• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিকে অনেক বেশি আসন দিয়েছেন বিজেপিকে, ‘ভ্রম সংশোধন’ করে দিলেন অনুব্রত

শুভেন্দু অধিকারী দল ছেড়েছেন। তাঁর সঙ্গে ঝাঁকে ঝাঁকে অনেক নেতাও গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন। তৃণমূলে একের পর এক ভাঙন লেগেই রয়েছে। এখনও অনেক মন্ত্রী-বিধায়ক বেসুরো বাজছেন। এই অবস্থায় ভোট কৌশলী প্রশান্ত কিশোর হুঙ্কার ছেড়েছেন বিজেপি তিন অঙ্কে পৌঁছতে পারবে না। তার প্রেক্ষিতেই আবার তাৎপর্যপূর্ণ ব্যাখ্যা দিয়েছেন অনুব্রত মণ্ডল।

পিকে তো অনেক বেশি বলে ফেলেছেন, বললেন কেষ্ট

পিকে তো অনেক বেশি বলে ফেলেছেন, বললেন কেষ্ট

বীরভূমের বেতাজ বাদশা অনুব্রতর গড়ে অমিত শাহ ঝড় তুলে দিয়ে গিয়েছেন। তারপর সেই অনুব্রতই পাল্টা দিয়েছেন বিজেপিকে। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে একই জায়গায় মিছিল হবে ২৯ ডিসেম্বর। তার আগে অনুব্রত মণ্ডল বলেন, পিকে তো অনেক বেশি বলে ফেলেছেন, বিজেপি আরও অনেক কম আসন পাবে।

বিজেপি ৪০টির বেশি আসন পাবে না! জানালেন কেষ্ট

বিজেপি ৪০টির বেশি আসন পাবে না! জানালেন কেষ্ট

বিজেপি নেতারা যখন কটাক্ষ করছেন, তৃণমূলে পিসি-ভাইপো ছাড়া কেউ থাকবে না, অনুব্রত মণ্ডল বলেন চ্যালেঞ্জ দিলাম, বিজেপি ৪০টির বেশি আসন পাবে না। তাঁর দলের আসন সংখ্যা যাই হোক না কেন, বিজেপির দৌড় ৪০-এই শেষ হয়ে যাবে। ২৯ ডিসেম্বরের মমতার ব়্যালির আগে বিরাট চ্যালেঞ্জ ছুড়ে দিলেন অনুব্রত মণ্ডল।

পিকের দাবি উৎখাত করে কী জানালেন অনুব্রত

পিকের দাবি উৎখাত করে কী জানালেন অনুব্রত

প্রশান্ত কিশোর দুদিন আগে বলেছিলেন, বিজেপি দুই ডিজিট পেরোবে না। অর্থাৎ তিন ডিজিট হবে না। ১০০-র মধ্যে্ই সীমাবদ্ধ থাকবে বিজেপি। পিকের সেই দাবি উৎখাত করে অনুব্রত বলেন, অনেক বেশি বলে ফেলেছেন প্রশান্ত কিশোর। প্রশান্ত কিশোরের ওই বার্তা ভাইরাল হওয়ার পর পাল্টা দেন কৈলাশ বিজয়বর্গীয়ও।

পিকের সমর্থনে গলা ফাটিয়েছেন অনুব্রত

পিকের সমর্থনে গলা ফাটিয়েছেন অনুব্রত

কৈলাশ বিজয়বর্গীয়-সহ বিজেপি নেতাদের কটাক্ষের জবাবও দিয়েছেন প্রশান্ত কিশোর। তিনি বলেন আমি তো বলেছি বিজেপি তিন ডিজিটে পৌঁছতে পারবে না। যদি পৌঁছয় আমি তাহলে রাজনীতির ক্ষেত্র ছেড়ে দেব। কিন্তু আমি য বলছি, তা যদি হয় কৈলাশ বিজয়বর্গীয়রা রাজনীতি ছেড়ে দেবেন তো! এরপরই পিকের সমর্থনে গলা ফাটিয়েছেন অনুব্রত।

English summary
Anubrata Mondal corrected Prashant Kishor’s statistics on BJP’s seat number in 2021.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X