• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার মমতা নয়, অভিষেকের কর্মসূচির প্রশংসা! তৃণমূল নোংরা কাজে প্রশ্রয় দেয় না, বললেন অনুব্রত

এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচির প্রশংসা করলেন অনুব্রত মণ্ডল। প্রসঙ্গত উল্লেখ্য অভিষেক-প্রশান্ত জুটির ইয়ুথ ইন পলিটিক্স-এ ভর করে এদিন সারা রাজ্যে প্রায় ৪ লক্ষ যুবক তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। পাশাপাশি এদিন নাম না করে বিশ্বভারতীর উপাচার্যকে অসুস্থ বলেও বর্ণনা করেছেন তিনি।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর প্রত্যক্ষ মদতে অশান্ত! শান্তিনিকেতন নিয়ে বিস্ফোরক অধীর

 ইয়ুথ ইন পলিটিক্স নিয়ে অভিষেকের প্রশংসা

ইয়ুথ ইন পলিটিক্স নিয়ে অভিষেকের প্রশংসা

ইয়ুথ ইন পলিটিক্স নিয়ে অভিষেকের প্রশংসা করলেন বীরভূম তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তিনি বলেন, ইয়ুথ ইন পলিটিক্স সেলটি অভিষেক তৈরি করেছে। সেই জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তিনি ধন্যবাদ জানিয়েছেন। এই সেল তৈরি হওয়ায় তৃণমূলের সুবিধা হবে বলেও জানিয়েছেন তিনি।

মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের ডাকে রাজনীতিতে যুবকরা

মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের ডাকে রাজনীতিতে যুবকরা

অনুব্রত মণ্ডল বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের ডাকে রাজনীতিতে এসেছেন অনেক যুবক। তাঁরা ইয়ুথ ইন পলিটিক্সের মাধ্যমে তৃণমূলে যোগ দিয়েছেন। তাঁদের ধন্যবাদ জানিয়েছেন অনুব্রত। তিনি বলেন, ২০১১ সাল থেকে রাজ্যে যা উন্নয়ন হয়েছে, তাতে তিনি মনে করে না, ভারতে এত উন্নয়ন হয়েছে। এই বিষয়টি যদি যুবকরা তুলে ধরেন, তাহলে দলের ভাল হবে, পাশাপাশি মানুষেরও ভাল হবে।

নোংরা কাজে প্রশ্রয় দেয় না তৃণমূল

নোংরা কাজে প্রশ্রয় দেয় না তৃণমূল

অনুব্রত মণ্ডল বলেন, নোংরা কাজে প্রশ্রয় দেয় না তৃণমূল। আর কেউ যদি নোংরামি করে তাহলে তাকে ছাড়া হবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

বিশ্বভারতী কি জেলখানা

বিশ্বভারতী কি জেলখানা

এদিনও বিশ্বভারতী নিয়ে প্রশ্ন উঠে আসে অনুব্রত মণ্ডলের সামনে। সেই সময় তিনি বলেন, বিশ্বভারতীকে কোনওভাবেই জেলখানার মতো করে ঘিরে দেওয়া যায় না। তিনি বলেন কখনও ১০ ফুটের পাঁচিল হয়। এটা কি জেলখানা। নাম না করে বিশ্বভারতীর উপাচার্যকে অসুস্থ বলে বর্ণনা করেছেন তিনি।

{quiz_300}

English summary
Anubrata Mondal praises Abhishek Banerjee for his programme Youth in Politics.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X