• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘বিধায়ক-পুত্রের তৃণমূল ছাড়া তো ট্রেলার মাত্র, বিজেপিতে পা বাড়িয়ে আরও ৩ বিধায়ক’

দলবদলে অর্জুন সিং বিজেপির বারাকপুরের প্রার্থী। তাই তিনি যে তৃণমূলের ভোটব্যাঙ্কে থাবা বসাবেনই, তার নমুনা রাখতে শুরু করেছেন ভোটের মুখে। লোকসভার তৃতীয় দফা ভোটের আগের দিনই নোয়াপাড়ার তৃণমূল বিধায়ক সুনীল সিংয়ের ছেলেকে দলে টেনে ধাক্কা দিয়েছেন। আর তারপরই অর্জুনের হুঙ্কার, এসব তো ট্রেলার দেখছেন, সিনেমার অনেক বাকি।

ট্রেলার চলছে, সিনেমা রিলিজ হলেই...

ট্রেলার চলছে, সিনেমা রিলিজ হলেই...

সুনীল সিংয়ের ছেলে আদিত্যনাথকে গেরুয়া শিবিরে যোগদান করিয়ে অর্জুন বলেন, ট্রেলার চলছে, সিনেমা রিলিজ হলেই দেখবেন সুনীল সিং-সহ অনেক বিধায়ক-নেতা-নেত্রীরা চলে এসেছেন তাঁর দলে। এখন তৃণমূল ভেবে কুল-কিনারা পাচ্ছে না, কে আছে, আর কে চলে যাচ্ছে।

ভোটের আগেও চমক, ভোটের পরও

ভোটের আগেও চমক, ভোটের পরও

অর্জুন সিং বলেন, ভোটের আগেই এখনও অনেক চমক অপেক্ষা করছে। আর ভোটের পরও অনেক চমক চলবে। আমি তৃণমূল কংগ্রেসের সংগঠন বাড়ানোর জন্য অনেক কিছু করেছিলাম। আমার এখন লক্ষ্য তৃণমূল কংগ্রেস দলকে বিনাশ করা। তার কারণ ওরা দেশের অশুভ শক্তি। বিজেপিই একমাত্র দল যারা দেশের ভালো চায়।

আরও তিন বিধায়ক ও কাউন্সিলররা অপেক্ষায়

আরও তিন বিধায়ক ও কাউন্সিলররা অপেক্ষায়

এদিন অর্জুনের কথাতেই আভাস মিলেছে, বারাকপুর মহকুমার আরও তিন বিধায়ক ও বিভিন্ন পুরসভার কাউন্সিলররা অপেক্ষায় রয়েছে। ধীরে ধীরে সবাই তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লেখাবেন। পুরো তৃণমূল সাফ হয়ে যাবে। বারাকপুরে তৃণমূলের নাম ও নিশান মিটিয়ে দেবেন আমি, হুঙ্কার ছাড়েন অর্জুন। যদিও ভাটপাড়া পুরসভায় অর্জুনের চেয়ারম্যান পদ গিয়েছে অনাস্থা ভোটে হেরে।

দু-হাজার কর্মী নিয়ে বিজেপিতে আদিত্যনাথ

দু-হাজার কর্মী নিয়ে বিজেপিতে আদিত্যনাথ

কয়েকদিন ধরে বিধায়ক সুনীল সিংয়ের তৃণমূল ত্যাগ নিয়ে জল্পনা শুরু হয়েছিল। সুনীল সিংয়ের তৃণমূল ছাড়ার আগেই অবশ্য তাঁর ছেলে আদিত্যনাথ সিং দু-হাজার কর্মী-সমর্থক নিয়ে যোগ দিলেন বিজেপিতে। ফলে অর্জুন-গড়ে তৃণমূলের ভাঙুন অব্যাহতই রইল। কয়েকদিন আগেই তৃণমূলের পুরসভার ভাইস চেয়ারম্যানকে ভাঙিয়ে এনেছিলেন। সেই ধারা বজায় রইল এদিনও।

English summary
Arjun Says More three MLA and councilors wain for joining in BJP. MLA Sunil Singh’s son joins in BJP leaving TMC before Lok Sabha Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X