• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কিছু পেতে গেলে কিছু দিতে হবে! বিজেপিকে ভোট দেওয়ায় অনুব্রত দিলেন কাজ বন্ধের ফরমান

  • |

এলাকায় এগিয়ে রয়েছে বিজেপি(bjp)। যা পরিস্থিতি তাতে সেখানে তৃণমূলের এগিয়ে যাওয়া সম্ভব নয়। কিন্তু পঞ্চায়েত তৃণমূলের। তাই সেখানে উন্নয়নমূলক কাজ বন্ধ করে দিতে হবে। এমনই ফরমান দিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল(anubrata mondal)। যদিও অনুব্রত মণ্ডলের এই ফরমান নিয়ে বিতর্ক ছড়িয়েছে।

মণীশ শুক্লা খুনে তৃণমূলকে হুঁশিয়ারি অর্জুনের! ডিজিপিকে তলব করলেন রাজ্যপাল

নলহাটিতে কর্মী সভায় অনুব্রত

নলহাটিতে কর্মী সভায় অনুব্রত

বীরভূম জুড়েই বুথ ভিত্তিক কর্মী সভা চলছে তৃণমূল কংগ্রেসের। সভায় নিয়ম করে হাজির থাকছেন অনুব্রত মণ্ডল। কর্মীদের অভাব অভিযোগ যেমন তিনি শুনছেন, ঠিক তেমনই কী করতে হবে, তাও জানিয়ে দিচ্ছেন তিনি। রবিবার তিনি যোগ দিয়েছিলেন নলহাটির একনম্বর বুথের কর্মী সভায়।

কর্মীদের স্বীকারোক্তিতে ক্ষুব্ধ অনুব্রত

কর্মীদের স্বীকারোক্তিতে ক্ষুব্ধ অনুব্রত

লোকসভা ভোটে নলহাটির বাহাদুর পঞ্চায়েত এলাকায় পিছিয়ে পড়েছে তৃণমূল। বর্তমান পরিস্থিতিতে সেই ভোট পুনরুদ্ধার সম্ভব নয় বলেই জানিয়েছেন, এলাকার তৃণমূল নেতা। একেবারে অনুব্রত মণ্ডলের সামনে তিনি এই কথা জানিয়েছেন। যা নিয়ে যথেষ্টই ক্ষুব্ধ অনুব্রত মণ্ডল।

নলহাটির ৮৮ নম্বর বুথে পরিস্থিতি

নলহাটির ৮৮ নম্বর বুথে পরিস্থিতি

বুথ সভাপতির সঙ্গে চলছিল প্রশ্ন উত্তরে কথা। অনুব্রত মণ্ডল প্রশ্ন করেন কী ফল হয়েছে। সেই সময় বুথ সভাপতি উত্তর দেন, ৫৫০ ভোটে হেরে আছে তৃণমূল। সেই সময় অনুব্রত জানতে চান, পুনরুদ্ধার সম্ভব কিনা। সেই সময় বুথ সভাপতি বলেন, হবে না স্যার। হিন্দু প্রধান গ্রামে সব বিজেপি। কেন উন্নয়ন হয়নি প্রশ্নের উত্তরে তৃণমূলের বুথ সভাপতি বলেন, অনেক উন্নয়ন করা হয়েছে। কিন্তু ওরা দেবে না।

কাজ বন্ধের ফরমান

কাজ বন্ধের ফরমান

ভোট পুনরুদ্ধার করা যাবে না শুনেই সেখানে পঞ্চায়েতের কাজ বন্ধের ফরমান জারি করেছেন অনুব্রত মণ্ডল। তিনি বলেন, স্পষ্ট বলে দিন কিছু দিলে কিছু পাওয়া যাবে। আর না দিলে উন্নয়নের প্রয়োজন নেই।

বিজেপির কটাক্ষ

বিজেপির কটাক্ষ

এই ঘটনা নিয়ে কটাক্ষ করেছে বিজেপি। তারা বলছে এতদিন কোনও কাজ হয়নি বলেই সাধারণ মানুষ তৃণমূলের ওপর ক্ষুব্ধ। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, অনুন্নয়নের রাজনীতি শুরু করেছে তৃণমূল। জেলায় জেলায় পঞ্চায়েত সমিতিতে যেখানে বিজেপি জিতেছে, সেখানে কাজ করতে দেওয়া হচ্ছে না বলেও অভিযোগ করেন তিনি।

English summary
Anubrata Mondal has given order to stop work where Trinamool Congress are not getting vote
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X