• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুব্রত নিজেকে ভেঙে গড়ছেন! পিকে’র অনুশাসনে কি বদলে গেলেন মমতার প্রিয় ‘কেষ্ট’

বদলে গিয়েছেন অনুব্রত। প্রশান্ত কিশোরের কড়া অনুশাসনে তাঁর চড়াম চড়াম বাদ্যির আওয়াজ এখন থেমে গিয়েছে। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তায় তাঁর প্রিয় 'কেষ্ট' এখন একেবারেই ভিন্ন তন্ত্রের। ২০২১ নির্বাচনের আগে তিনি নিজেকে পাল্টে ফেলেছেন। লক্ষ্য যে আরও বড়। তাই নিজেকে ভেঙে আবার গড়ছেন বীরভূমের বেতাজ বাদশা।

বদলে গিয়েছেন অনুব্রত!

বদলে গিয়েছেন অনুব্রত!

পরিবর্তনের আট বছর অনুব্রতের মেজাজের সঙ্গে এখনকার অনুব্রতর কোনও মিল নেই। একেবারেই ভিন্ন মানুষ। কী করে তিনি নিজেকে বদলালেন! এই একবছরে তিনি পুলিশকে বোম মারতেও বলছেন না আর গুড় বাতাসার নিদানও দিচ্ছেন না। ২০১৯-এর পর রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা উন্নয়নও সরে গিয়েছে, মুখে নেই পাঁচনের বুলিও।

কথা নয় বেরতো ডায়লগ!

কথা নয় বেরতো ডায়লগ!

যাঁর মুখ থেকে কথা নয় বেরতো ডায়লগ, তিনি আজ অনেকটাই সমঝে চলছেন। আর তিনি শুঁটিয়ে লাল করার কথাও বলছেন না। বলছেন নকুলদানার কথাও। ২০২১-এর আগে তিনি সংযমী। সংযমী প্রশান্ত কিশোরের অনুশাসনে। কোনও দিন তিনি দিদির নির্দেশ অমান্য করেননি, আজও করছেন না। মমতার নির্দেশ মতোই তিনি কাজ করে চলেছেন নিরলস।

অনুব্রত এখন অনেক সংযমী

অনুব্রত এখন অনেক সংযমী

রাজ্যে কজন জেলা সভাপতি রয়েছেন, যিনি নিয়ম মেনে কর্মিসভা করে চলেছেন ব্লকে ব্লকে। যেমনটা চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়-প্রশান্ত কিশোররা, তেমনটাই করছেন তিনি। একেবারে খাতা ধরে ধরে। আর তার মুখে আগের মতো ডায়লগ নেই। আর তিনি সহলশীলও আগের থেকে অনেক। তাই কর্মীদের কথায় তিনি মাথা গরম করছেন না। মাথা গরম করে ফেললেও, তা সামলে নিচ্ছেন।

পঞ্চায়েত-স্বীকারোক্তি ড্যামেজ কন্ট্রোল

পঞ্চায়েত-স্বীকারোক্তি ড্যামেজ কন্ট্রোল

সম্প্রতি তিনি স্বীকার করে নিয়েছেন পঞ্চায়েত ভোট না করতে দেওয়াটা খারাপ হয়েছে। মানুষের মনে তার প্রভাব পড়েছে। লোকসভা ভোট থেকে সে শিক্ষা পেয়েছে তৃণমূল। সেই শিক্ষা মতোই এবার ড্যামেজ কন্ট্রোলে নেমেছেন তিনি। মাথাও ঠান্ডা রাখছেন। বুথ ধরে ধরে তিনি হার জিতের হিসেব নিচ্ছেন, সাংগঠনিক ভিত মজবুত করার পাশাপাশি তিনি জয়ের পন্থা বাতলে দিচ্ছেন।

পিকের রিপোর্টে মমতার নির্দেশ

পিকের রিপোর্টে মমতার নির্দেশ

তৃণমূলের শীর্ষ নেতৃত্বের পক্ষ থেকে অনুব্রত মণ্ডলকে বোঝানো হয়েছে, আসন্ন নির্বাচন জিততে কী দরকার। তিনি দলের অনুশাসন মেনে সেই কাজই করছেন। যার জন্য তিনি নিজেকে বদলে নিয়েছেন। তাঁকে কথাবার্তায় রাশ টানার পরামর্শ দেওয়া হয়েছে দলের তরফে। পিকের টিমের কাছ থেকে রিপোর্ট পেয়েই মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশ দিয়েছেন অনুব্রতকে।'

Puja Special : কলকাতাঃ চেতলার নবনীড়ে পুজোর আড্ডায় মুখ্যমন্ত্রী, বৃদ্ধাদের সাথে কাটালেন সময়

পুজো মণ্ডপে দর্শকদের NO-ENTRY! রাজ্য সরকারকে দুষে কি বলল হাইকোর্ট

English summary
Anubrata Mondal now changes him due to discipline of Prashant Kishor before 2021.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X