• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পরিযায়ীদের নিয়ে শতাব্দীর 'জামাই আদর' মন্তব্য! 'বাড়ির লোকে'র পক্ষে দাঁড়িয়ে জবাব দিলেন অনুব্রত

  • |

পরিযায়ীরা তাঁর বাড়ির লোক, তাঁর গ্রামের লোক। শতাব্দী রায়ে বিতর্কিত জামাই আদর মন্তব্য প্রসঙ্গে এমনটাই বলেছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। প্রসঙ্গত পরিযায়ীদের অভিযোগ প্রসঙ্গে বীরভূমের সাংসদ শতাব্দী রায় বলেছিলেন, প্রচুর পরিযায়ী শ্রমিক আসছে, তাঁগের জামাই আদর দেওয়া সম্ভব নয়।

শতাব্দী কী বলেছেন, তা তিনি দেখেননি, বললেন অনুব্রত

শতাব্দী কী বলেছেন, তা তিনি দেখেননি, বললেন অনুব্রত

বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায় পরিযায়ীদের নিয়ে ঠিক কী বলেছেন, তা তিনি দেখেননি। ২ দনের কাছ থেকে শুনেছেন মাত্র। তবে পরিযায়ীদের শ্রমিকদের জন্য যতটুকু দরকার তারা করবেন। তবে খাবারের মান যদি খারাপ হয়, তবে তাঁরা একশোবার বলতে পারেন বলে মন্তব্য করেছেন অনুব্রত মণ্ডল। খাবারের মান যাতে ভাল হয়, তা তারা দেখবেন বলে জানিয়েছেন।

 অনুব্রত সাফাই

অনুব্রত সাফাই

অনুব্রত মণ্ডল বিষয়টি নিয়ে সাফাই দিতে গিয়ে বলেছেন, খাবারের পরিমাণ খারাপ নেই। তবে ডিম কিংবা মাছ দিলে, কেউ মাংসের দাবি করছেন। মন্তব্য করেছেন অনুব্রত মণ্ডল। পরিযায়ীদের জন্য নিয়ম করে ডাল, তরকারি, ডিম দেওয়া হচ্ছে। তবে কোনও কোনও জায়গায় দুবেলাতেই ডিম হয়ে যাচ্ছে। অনুব্রত মণ্ডল বলেছেন, এইসব ক্ষেত্রে একবেলা মাছ ও একবেলা ডিম দেওয়ার বন্দোবস্ত করা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

পরিযায়ীরা তাঁরই বাড়ির লোক

পরিযায়ীরা তাঁরই বাড়ির লোক

পরিযায়ীরা তাঁর বাড়ির লোক, তাঁর গ্রামের লোক। মন্তব্য করেছেন অনুব্রত মণ্ডল। যাঁদের জব কার্ড নেই তাঁদের তা দেওয়া হবে। এব্যাপারে জেলাশাসকের সঙ্গে তাঁর কথা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

পরিযায়ীদের নিয়ে শতাব্দী রায়ের বিতর্কিত মন্তব্য

পরিযায়ীদের নিয়ে শতাব্দী রায়ের বিতর্কিত মন্তব্য

বীরভূমের সাঁইথিয়ায় প্রশাসনিক বৈঠকে যোগ দিতে যাওয়ার সময় বীরভূমের সাংসদ শতাব্দী বলেছিলেন, প্রচুর পরিযায়ী শ্রমিক আসছে, তাঁগের জামাই আদর দেওয়া সম্ভব নয়। তাঁর অভিযোগ ছিল কাউকে মাছ দিলে সে মাংস চাইছে। এই মন্তব্যের জেরে শতাব্দীকে নিয়ে সরব হয়েছিলেন ডান-বাম সবাই।

শতাব্দীর সাফাই

শতাব্দীর সাফাই

বিতর্কের মধ্যে পড়ে সাফাই দিয়েছিলেন শতাব্দী রায়। তাঁর দাবি, মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হচ্ছে। তিনি বলতে চেয়েছেন কারও বাড়িতে একজন আত্মীয় হলে যে পরিষেবা পাওয়া যাবে, এক হাজার আত্মীয় হলে সেই পরিষেবা পাওয়া যাবে না। তিনি আরও বলেছেন, তিনি সব পরিযায়ীর কথা বলেননি, কিছু পরিযায়ীর কথা বলেছেন, যাঁরা কিছুতেই সন্তুষ্ট হচ্ছেন না।

ওড়িশায় অমিত শাহের ভার্চুয়াল সভা নিয়ে বাকযুদ্ধ! কংগ্রেসকে কটাক্ষ বিজেপির

English summary
Anubrata Mondal's comments on Shatabdi Roy's comments about Migrant Workers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X