• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টাকার প্রয়োজনে সহায় তিনি! 'গোষ্ঠীদ্বন্দ্ব' বন্ধ করতে হুঁশিয়ারি অনুব্রতর

  • |
Google Oneindia Bengali News

সকলকে একসঙ্গে কাজ করতে হবে। মঙ্গলকোটে দলের সভায় এমনটাই মন্তব্য করলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। সেখানে তিনি এদিন ১৮ টি অঞ্চলের ২৮৬ টি বুথের কর্মীদের নিয়ে সভা করেন বলে জানা গিয়েছে।

দস্যু রত্নাকর থেকে বাল্মিকী! বাংলায় ভিখারি তৈরির চেষ্টা মমতার, চাঞ্চল্যকর অভিযোগ সৌমিত্র খানেরদস্যু রত্নাকর থেকে বাল্মিকী! বাংলায় ভিখারি তৈরির চেষ্টা মমতার, চাঞ্চল্যকর অভিযোগ সৌমিত্র খানের

গোষ্ঠী সংঘর্ষ নিয়ে অভিযোগ অনুব্রতর কাছে

গোষ্ঠী সংঘর্ষ নিয়ে অভিযোগ অনুব্রতর কাছে

অনুব্রত মণ্ডলের অধীনে রয়েছে পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের দায়িত্বও। সূত্রের খবর অনুযায়ী, এদিন অনুব্রত মণ্ডলের কাছে বেশ কিছু কর্মী অভিযোগ করেন, এলাকায় প্রবল গোষ্ঠী দ্বন্দ্ব চলছে। তা মাঝে মধ্যেই সংঘর্ষের রূপ নিচ্ছে।

ব্লক সভাপতিকে নির্দেশ

ব্লক সভাপতিকে নির্দেশ

গোষ্ঠীদ্বন্দ্ব যাতে বন্ধ হয়, তার জন্য ব্লক সভাপতিকে অনুব্রত মণ্ডল নির্দেশ দেন বলে জানা গিয়েছে। বীরভূম তৃণমূল জেলা সভাপতির নির্দেশ, বিজেপিকে কোনওভাবেই এক ইঞ্চি জায়গা দেওয়া চলবে না। সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

দলের নেতা, কর্মীদের হুঁশিয়ারি

দলের নেতা, কর্মীদের হুঁশিয়ারি

পাশাপাশি সবাইকে সতর্ক করে তিনি বলেন, দুর্নীতির সঙ্গে জড়িয়ে পড়া যাবে না। ঘর পাইয়ে দেওয়ার নাম করে কারও কাছ থেকে টাকা না নিতে হুঁশিয়ারি দেন তিনি। অনুব্রত মণ্ডল বলেন, খুব দরকার হলে যেন নেতা কর্মীরা, তাঁর কাছে যান। তিনি সাধ্যমত দেখবেন বলে জানিয়েছেন। টাকা আদায় করলে কেউ ভোট দেবে না, হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

একসঙ্গে কাজ করতে চান সিদ্দিকুল্লা চৌধুরী

একসঙ্গে কাজ করতে চান সিদ্দিকুল্লা চৌধুরী

মঙ্গলকোটের বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী জানিয়েছেন, তাঁর সঙ্গে কারও শত্রুতা নেই। তিনি একসঙ্গে কাজ করতে চান। তবে অপর দিক থেকেই হাত বাড়ানো জরুরি বলেও মন্তব্য করেছেন তিনি।

দিলীপ, সায়ন্তনকে জোড়া আক্রমণ ফিরহাদের, সন্ত্রাসবাদী বলে কটাক্ষ ফিরহাদের

English summary
Anubrata Mondal on intra party activities from his Mongalkot meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X