• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘শু’-কে নিয়ে ‘সু’-কে দিলাম! বিতর্কিত পোস্টে বিজেপির অস্বস্তি বাড়ালেন অনুপম হাজরা

দুদিন আগেই ঘটা করে অমিত শাহের হাত ধরে শুভেন্দু অধিকারী যোগ দিয়েছিলেন বিজেপিতে। তারপর সোমবার বিজেপির সাংসদ সৌমিত্র খাঁয়ের স্ত্রী সুজাতা মণ্ডল খাঁ যোগ দিলেন তৃণমূলে। তারপরই বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা ফেসবুকে এক পোস্ট করে বিতর্ক বাড়ালেন। তাঁর পোস্টে বিজেপিতে বাড়ল অস্বস্তি।

‘শু'-কে নিয়ে ‘সু'-কে দিলাম, অ-নামী বিতর্ক

‘শু'-কে নিয়ে ‘সু'-কে দিলাম, অ-নামী বিতর্ক

সোমবার বিকেলে অনুপম হাজরা এমন এক পোস্ট করেছেন, তাতে বিজেপিকে অস্বস্তিতে ফেলার উপাদান মজুত রয়েছে। তিনি লেখেন- ‘শু'-কে নিয়ে ‘সু'-কে দিলাম। কোনও নাম তিনি লেখেননি। কিন্তু কারও বুঝতে ভুল হবে না যে ‘শু' বলতে তিনি শুভেন্দু অধিকারীকে বুঝিয়েছেন, আর ‘সু' বলতে সুজাতা, সৌমিত্র খানের স্ত্রী।

সৌমিত্র-র স্ত্রীর তৃণমূলে ফিরে যাওয়া নিয়ে রহস্য

শুভেন্দুকে দলে নিয়ে আপ্লুত বিজেপি। অনুপমেরও আনন্দ হওয়ার কথা। এখন অনুপম সেই আনন্দে বন্ধু সৌমিত্র-র স্ত্রীর তৃণমূলে ফিরে যাওয়াকে নিয়ে যেভাবে রহস্য করেছেন তা বিজেপির কাছে অস্বস্তিদায়ক হতে পারে। সুজাতা তৃণমূলে গিয়ে শুভেন্দুর দলবদলকে কটাক্ষ করেছেন। বিজেপিরে বিরুদ্ধে নানা তোপ দেগেছেন।

অনুপম বিতর্ক ১ : শাহের নিচে রবি ঠাকুর

অনুপম বিতর্ক ১ : শাহের নিচে রবি ঠাকুর

অমিত শাহের সভার আগে অনুপম হাজরা শান্তিনিকেতনে রবীন্দ্রনাথকে নিচে নামিয়ে ছেড়েছিলেন। ব্যানারে অমিত শাহের পায়ের নিচে ঠাঁই হয়েছিল রবীন্দ্রনাথের। সৌজন্যে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা। তারপর বীরভূমে বিরাট ব়্যালি সেই বিতর্ককে খানিক ধামাচাপা দিতেই নয়া বিতর্ক হাজির হল সেই অনুপম হাজরারই সৌজন্যে।

অনুপম বিতর্ক ২ : মিছিলে লোক এনেছে তৃণমূল

অনুপম বিতর্ক ২ : মিছিলে লোক এনেছে তৃণমূল

অমিত শাহ বাংলা ছাড়ার পর অনুপম ফেসবুকে লেখেন-বোলপুরে অমিত শাহের রোড শোয়ে ভিড় বাড়াতে তৃণমূলের বিক্ষুব্ধ নেতা-মন্ত্রীরাও সাহায্য করেছেন। তাঁর দাবি, বিজেপির কর্মসূচিতে লোক পাঠিয়েছেন বিক্ষুব্ধ তৃণমূল নেতারা। তৃণমূল অভিযোগ করেছিল, বিজেপি বহিরাগতদের অমিত শাহের মিছিলে লোক ভরিয়েছেন।

তৃণমূল নেতা-মন্ত্রীদের বিশেষ ধন্যবাদ, অনুপম বিতর্ক ৩

অনুপম হাজরা লেখেন, বীরভূম জেলার সেই সমস্ত তৃণমূল নেতা-মন্ত্রীদের বিশেষ ধন্যবাদ জানাই, যাঁরা বিপুল পরিমানে সমর্থকদের পাঠিয়ে এই মেগা ব়্যালিকে সাফল্যমণ্ডিত করেছেন। অনুপম যেভাবে একের পর এক বিতর্ক উপহার দিয়ে চলেছে বিজেপিকে, তাতে অস্বস্তি বেড়েই চলেছে।

English summary
Anupam Hazra criticizes by his controversial post with Sujata Khan’s joining in TMC.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X