• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে ফিরেছে ১৫ থেকে ২০ হাজার মানুষ! বোমা ফাটালেন অনুব্রত

অদূর ভবিষ্যতে আর কেউ বিজেপি করবে না। সবাই দলে দলে ফের তৃণমূল কংগ্রেসে ফিরে আসবে। এমনই ভবিষ্যদ্বাণী করলেন বীরভূমের বেতাজ বাদশা অনুব্রত মণ্ডল। রাত পোহালে অযোধ্যায় রাম মন্দিরের ভূমিপুজো হবে, তার আগে বিজেপির অতি উৎসাহে জল ঢেলে দিলেন অনুব্রত। তিনি বলেন, যতই রাম মন্দির এফেক্স কাজে লাগানোর চেষ্টা করুন বাংলার কিস্যু হবে না।

বাংলায় জিতবে তৃণমূলই

বাংলায় জিতবে তৃণমূলই

অনুব্রত বলেন, বাংলায় জিতবে তৃণমূলই। দিদি এবার হ্যাটট্রিক করবেন। তার কারণ দিদি কাজ করছেন। এই করোনার আবহেও মানুষের পাশে থেকেছেন। পরিযায়ী শ্রমিকদের কাজের বন্দোবস্ত করেছেন। সমস্ত পরিযায়ী শ্রমিকরা ১০০ দিনের প্রকল্পে কাজ করছে। ফলে বিজেপিকে ফের ব্যর্থ মনোরথ হয়ে ফিরতে হবে।

১৫ থেকে ২০ হাজার মানুষ তৃণমূলে

১৫ থেকে ২০ হাজার মানুষ তৃণমূলে

বীরভূম তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের কথায়, ইতিমধ্যেই ১৫ থেকে ২০ হাজার মানুষ বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে এসেছে। এখনও যোগদান চলছে। আর কিছুদিন পরে জেলায় কেউ বিজেপিতে থাকতে চাইবে না। বিজেপি ছেড়ে সবাই তৃণমূলের ছত্রছায়ায় ফি্রে আসবেন।

অনুব্রতর দাবি ওড়াল বিজেপি

অনুব্রতর দাবি ওড়াল বিজেপি

অনুব্রত মণ্ডলের এই দাবি উড়িয়ে দিয়েছে বিজেপি। পদ্মশিবিরের সাফ কথা, ২০২১-এ ভোটটা হতে দিন, তারপরই দেখবেন- কারা আসলে ফাঁকা হয়েছে। এবার বীরভূমেও দারুন ফল করবে বিজেপি। তৃণমূল ওদের আসন কী করে বাঁচাবে তা নিয়ে ভাবুক। বিজেপিকে শেষ করা যাবে না।

মোদীকে নিশানা অনুব্রতর

মোদীকে নিশানা অনুব্রতর

বাংলায় লাংগঠনিক রদবদল নিয়ে মুখ না খুললেও এদিন নরেন্দ্র মোদীকে একহাত নিয়েছেন তিনি। রামকে নিয়ে রাজনীতির নিন্দা করে তিনি জানিয়ে দিয়েছেন, এই বাংলায় তকোনও ফায়দা হবে না। আর নরেন্র্দ মোদীর দল শুধু ধর্মের নামে রাজনীতি করে। আদতে মোদীজি একজন অপদার্থ প্রধানমন্ত্রী।

English summary
Anubrata Mondal says over 15 thousands men join in TMC leaving BJP before 2021 Election. He seems that TMC will win again in 2021 Assembly Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X