• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিধানসভার প্রার্থী ঘোষণা অনুব্রতর! 'বহিরাগত'দের কোন উপায়ে বরণ, বাতলে দিলেন বীরভূমের কেষ্ট মণ্ডলের

  • |

অনুব্রত মণ্ডলের মুখে ফের বিতর্কিত মন্তব্য। ফের বিরোধী পেটানোর নিদান। তবে এবার তা বিরোধীদের আনা বহিরাগতদের জন্য। কেতুগ্রামের সভা থেকে বীরভূম তৃণমূল জেলা সভাপতি দলের কর্মীদের বিজেপি ও আরএসএস-এর থেকে সতর্ক করে দেন।

'বহিরাগতদের পেটানোর নিদান'

'বহিরাগতদের পেটানোর নিদান'

পূর্ব বর্ধমানের কেতুগ্রামের সভায় অনুব্রত মণ্ডলের অভিযোগ আসএসএস ওড়িশা থেকে ২০ হাজার লোক আনছে। প্রত্যেক বিধানসভায় ১০০ জন করে লোক ঢোকাতে চলেছেয এব্যাপারে তিনি দলের কর্মীদের সতর্ক করেন। বলেন আরএসএস-এর লোকেরা ভুল বোঝাতে পারে। তবে কাউকে সন্দেহ হলে পুলিশের হাতে তুলে দেওয়ার কথাও তিনি বলেছেন। এরপরেই তিনি বলেন বাচ্চা ছেলেরা যদি বহিরাগতদের পায়ে লাঠিপেটা করেন তাহলে আর দোষ কী।

এআইএমআইএমকে আক্রমণ

এআইএমআইএমকে আক্রমণ

ওয়াইসির দল এআইএমআইএমকে আক্রমণ করেছেন অনুব্রত। তিনি বলেছেন, মিম বিজেপি চামচা। মুসলিমদের কাছে তাঁর আবেদন, এআইএমআইএমকে বিশ্বাস করবেন না।

প্রধানমন্ত্রী মিথ্যাচারিতা করেন, অভিযোগ অনুব্রতর

প্রধানমন্ত্রী মিথ্যাচারিতা করেন, অভিযোগ অনুব্রতর

প্রধানমন্ত্রী মিথ্যাচারিতা করেন। এমনটাই অভিযোগ করেছেন অনুব্রত মণ্ডল। কেতুগ্রামের সভা থেকে তিনি বলেন, আমেরিকার প্রেসিডেন্টের আগমন উপলক্ষে বস্তিকে ঢাকা দিতে পাঁচিল তুলেছিল মোদী সরকার। কিন্তু তা সত্ত্বেও আসল খবর পৌঁছে গিয়েছে ট্রাম্পের কাছে মন্তব্য করেছেন তিনি।

কেতুগ্রামে প্রার্থী হবেন শুখ শাহনাওয়াজই

কেতুগ্রামে প্রার্থী হবেন শুখ শাহনাওয়াজই

কেতুগ্রামের সভা থেকে সেখানকার বিধায়ক শেখ শাহনাওয়াজের প্রশংসা করেছেন অনুব্রত মণ্ডল। সভা থেকেই ২০২১-এ এই কেন্দ্র থেকে যে শেখ শাহনাওয়াজই প্রার্থী হবেন, তা পরিষ্কার করে দেন তিনি।

English summary
Anubrata Mondal criticises BJP and RSS from his Ketugram meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X