• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুপমের ভবিষ্যৎ নির্ধারণ করে দিলেন অনুব্রত মণ্ডল!

  • |

বিজেপি ছেড়ে তিনি ফের তৃণমূলে যোগ দিচ্ছেন কি না, সেই প্রশ্নের উত্তরে সোমবার ভোটের দিন অনুপম হাজরা বলেন, 'সেটা সময়ই বলবে।' ফলে বীরভূমে অনুব্রত ডেরায় অনুপম হাজরার মাছ-ভাত-টক ডাল খাওয়া ঘিরে জল্পনা উস্কে যেতে বাধ্য ছিল! আর সেই ঘটনার ২৪ ঘণ্টা পার হতেই অনুপম জানিয়ে দিয়েছেন গোটা ঘটনাই কেবলমাত্র সৌজন্য সাক্ষাৎকার ছিল, 'মৃত্যু নিয়ে রাজনীতি করা হচ্ছে।' আর অনুপমের এই বক্তব্যের পর এদিন নতুন করে তাঁর ভবিষদ্বাণী করে ফেলেন অনুব্রত মণ্ডল।

অনুপমের ভবিষ্যৎ-ভাগ্য বলে দিলেন অনুব্রত মণ্ডল!

অনুব্রত এদিন অনুপমের অবস্থানের প্রেক্ষিতে ভবিষদ্বাণী করে বলেন, 'আমি বলেছি যাদবপুরে জিততে‌‌ পারবি না। দিদিকে বলে রাজ্যসভায় পাঠাব। দিদিকে আমি বললে না বলবেন না।..' আত্মবিশ্বাসের সুরে অনুব্রতর দাবি ,'আমি কারোর নাম বললে দিদি সেই নাম কাটেন না।' রাঢ়বাংলার এই দাপুটে নেতা যে ফের একবার অনুপমকে দলে ফিরিয়ে নিতে চান, তা আরও একবার স্পষ্ট করে দিয়েছেন অনুব্রত মণ্ডল। সোমবারের পর মঙ্গলবারও তাঁকে বলতে শোনা যায়,'অনুপমকে ফিরিয়ে নাও বললে দিদি না বলবেন না।'

উল্লেখ্য, সোমবারই অনুব্রত মণ্ডলের গলায় শোনা যায় অনুপমের জন্য স্নেহের সুর। আর সেই সুর ধরেই তিনি বলেন, অনুপম ভুল করে ফেলেছেন। তাঁকে 'ফিরিয়ে নেব'। উল্লেখ্য, অনুপম হাজরা দল ছাড়ার পর অনুব্রত মণ্ডল তাঁকে 'ছাগল' বলে কটাক্ষ করতেও ছাড়েননি। তবে সোমবারের পর বরফ খানিকটা গলে গিয়েছে বলে মত ওয়াকিবহাল মহলের।

English summary
Anubrata Mondal predicts Anupam Hazra's political future by his comment.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X