• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুব্রত-গড়ে শাহের ব়্যালিতে লোক দিয়েছে তৃণমূল! বিতর্কিত পোস্ট অনুপম হাজরার

অমিত শাহের সফল ব়্যালির পরও অনুপম হাজরা তাঁর নিজের ফর্ম অব্যাহত রাখলেন। তৃণমূলে থাকাকালীন যেমন তিনি মাঝেমধ্যেই ফেসবুক বা টুইটে বিতর্ক তৈরি করতেন, বিজেপিতে গিয়েও তাঁর ফর্ম খারাপ হয়নি। এর আগে হঠাৎ অনুব্রত মণ্ডলের অফিসে হাজির হয়ে লাঞ্চ করে এসেছিলেন, এবার ব্যানার-বিতর্কের পর তাঁর পোস্ট বাড়াল অস্বস্তি।

ব্যানারে অমিত শাহের পায়ের নিচে ঠাঁই রবীন্দ্রনাথের!

ব্যানারে অমিত শাহের পায়ের নিচে ঠাঁই রবীন্দ্রনাথের!

অমিত শাহের সভার আগে অনুপম হাজরা শান্তিনিকেতনে রবীন্দ্রনাথকে নিচে নামিয়ে ছেড়েছিলেন। ব্যানারে অমিত শাহের পায়ের নিচে ঠাঁই হয়েছিল রবীন্দ্রনাথের। সৌজন্যে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা। তারপর বীরভূমে বিরাট ব়্যালি সেই বিতর্ককে খানিক ধামাচাপা দিতেই নয়া বিতর্ক হাজির হল সেই অনুপম হাজরারই সৌজন্যে।

বিজেপির কর্মসূচিতে লোক পাঠিয়েছেন বিক্ষুব্ধ তৃণমূল নেতারা!

বিজেপির কর্মসূচিতে লোক পাঠিয়েছেন বিক্ষুব্ধ তৃণমূল নেতারা!

অমিত শাহ বাংলা ছাড়ার পর অনুপম ফেসবুকে লেখেন-বোলপুরে অমিত শাহের রোড শোয়ে ভিড় বাড়াতে তৃণমূলের বিক্ষুব্ধ নেতা-মন্ত্রীরাও সাহায্য করেছেন। তাঁর দাবি, বিজেপির কর্মসূচিতে লোক পাঠিয়েছেন বিক্ষুব্ধ তৃণমূল নেতারা। তৃণমূল অভিযোগ করেছিল, বিজেপি বহিরাগতদের অমিত শাহের মিছিলে লোক ভরিয়েছেন।

বিজেপি লোক আনতে পারেনি অমিত শাহের ব়্যালিতে!

বিজেপি লোক আনতে পারেনি অমিত শাহের ব়্যালিতে!

তারপর অনুপম হাজরার ওই পোস্ট আরও অস্বস্তি বাড়াবে বলেই মনে করছে রাজনৈতিক মহল। কেননা আগে বলছিল বহিরাগত এনে ভিড় বাড়িয়েছে, এখন আবার বলার সুযোগ পেয়ে যাবে, বিজেপি লোক আনতে পারেনি অমিত শাহের ব়্যালিতে। যদিও অনুপমের ব্যাখ্যা, তাঁর পোস্ট তৃণমূলকেই বিপাকে ফেলবে। বোঝাবে বিক্ষুব্ধ নেতামন্ত্রীদের ক্ষোভ কোন জায়গায় পৌঁছেছে।

অনুপম অভিনন্দন জানান বিক্ষুব্ধ তৃণমূল নেতাদেরও

অনুপম অভিনন্দন জানান বিক্ষুব্ধ তৃণমূল নেতাদেরও

সোমবার এক ফেসবুক পোস্টে অনুপম হাজরা লেখেন- গতকাল ছিল আমার কাছে বিশেষ একটা দিন। কারণ দিনটা ছিল ভারতীয় রাজনীতির চাণক্য অমিত শাহজির সামনে শক্তি প্রদর্শনের। এই রোড শো সফল করার জন্য তিনি বোলপুরের মানুষ ও বিজেপি কর্মীদের অভিনন্দন জানান, অভিনন্দন জানান বিক্ষুব্ধ তৃণমূল নেতাদেরও।

অনুপম হাজরার ফেসবুক পোস্ট

অনুপম হাজরা লেখেন, বীরভূম জেলার সেই সমস্ত তৃণমূল নেতা-মন্ত্রীদের বিশেষ ধন্যবাদ জানাই, যাঁরা বিপুল পরিমানে সমর্থকদের পাঠিয়ে এই মেগা ব়্যালিকে সাফল্যমণ্ডিত করেছেন। অনুপম যেভাবে একের পর এক বিতর্ক উপহার দিয়ে চলেছে বিজেপিকে, তাতে অস্বস্তি বেড়েই চলেছে।

আরও এক ফেসবুকে পোস্টে বিতর্ক বাড়ালেন অনুপম

এখানেই শেষ নয়, সোমবার বিকেলে তিনি এমন এক পোস্ট করেছেন, তাতেও অস্বস্তিতে ফেলার উপাদান মজুত করেছে। তিনি লেখেন- ‘শু'-কে নিয়ে ‘সু'-কে দিলাম। কোনও নাম তিনি লেখেননি। কিন্তু কারও বুঝতে ভুল হবে না যে ‘শু' বলতে তিনি শুভেন্দু অধিকারীকে বুঝিয়েছেন, আর ‘সু' বলতে সুজাতা, সৌমিত্র খানের স্ত্রী।

English summary
Anupam Hazra does a controversial post that TMC gave crowd to success Amit Shah’s rally.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X