• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতাকে দেওয়া কথা রাখতে নয়া পন্থা নিলেন অনুব্রত, প্রস্তুত বিধানসভা ভোটের জন্য

মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশ্নের উত্তরে অনুব্রত মণ্ডল দরাজ কণ্ঠে জানিয়েছিলেন বীরভূম থেকে তিনি ১৪টি আসনই তুলে দেবেন নেত্রীর হাতে। সেই কথামতোই কাজ শুরু করে দিলেন অনুব্রত মণ্ডল। তিনি ব্লক সভাপতিদের উদ্দেশ্যে কড়া নির্দেশ দিলেন এবার তাঁদের কী করণীয়। বোলপুরে তৃণমূলের দলীয় কার্যালয়ে জেলা কমিটির বৈঠকে স্থির করে দিলেন পরবর্তী পদক্ষেপ।

বুথে বুথে কমিটি, নয়া পদক্ষেপ অনুব্রতর

বুথে বুথে কমিটি, নয়া পদক্ষেপ অনুব্রতর

অনুব্রত মণ্ডল ব্লক সভাপতিদের নির্দেশ দিয়েছেন, ৬০ জনকে নিয়ে কমিটি গড়তে হবে প্রতি বুথে। সেই কমিটতে থাকবেন অন্তত ২০ জন মহিলা সদস্য। দলের নির্দেশ মেনে সেই কমিটিকে কাজ করতে হবে। বিধানসভা নির্বাচনকে সামনে রেখে তাঁদের কার্যকলাপ স্থির হবে। এখন থেকেই এই ৬০ জনের কমিটিকে আসরে নামানোর নির্দেশ দেওয়া হয়েছে।

কমিটির কাজ স্থির করে দিলেন অনুব্রত

কমিটির কাজ স্থির করে দিলেন অনুব্রত

কী কাজ হবে এই ৬০ জনের কমিটির? তা চূড়ান্ত করে অনুব্রত মণ্ডল জানিয়েছে, বুথগুলিতে ঘুরে রাজ্যের উন্নয়নমূলক কাজকর্ম মানুষের কাছে তুলে ধরতে হবে। বাড়াতে হবে জনসংযোগ। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নমূলক ভাবনা-চিন্তা মানুষের কাছে তুলে ধরতে হবে। যদি কোনও ভুলত্রুটি থাকে তা মানুষের কাছে গিয়ে শুধরে নিতে হবে।

নিবিড় প্রচার চালানোই কমিটির উদ্দেশ্য

নিবিড় প্রচার চালানোই কমিটির উদ্দেশ্য

অনুব্রত মণ্ডল বলেন, দল কোনও দুর্নীতিকে প্রশ্রয় দেবে না। তাই কেউ দুর্নীতি করে থাকলে উপযুক্ত ব্যবস্থা নিতে হবে। মানুষই সব। মানুষের জন্য কাজ করতে হবে, মানুষকে উপযুক্ত পরিষেবা প্রদান করতে হবে। উল্লেখ্য, যে এলাকাগুলিতে পিছিয়ে রয়েছে তৃণমূল সেইসব এলাকায় নিবিড় প্রচার চালানোই তাঁদের উদ্দেশ্য।

মানুষের কাছে গিয়ে ভুল স্বীকার করতে হবে

মানুষের কাছে গিয়ে ভুল স্বীকার করতে হবে

তৃণমূল জানিয়েছে, বুথ কমিটির সদস্যরা এলাকায় গিয়ে এই প্রচার চালাবে। জেলা কমিটির তরফে ব্লক সভাপতিদের তাই বুথে বুথে কমিটি গঠনের কথা বলা হয়েছে। খুব শীঘ্রই এই কমিটি গড়ে ফেলে কাজ শুরু করে দিতে হবে। এই কমিটি বলবে উন্নয়নের কথা। আর যাঁরা মানুষের সঙ্গে অন্যায়-অবিচার করছে, তাঁদের মানুষের কাছে গিয়ে ভুল স্বীকার করতে হবে।

হেমতাবাদের বিধায়কের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি দিলীপের

নেপালের প্রধানমন্ত্রী ওলিকে কীসের লোভ দেখিয়ে চিন আঙুলে নাচাচ্ছে! বিস্ফোরক তথ্য ফাঁস কর রিপোর্ট

English summary
Anubrata Mondal takes new plan to overcome target in 2021 Assembly Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X