• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Anubrata Mondal: বিহার-ঝাড়খণ্ডে ছড়িয়ে সম্পত্তি, ফের ১৪ দিনের জেল হেফাজতে কেষ্ট

Anubrata Mondal:বিহার-ঝাড়খণ্ডে ছড়িয়ে সম্পত্তি, ফের ১৪ দিনের জেল হেফাজতে কেষ্ট
Google Oneindia Bengali News

ফের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আসানসোলের বিশেষ আদালত। এদিকে ইডি কেষ্টর সম্পত্তি নিয়ে বিস্ফোরক তথ্য দিয়েছে। ইডি জানিয়েছে শুধু বীরভূম বা বোলপুরে নয় কেষ্টর বিপুল সম্পত্তি রয়েছে রাজ্যের বাইরেও। বিহার এবং ঝাড়কণ্ডে বিনিয়োগ করেছেন অনুব্রত মণ্ডল। গরুপাচারের কালো টাকা এই সব সম্পত্তিতে বিনিয়োগ করা হয়েছে বলে দাবি করেছেন ইডির তদন্তকারীরা।

ফের জেলে কেষ্ট

ফের জেলে কেষ্ট

অনুব্রত মণ্ডলের ফের ১৪ দিনের জেল হেফাজত। গরুপাচার কাণ্ডের তদন্তে আজ ফের তাঁকে আসানসোলের বিশেষ আদালতে পেশ করা হয়। ২২ ডিেসম্বর পর্যন্ত তাঁকে জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। আজও জামিনের আর্জি জানিয়েছিলেন তিনি। কিন্তু আসনসোলের সিবিআই আদালত অনুব্রত মণ্ডলের জামিনের আর্জি খারিজ করে দেয়। পঞ্চায়েত ভোটের কথা মাথায় রেখেই অনুব্রত মণ্ডলের জামিনের আর্জি খারিজ করে দেওয়া হচ্ছে বলে অভিযোগ করা হচ্ছে।

রাজ্যের বাইরেও সম্পত্তি কেষ্টর

রাজ্যের বাইরেও সম্পত্তি কেষ্টর

রাজ্যের বাইরেও রয়েছে অনুব্রত মণ্ডলের বিপুল সম্পত্তি। এমনই দাবি করেছে ইডি। তদন্তকারীরা জানিয়েছেন গরুপাচারের টাকা অনুব্রত মণ্ডল বাইরের রাজ্যেও বিনিয়োগ করেছেন। বিহার-ঝাড়খণ্ডেও অনুব্রত মণ্ডলের সম্পত্তি রয়েছে। বিহার-ঝাড়খণ্ডে একাধিক পাথর খাদানে বিনিয়োগ করেছেন অনুব্রত মণ্ডল। সেই সব পাথর খাদানে গিয়ে অনুব্রত মণ্ডলের নাম পেয়েছেন তদন্তকারীরা। ইডির অনুমান আরও বিনিয়োগ করে থাকতে পারেন কেষ্ট।

কেষ্টকে দিল্লিতে নিয়ে যাওয়ার চেষ্টা

কেষ্টকে দিল্লিতে নিয়ে যাওয়ার চেষ্টা

ইডি গ্রেফতার করার পর থেকেই অনুব্রত মণ্ডলকে দিল্লিতে নিয়ে যাওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু আলাদতের মামলায় আটকে রয়েছে কেষ্টর দিল্লি যাওয়া। আগামী ১৪ ডিসেম্বর ফের আদালতে কেষ্টর দিল্লি নিয়ে যাওয়ার মামলার শুনানি। কেষ্টকে দিল্লিতে নিয়ে গিয়ে তার দেহরক্ষী সায়গল হোসেনের সঙ্গে মুখোমুখি বসিয়ে জেরা করতে চাইছে তদন্তকারীরা। ইতিমধ্যেই অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনকে গ্রেফতার করে দিল্লির তিহার জেলে।

সুকন্যাকে জেরা

সুকন্যাকে জেরা

অনুব্রত মণ্ডলের সম্পত্তির হদিশ পেতে তার মেয়ে সুকন্যা মণ্ডলকে একাধিকবার দিল্লিতে ডেকে তলব করেছেন তদন্তকারীরা। কিন্তু কিছুতেই তদন্তকারীদের কাছে একটুও মুখ খুলতে চাননি সুকন্যা মণ্ডল। তিনি বারবার বলেছেন পুরোটাই তাঁর বাবা জানেন। তিনি এই সবেরক কোনও কিছুই জানেন না। এমনকী অনুব্রত মণ্ডলও ইডির সঙ্গে কোনও রকম সহযোগিতা করেননি। তার পরেই তদন্তে অসহযোগিতার অভিযোগে গ্রেফতার করা হয় অনুব্রত মণ্ডলকে।

ডিসেম্বরের তিনটি তারিখ জানিয়ে শুভেন্দু বললেন, 'শুধু অপেক্ষা করুন আর দেখতে থাকুন' ডিসেম্বরের তিনটি তারিখ জানিয়ে শুভেন্দু বললেন, 'শুধু অপেক্ষা করুন আর দেখতে থাকুন'

Recommended Video

অনুব্রত মণ্ডলের ফাইল দেখে অবাক বিচারক |OneIndia Bengali

English summary
Anubrata Mondal:ED claimed Anubrata Mondal have property at Bihar and Jharkhand
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X