• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের শেষের শুরু হয়ে গিয়েছে! বিস্ফোরক অনুপম জানালেন মমতার 'পরিবর্তন আর পরিকল্পনা'র কথা

  • |

মানুষ যদি ভোট দিতে পারে তাহলে ২০২১-এ ফের পরিবর্তন আসবে। রাজ্যে বাম শাসনের অবসানকে স্মরণ করতে গিয়ে এমনটাই মন্তব্য করেছেন বিজেপি নেতা তথা প্রাক্তন তৃণমূল সাংসদ অনুপম হাজরা। তাঁর মন্তব্য এই চাল চুরি আর লাশ চুরি মানুষ ভুলবে না। তিনি আরও বলেন, মুখ্যমন্ত্রীর কাজ মানুষ মনে রাখবে, আর ভোটের বাক্সে তার জবাব দেবে।

পরিযায়ীদের ঘরে ফেরাতে ১০৫ টি ট্রেনের আয়োজন, টুইট মুখ্যমন্ত্রীর

১৩ মে স্মরণে অনুপম

১৩ মে স্মরণে অনুপম

অনুপম হাজরা ১৩ মেকে স্মরণ করতে গিয়ে বলেছেন, ২০১১ সালে মমতা বন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয়তা দেখে অনেকেই বলেছিলেন তিনি যতদিন বেঁচে থাকবেন ততদিন মুখ্যমন্ত্রী থাকবেন। সেসময় তাঁকে সততার প্রতীক বলে অ্যাখ্যা দেওয়া হত। তাঁর দাবি নয় বছরেই তৃণমূলের ইমেজ তলানিতে গিয়ে ঠেকেছে।

বর্তমান তৃণমূলকে কটাক্ষ

বর্তমান তৃণমূলকে কটাক্ষ

কটাক্ষ করতে গিয়ে অনুপম বলেছেন বর্তমান তৃণমূল বলতে মানুষ বোঝে চাল চোর, রেশন চোর ও লাশ চোর। প্রথমেই করোনা আক্রান্তদের নিয়ে কারচুপি শুরু। করোনা আক্রান্তের সছিক সংখ্যা বললে, কী ক্ষতি হত, প্রশ্ন করেছেন তিনি। বিরোধীদলকে ত্রাণ বিলি করতে বাধা দেওয়া হয়েছে। কিন্তু কেন। দেখা গেল একদিকে মুখ্যমন্ত্রী ত্রাণ পাঠাচ্ছেন, অন্যদিকে ত্রাণ চুরি করে নিচ্ছে ভাইরা। মানুষের সামনে এমন ইমেজ তৈরি করা যে, তৃণমূলই সব পারে। কিন্তু তারও সেষ রক্ষা হয়নি।

মমতা যা করেন তা পরিকল্পিত

মমতা যা করেন তা পরিকল্পিত

অনুপম হাজরা জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায় যা করেন তা পরিকল্পিত। কোনও কারণ ছাড়া তিনি কিছু করেন না। ফলে করোনার সংখ্যা লুকনোর পিছনেও কারণ রয়েছে বলে মন্তব্য করেছেন তিনি। প্রশাসনকে বিকলঙ্গ করে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। কিন্তু এই আচরণ মানুষ মেনে নেবে না বলেও মন্তব্য করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ার জন্যই বিপাকে তৃণমূল

সোশ্যাল মিডিয়ার জন্যই বিপাকে তৃণমূল

অনুপম হাজরার অভিযোগ, বড় বড় চ্যানেলকে কমবজা করলেও, সোশ্যাল মিডিয়ার জন্যই বিপাকে পড়ে গিয়েছে তৃণমূল। অনেক কুকীর্তি ফাঁস হয়ে যাচ্ছে। কিন্তু মানুষ তা ভুলবে না।

মানুষের লাশ কেরোসিন দিয়ে পোড়ানো হচ্ছে

মানুষের লাশ কেরোসিন দিয়ে পোড়ানো হচ্ছে

অনুপম হাজরা বলেন, মানুষের মুখের খাবার চুরি হয়ে যাচ্ছে, মানুষের লাশ কেরোসিন দিয়ে পোড়ানো হচ্ছে। তিনি বলেন বাড়ির কুকুর বিড়ালও মানুষ কেরোসিনে পোড়ায় না।

হাতে বেশি দিন নেই

হাতে বেশি দিন নেই

অনুপম হাজরা বলেছেন হাতে বেশি দিন সময় নেই। মানুষের মেমোরি দুর্বল হলেও, ২০২১-এর ভোটে নিষ্কৃতি নেই তৃণমূলের। তিনি বলেন, তৃণমূলের শেষের শুরু হয়ে গিয়েছে। প্রশাসন আর মিডিয়াকে কতদিন কবজা করে রাখবেন, প্রশ্ন করেছে অনুপম।

উদাসীন রাজ্যসরকার, পরিযায়ী শ্রমিকদের ফিরিয়ে আনার ইস্যু রাজ্যকে ফের তোপ অধীরের

English summary
Anupam Hazra questions Mamata Banerjee's steps to run State
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X