• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্ষেপে গেলেন অনুব্রত, সাংবাদিককে পাল্টা প্রশ্ন! কাটমানি খেয়েছেন বিশ্বভারতীর উপাচার্য, আক্রমণ কেষ্টর

  • |

বিশ্বভারতীর ঘটনায় সিবিআই তদন্তকে সমর্থন করেন অনুব্রত মণ্ডল। তাঁর মতে এই তদন্ত হলে আসল ঘটনা বেরিয়ে আসবে। তবে বিশ্বভারতী নিয়ে তাঁর কোনও রকমের আগ্রহ নেই। নিজেদের মতো করেই চলুক বিশ্বভারতী। বলেছেন অনুব্রত। তবে বিশ্বভারতীতে সেক্স র‍্যাকেট চলা নিয়ে অভিযোগে, ক্ষেপে যান অনুব্রত।

মমতার জন্যই রাজ্যে করোনা নিয়ন্ত্রণের বাইরে! বিমানবন্দরে একের পর এক তোপ কৈলাসের

বিশ্বভারতীতে আছে ১ হাজার নিরাপত্তারক্ষী

বিশ্বভারতীতে আছে ১ হাজার নিরাপত্তারক্ষী

বিশ্বভারতী নিয়ে অগ্নিমিত্রা পাল যা বলেছেন, সবই মিথ্যা ও বানানো। এমনটাই দাবি বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের। বিশ্বভারতী আদর্শ কিংবা বিশ্বভারতী সম্পর্কে কিছু না জানার কারণেও এইসব কথা বলে অভিযোগ করেছেন তিনি। যদি এর জন্য কেউ দায়ী থাকেন, তাহলে উপাচার্য দায়ী বলে মন্তব্য করেছেন অনুব্রত মণ্ডল। তিনি দাবি করেন বিশ্বভারতীতে ১ হাজার নিরাপত্তা রক্ষী রয়েছে।

উপাচার্যকে আক্রমণ

উপাচার্যকে আক্রমণ

পৌষমেলার স্টল বন্টনে তৃণমূল নেতাদের কাটমানি খাওয়ার অভিযোগ প্রসঙ্গে উপাচার্যকে কড়া ভাষায় আক্রমণ করেছেন অনুব্রত। তাঁর পাল্টা অভিযোগ, তিনি(উপাচার্য) নিজে আগে কাটমানি খেয়েছেন, তারপর তৃণমূলের নাম দিচ্ছেন। অনুব্রত মণ্ডলের অভিযোগ, যাঁরা আগে টাকা জমা দিয়েছিলেন, তাঁদের টাকা ভিসি নিজেই ফেরত দেননি বলে অভিযোগ করেছেন অনুব্রত মণ্ডল।

তৃণমূলের বিরুদ্ধে সিমেন্ট চুরির অভিযোগের পাল্টা অনুব্রত

তৃণমূলের বিরুদ্ধে সিমেন্ট চুরির অভিযোগের পাল্টা অনুব্রত

মেলার মাঠে পাঁচিল তোলার দিন সেখান থেকে সিমেন্ট চুরি হয়েছিল। এব্যাপারে অগ্নিমিত্রা পালে অভিযোগ ছিল বিষয়টিতে তৃণমূল জড়িত। অনুব্রত মণ্ডলে প্রশ্ন তিনি কি প্রমাণ করতে পারবেন, তৃণমূল সিমেন্ট নিয়ে গিয়েছে। তাঁর পাল্টা আক্রমণ, বিজেপিই নিয়ে গিয়েছে।

সাংবাদিককে পাল্টা প্রশ্ন

সাংবাদিককে পাল্টা প্রশ্ন

উপাচার্যের পরে বিশ্বভারতীর মেলার মাছে সেক্স র‍্যাকেট চলা নিয়ে অভিযোগ করেছিলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল। যা নিয়ে সাংবাদিককে পাল্টা প্রশ্ন করেন অনুব্রত মণ্ডল। তিনি বলেন. আপনি তকো সাংবাদিক, আপনি কি ভ্যারান্ডা ভাজছিলেন, আপনি কি কোনও ছবি পাননি। বলেন, চাকরিটা ছেড়ে দিন।

English summary
Anubrata Mondal gets angry and asks counter question to the journalist on Viswabhatati issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X