস্টারকে।

Positive News : মুর্শিদাবাদ: পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে বিনামূল্যে চক্ষু পরীক্ষা ও ছানি অপারেশন

এদিকে এদিন হাসপাতাল সূত্রে খবর, বাবুমাস্টারের দেহ থেকে একাধিক বোমের স্প্লিন্টার বের করা হয়েছে। তবে, আপাতত তিনি বিপদমুক্ত। গতকাল রাতেই তাঁকে হাসপাতালে দেখতে যান শুভেন্দু অধিকারী-সহ বিজেপি নেতারা।

মমতার স্লোগান এখন দিলীপের মুখে, বিজেপির রাজ্য সভাপতি তৃণমূলকে দিলেন চরম হুঁশিয়ারি

English summary
Arjun Singh alleges against Jyotipriya Mallick on the case of Babu Master attacked
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X