• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২১-এর লক্ষে বীরভূমে অনুব্রতের পাশে নতুন মুখ! তৃণমূলে জল্পনা তুঙ্গে

  • |

২০২১-এর বিধানসভা নির্বাচনকে ইতিমধ্যেই কঠিন লড়াই বলেছেন বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। যার জন্য তিনি ইতিমধ্যে ব্লকে ব্লকে ছোট সভা করতে শুরু করে দিয়েছেন। নিজেও কেন্দ্র বিরোধী আন্দোলনে সামিল হচ্ছেন। এমনটই এক ধর্না আন্দোলন সম্প্রতি তিনি করেন নিজের বাড়ির সামনে। যেখানে প্ল্যাকার্ড হাতে তাঁর পাশে ছিলেন কন্যা সুকন্যা মণ্ডল।

কেন্দ্র বিরোধী আন্দোলনে অনুব্রত

কেন্দ্র বিরোধী আন্দোলনে অনুব্রত

নিজের বাড়ির সামনে করা প্রতিবাদ বিক্ষোভে নরেন্দ্র মোদীকে অপদার্থ প্রধানমন্ত্রী বলেও বর্ণনা করেন অনুব্রত। তিনি বলেন, বিশ্বের মার্কেটে, যেখানে পেট্রোল ও ডিজেলের দাম অনেক কম, সেখানে ভারতে তার দ্বিগুণ দাম পেট্রোল ডিজেলের। পরিবার ও দলের ছেলেদের নিয়ে তিনি মোদী সরকারের বিরুদ্ধে আন্দোলনে সামিল হন।

প্রশ্নের উত্তরে অনুব্রত মণ্ডল বলেন, চুরি করার ধান্দায় পেট্রোল ও ডিজেলের দাম বৃদ্ধি করা হচ্ছে। কেননা এই সরকারের কোনও নীতি নেই। তাঁর অভিযোগ এই সরকার মানুষের ভাল চায় না। তাঁর প্রশ্ন ২০১৪ সালে ক্ষমতায় আসার পর থেকে ভারতের জন্য এই সরকার কী করেছে? এই প্রতিবাদ বিক্ষোভে পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি ছাড়া বেসরকারিকরণের প্রতিবাদও জানানো হয়।

কেন্দ্র বিরোধী ধর্নায় অনুব্রতের পাশে কন্যা সুকন্যা

কেন্দ্র বিরোধী ধর্নায় অনুব্রতের পাশে কন্যা সুকন্যা

কেন্দ্র বিরোধী ধর্নায় অনুব্রত মণ্ডলের পাশে সারাক্ষণ প্ল্যাকার্ড হাতে দেখা যায় তাঁরই কন্যা সুকন্যা মণ্ডলকে। হঠাৎ বাবার পাশে দাঁড়িয়ে মেয়ের প্রতিবাদের দৃশ্যে বীরভূম জেলা তৃণমূলে জল্পনা তুঙ্গে। তাহলে কি ২০২১-এ বীরভূমে অনুব্রত মণ্ডলের পাশে দেখা যাবে কন্যা সুকন্যাকেও, সেই প্রশ্নও উঠছে। কেননা এর আগে অনুব্রত মণ্ডলের পরিবারের কাউকে এভাবে রাজনীতিতে আসতে দেখা যায়নি।

মন্ত্রী, সাংসদ হতে চাননি অনুব্রত

মন্ত্রী, সাংসদ হতে চাননি অনুব্রত

অতীতে তৃণমূল সুপ্রিমো বারে বারে অনুব্রত মণ্ডলকে অনুরোধ করেছিলেন মন্ত্রী কিংবা সাংসদ হওয়ার জন্য। যা খারিজ করে দিয়েছিলেন অনুব্রত। তাঁর মন্তব্য ছিল তিনি জেলায় দলের কাজ করে যেতে চান।

মেয়ে রাজনীতিতে আসলে দিদির কাছে আবেদন

মেয়ে রাজনীতিতে আসলে দিদির কাছে আবেদন

তবে একইসঙ্গে অনুব্রত মণ্ডলকে বলতে শোনা গিয়েছিল, যদি কোনও দিন কন্যা রাজনীতিতে আসে, কিংবা ভোটে দাঁড়াতে চায়, তাহলে তিনি নিজেই মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আবেদন করবেন।

বিজেপির টার্গেট এবার রাজস্থান, সরকার ফেলতে ১৫ কোটি টাকার টোপ বিধায়কদের, ফাঁস করলেন গেহলট

English summary
Anubrata Mondal's Daughter Sukanya Mondal may Join TMC before 2021 election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X