• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার ডাকে সাড়া দিয়ে অনুব্রত কি যাবেন বৈঠকে, কিছুতেই ভুল বার্তা নয় সিবিআইকে

Google Oneindia Bengali News

তৃণমূল সরকারের এক বছর পূর্তি হয়ে গিয়েছে। একইসঙ্গে হয়েছে অস্থায়ী নতুন অফিসের উদ্বোধন। এই নতুন অফিস থেকেই মমতা বন্দ্যোপাধ্যায় শুরু করতে চলেছেন ২০২৩-এর পঞ্চায়েত নির্বাচনী পরিকল্পনার পথ চলা। মমতা বন্দ্যোপাধ্যায় গুরুবারে বৈঠকে বসবেন নতুন পার্টি অফিসে। কিন্তু সেই বৈঠকে কি হাজির থাকতে পারবেন বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল?

মমতার ডাকে সাড়া দিয়ে অনুব্রত কি যাবেন বৈঠকে, কিছুতেই ভুল বার্তা নয় সিবিআইকে

মমতা বন্দ্যোপাধ্যায় আসন্ন পঞ্চায়েত নির্বাচনে প্রচার পরিকল্পনা নিয়ে বৈঠকে বসতে চলেছেন দলের নেতাদের সঙ্গে। এই বৈঠকে সংসদ ও বিধায়ক ছাড়াও তিনি ডেকেছেন জেলা সভাপতিদের। কোর কমিটির নেতারা থাকবেন, থাকবেন শাখা সংগঠনের সভাপতিরাও। আলাদা আলাদা করে বৈঠক করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু মমতার সাংগঠনিক বৈঠকে কি আসবেন অনুব্রত মণ্ডল?

অনুব্রত মণ্ডল অসুস্থ। সিবিআই তলবের পর তিনি জেরা এড়িয়ে এসএসকেএমে হাজির হয়েছিলেন। সেখান থেকে পক্ষকাল পর বাডি ফিরে একপ্রকার গৃহবন্দি তিনি। চিকিৎসকরা তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। সেই কথাই পালন করে চলেছেন অনুব্রত। এরই মধ্যে সিবিআই তাঁকে একাধিকবার তলব করেছে, কিন্তু তিনি হাজিরা দিতে পারেননি।

এখন দিদির ডাকে তিনি যদি সাড়া দিয়ে বৈঠকে যান, তবে তারপরই তাঁকে সিবিআইয়ের ডাকেও যেতে হবে নিজাম প্যালেস বা সিজিও কমপ্লেক্স। সেই কারণেই অনুব্রত মণ্ডলকে নিয়ে জল্পনা তৈরি হয়েছে। বাংলার রাজনৈতিক মহলে জোর চর্চা চলছে অনুব্রত মণ্ডলকে নিয়ে। তিনি কী করে হাজির হবেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকা বৈঠকে।

অন্য কাননে মুকুল! ভিডিও প্রকাশ করে বিধানসভায় কৌশলী মুকুল রায়কে নিশানা শুভেন্দু অধিকারীর অন্য কাননে মুকুল! ভিডিও প্রকাশ করে বিধানসভায় কৌশলী মুকুল রায়কে নিশানা শুভেন্দু অধিকারীর

বীরভূমের বেতাজ বাদশা অনুব্রত মণ্ডল সম্প্রতি বেকায়দায় পড়েছে। গরু পাচার ও ভোট পরবর্তী হিংসা-সহ একাধিক মামলায় তাঁকে তলব করেছে সিবিআই। কিন্তু তিনি ইতিমধ্যে হাফ ডজন বার সিবিআই এড়িয়ে গিয়েছেন। মাঝে তো সিবিআই এড়াতে তাঁকে এসএসকেএমের দরজা টপকাতে হয়। এখন তাঁর একাধিক শারীরিত সমস্যা ধরা পড়েছে। যা তার রক্ষা কবচ হয়ে উঠেছে বর্তমানে।

কিন্তু তিনি যদি মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে সাড়া দেন, তবে রক্ষা কবচ খসে পড়বে তাঁর। আবারও সিবিআই হানা দেবে। এখন যা পরিস্থিতি, তাতে শাঁখারির করাতে পড়েছেন অনুব্রত মণ্ডল। যেতেও কাটছে, আসতেও কাটছে। একপ্রকার গৃহবন্দি দশায় কাটাতে হচ্ছে তাঁকে। বিকল্প কোন ও পথ খোলা নেই তাঁর জন্য।

এই অবস্থায় তৃণমূলের একাংশ চাইছেন না, অনুব্রত মণ্ডল দলীয় বৈঠকে আসুন। তিনি বর্তমানে রাজারহাটে চিনার পার্কের বাড়িতে রয়েছে। এসএসকেএম থেকে ছাড়া পাওয়ার পর তিনি যে বাড়িতে ঢুকেছেন আর বাড়ি ফেরেননি। প্রায় এক মাস হতে চলল বীরভূম ছাড়া অনুব্রত। এখন দলীয় বৈঠকে গেলে সিবিআইয়ের কাছে ভুল বার্তা যেতে পারে, তাই তৃণমূলের বৈঠকে যাচ্ছেন না তিনি। তৃণমূলের সাফ জবাব, যদি কেউ অসুস্থ থাকেন, তবে কেন তিনি আসবেন।

English summary
Anubrata Mondal is now doubt to go in Mamata Banerjee’s meeting and not to give wrong message to CBI
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X