• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিত শাহের কর্মসূচিতে জনসমাগম নিয়ে কটাক্ষ! বিজেপি যাওয়া শুভেন্দুসহ বিধায়কদের নিয়ে ভবিষ্যদ্বাণী অনুব্রতর

  • |

বোলপুরে অমিত শাহের (amit shah) রোড শো-এ জনসমাগম নিয়ে কটাক্ষ করলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (anubrata mondal)। তাঁর দাবি বাইরে থেকে লোক এনেছে বিজেপি। এদিন নিজের ওয়ার্ডে বঙ্গধ্বনি যাত্রা শুরু করে অনুব্রত মণ্ডল জানুয়ারিতে নিজের কর্মসূচির কথাও ঘোষণা করে দিয়েছেন।

বীরভূম : অমিত শাহের রোড শো! কি বললেন অনুব্রত মণ্ডল?
বঙ্গধ্বনি কর্মসূচিতে অনুব্রত

বঙ্গধ্বনি কর্মসূচিতে অনুব্রত

একদিকে অমিত শাহ যখন বোলপুর শহরে রোড শো করছেন, সেই সময় নিজের ওয়ার্ডে দলের বঙ্গধ্বনি কর্মসূচিতে ব্যস্ত অনুব্রত মণ্ডল। তৃণমূলের এই কর্মসূচিতে রাজ্য সরকারের দেওয়া সুবিধার কথা তুলে ধরা হচ্ছে, তেমনই সুবিধা থেকে কেউ বঞ্চিত হলে কীভাবে তা পৌঁছে দেওয়া যায়, তারও চেষ্টা করা হচ্ছে। এই জনসংযোগে মূলত বাড়িবাড়ি প্রচার, ছোট জনসভায় জোর দেওয়া হয়েছে। পুরো বিষয়টিতেই নজরদারি করছে প্রশান্ত কিশোরের সংস্থা।

 ৪ জানুয়ারি থেকে জনসভা

৪ জানুয়ারি থেকে জনসভা

এদিন অনুব্রত মণ্ডল বলেন, ৪ জানুয়ারি থেকে তিনি ব্লকে ব্লকে জনসভা করা শুরু করছেন। এইসব জনসভাগুলিতে কমপক্ষে ৮০ হাজার করে লোক হবে বলেও দাবি করেন তিনি। অনুব্রত মণ্ডল দাবি করেন, অন্তত ৫ লক্ষ লোক জমায়েতের ক্ষমতা আছে তাঁর। জেলার সব ব্লক নয়, কয়েকটা ব্লক থেকেই এই সংখ্যক লোক জমায়েতের ক্ষমতা তিনি রাখেন বলেও জানিয়েছেন।

বিজেপি বাইরে থেকে লোক এনেছে

বিজেপি বাইরে থেকে লোক এনেছে

এদিন বোলপুরে নিজের রোড শোকে ঐতিহাসিক বলে বর্ণনা করেছেন অমিত শাহ। ডাক বাংলো থেকে চৌরাস্তা এক কিমি পথ যেতে প্রায় দেড়ঘন্টা সময় লেগে যায় অমিত শাহের। জনসমাগত দেখে অমিত শাহ বলেছেন, মোদীজির প্রতি ভালবাসা আর বিশ্বাস এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি ক্ষোভের বহিঃপ্রকাশ।

এর পাল্টা জবাব দিয়েছেন অনুব্রত মণ্ডল। তাঁর অভিযোগ বিজেপি পুরুলিয়া, বাঁকুড়া, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, মুর্শিদাবাদ থেকে লোক এনে শহর ভরিয়েছে। অনুব্রত মণ্ডল কার্যত বহিরাগতদের দিয়ে কর্মসূচিতে লোকসমাগমের অভিযোগ করেছেন।

যাঁরা গিয়েছে কেউ এমএলএ হবে না

যাঁরা গিয়েছে কেউ এমএলএ হবে না

অনুব্রত মণ্ডল এদিন বলেছেন, মমতার মুখ দেখে রাজনীতি করেন। এদিন তাঁকে শনিবারের দলবদল নিয়ে প্রশ্ন করা হয়েছিল। তিনি বলেন, যাঁরা গিয়েছে তাঁরা কেউ নিজের কেন্দ্র থেকে বিধায়ক নির্বাচিত হতে পারবে না। এব্যাপারে কালনার বিশ্বজিৎ কুণ্ডুর নামও তিনি উল্লেখ করেন। প্রসঙ্গত কালনার বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডুকে বোঝানোর দায়িত্ব নিয়েছিলেন অনুব্রত মণ্ডল। যদিও কোনও কিছুতে আমল না দিয়ে তিনি শনিবার বিজেপিতে যোগ দেন। পাশাপাশি শুভেন্দু অধিকারীকে নিয়ে প্রশ্ন করা হলে অনুব্রত মণ্ডল বলেন, নন্দীগ্রাম থেকে জয়ী হতে পারবেন না শুভেন্দু অধিকারী।

বোলপুরের রোড শো ঐতিহাসিক, মমতাকে নিশানা! জিতেন্দ্রকে নিয়ে বাবুলকে বার্তা অমিত শাহের

English summary
Anubrata Mondal says, Suvendu Adhikari and others TMC MLAs will lose 2021 Assembly election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X