• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অস্বস্তিকর প্রশ্ন করেছেন দাদা! 'ভারসাম্যহীন' মুকুল রায়ের আরও কথা ফাঁস করলেন অনুব্রত মণ্ডল

Google Oneindia Bengali News

মুকুল রায় (Mukul Roy) শুক্রবার বোলপুরে বলেছেন পুরভোটে বিপুল ভোটে জিতবে বিজেপি (BJP) । অনেকেই বলছেন মুকুল রায় 'পাজল গেম'-এ নিজের অবস্থান নিয়ে ধন্দ তৈরি করছেন বিধায়ক পদ বাঁচাতে। যদিও ছেলে তৃণমূল (Trinamool Congress) নেতা শুভ্রাংশু রায়ের (Subhranshu Roy) দাবি, বাবা শারীরিক ভাবে সুস্থ নন। অন্যদিকে শুক্রবার যাঁকে পাশে নিয়ে এই মন্তব্য, সেই অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) নেমেছেন ড্যামেজ কন্ট্রোলে।

শান্তিনিকেতনে অনুব্রতকে পাশে নিয়ে 'বেফাঁস' মুকুল

শান্তিনিকেতনে অনুব্রতকে পাশে নিয়ে 'বেফাঁস' মুকুল

শুক্রবার বোলপুরে গিয়েছিলেন মুকুল রায়। সার্কিট হাউজ থেকে বেরনোর সময় তাঁর পাশে ছিলেন বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল। সেই সময় সাংবাদিকরা মুকুল রায়কে প্রশ্ন করেন পুর নির্বাচনে তৃণমূলের স্ট্র্যাটেজি কী হবে। সেই সময় মুকুল রায় বলেন, এই পুর নির্বাচনে সারা রাজ্যে বিপুলভাবে জয়ী হবে বিজেপি। সেই সময় দৃশ্যতই অপ্রস্তুত হয়ে পড়েন সঙ্গে থাকা তৃণমূল নেতারা। পাশে থাকা এক নেতা তৃণমূল বললে, মুকুল রায় বলেন, তৃণমূল তো বটেই। ভারতীয় জনতা পার্টি মানেই তৃণমূল। এই কথা বলেই মুকুল রায়কে এদিক-ওদিক চেয়ে দেখতে দেখা যায়। সেই সময় অপ্রস্তুত হয়ে পড়া অনুব্রত মণ্ডল বলেন ঠিক আছে, চলুন।

অনুব্রত মণ্ডল মুকুল দাকে নিয়ে বললেন আরও কথা

অনুব্রত মণ্ডল মুকুল দাকে নিয়ে বললেন আরও কথা

তবে এর পরেই ড্যামেজ কন্ট্রোলে নেমে পড়েন বীরভূম তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তিনি সংবাদ মাধ্যমকে বলেন, এই মুকুলদা আর সেই মুকুল দা এক নয়। মুকুলদা অসুস্থ। কখন কী বলে ফেলছেন, তা তিনি নিজেই জানেন না। যা বলছেন, তা দলের কথা নয়। অনুব্র মণ্ডল বলেন, ঈশ্বরের কাছে তাঁর প্রার্থনা মুকুল রায় দ্রুত সুস্থ হয়ে উঠুন। তিনি আরও বলেন, মুকুলদা বোলপুরে এসেই তাঁকে প্রশ্ন করেছেন, কেষ্ট, তুই কি এই মাঠটা কিনে মেলা করছিস? অনুব্র মণ্ডল তারপরে নিজেই বলেন, এই মাঠেই মুকুল রায় নিজেই অনেক সভা করেছেন।

 উপনির্বাচনের ফল নিয়ে মুকুল রায়

উপনির্বাচনের ফল নিয়ে মুকুল রায়

গত জুন মাসে মুকুল রায়ে তৃণমূল ভবনে গিয়ে দ্বিতীয়বারের জন্য তৃণমূলের পতাকা হাতে তুলে নিয়েছিলেন। এরপর অগাস্টের শুরুতে কৃষ্ণনগরে গেলে, তাঁকে সাংবাদিকরা উপনির্বাচনে ফল নিয়ে প্রশ্ন করেন। তিনি বলেন, তৃণমূল পর্যুদস্ত হবে। বিজেপি কৃষ্ণনগরে স্বমহিমায় প্রতিষ্ঠিত হবে বলেও তিনি মন্তব্য করেছিলেন। সেই সময়ও শুক্রবারের মতো অনেকেই পাশ থেকে ভুল ধরিয়ে দেওয়ার চেষ্টা করেন। যদিও ফের বিজেপির পক্ষেই কথা বলেন তিনি।

মুকুল রায়কে নিয়ে ধোঁয়াশা

মুকুল রায়কে নিয়ে ধোঁয়াশা

মুকুল রায় বিধানসভায় পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান। তিনি তৃণমূলে যোগ দেওয়ার পরে তাঁকে চেয়ারম্যান করেন বিধানসভার অধ্যক্ষ। কৃষ্ণনগর উত্তরের বিধায়ক পদ এবং পিএসির চেয়ারম্যান পদ নিয়ে হাইকোর্টে মামলা চলছে। শুক্রবার মুকুল রায়ের মন্তব্যের পরে তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেছেন, মুকুল রায় শারীরিকভাবে সুস্থ নন। তিনি যে মন্তব্য করেছেন, তাতে দলের অনুমোগন নেই বলেও জানান পার্থ চট্টোপাধ্যায়। পাশাপাশি তিনি বলেন, যদি মুকুল রায় পিএসির চেয়ারম্যান পদে থাকতে না চান, তাহলে দল বিচার করবে। অন্যদিকে, মুকুল রায়ের অবস্থান নিয়ে রাজনৈতিক বিশ্লেষকরা ধোঁয়াশায়। তাঁদের প্রশ্ন সত্যিই কি তিনি অসুস্থ, নাকি বিধায়ক পদ বাঁচাতে ভুল বলছেন, তা দেখতে হবে।

ছেলের ব্যাখ্যা

ছেলের ব্যাখ্যা

এদিনে ছেলে শুভ্রাংশু রায় মুকুল রায়ের এই কথা প্রসঙ্গে বলেছেন, তাঁর মায়ের মৃত্যু এবং বাবা করোনা আক্রান্ত হওয়ার পর থেকে দেহের সোডিয়াম-পটাশিয়ার লেভেল ওঠা-নামা করছে। যে কারণে কী বলছেন, তা নিজেই বুঝতে পারছেন না। মানসিক অবস্থাও ঠিক নেই। তিনি সাংবাদিকদের উদ্দেশে বলেছেন তাঁর বাবার মন্তব্যগুলো যেন বেশি করে দেখানো না হয়।

'শেষ জীবনে' পাশে দিলীপ ঘোষ! 'ভারসাম্যহীন' মুকুল রায়কে নিয়ে বার্তা বিজেপি নেতার'শেষ জীবনে' পাশে দিলীপ ঘোষ! 'ভারসাম্যহীন' মুকুল রায়কে নিয়ে বার্তা বিজেপি নেতার

English summary
Anubrata Mondal feels discomfort on TMC's Mukul Roy's question on Pous Mela
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X