• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুটো মাথা মোটা ভারতকে শেষ করছে! মমতার বেদনা কোথায়, জানালেন অনুব্রত

বীরভূমের মুরারইয়ের সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে আক্রমণ করলেন অনুব্রত মণ্ডল। তিনি বলেন, দুজনেই মাথা মোটা। পাশাপাশি তিনি বলেন, শরীরে একবিন্দু রক্ত থাকতে এনআরসি আর ক্যা ক্যা মানব না। মুখ্যমন্ত্রীর নমাজ পড়া নিয়ে যাঁরা সমালোচনা করছেন, তাঁদেরও পাল্টা সমালোচনা করেন অনুব্রত মণ্ডল।

'দুটো মাথা মোটা ভারতকে শেষ করছে'

'দুটো মাথা মোটা ভারতকে শেষ করছে'

দুটো মাথা মোটা ভারতকে শেষ করে দিচ্ছে। কিন্তু তারা তা পারবে না। কেননা ভারতের মাটি, পশ্চিমবঙ্গের মাটি খুব শক্ত। মাথা মোটা বলা প্রসঙ্গে অনুব্রত মণ্ডল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নামও উল্লেখ করেন।

দুজন বলছে দু কথা

দুজন বলছে দু কথা

একদিকে মোদী বলছেন এনআরসি হবে না, অন্যদিকে অমিত শাহ বলছেন, সারা দেশে এনআরসি হবে। পুরো বিষয়টা প্রকাশ হয়ে পড়েছে। ঢাকতে চাইলেও পারছে না। এমনটাই মন্তব্য করেছেন অনুব্রত মণ্ডল।

'ক্যা ক্যা মানব না'

'ক্যা ক্যা মানব না'

অনুব্রত মণ্ডল হুঁশিয়ারি দিয়ে বলেন, শরীরে একবিন্দু রক্ত থাকতে এনআরসি আর ক্যা ক্যা মানব না। মমতা বন্দ্যোপাধ্যায় আন্দোলন সরে আসবেন না, জানিয়েছেন বীরভূম তৃণমূল জেলা সভাপতি। কেননা মমতা পশ্চিমবঙ্গের মানুষকে ভাল বাসেন। আর সমাজের বিভিন্ন অংশের মানুষও মমতাকে ভাল বাসেন। পশ্চিমবঙ্গে কী হিন্দু কী মুসলিম সবাই একসঙ্গে থাকবে। জানিয়েছেন তিনি।

৩৪ বছরের সরকার সরিয়েছেন মমতা

৩৪ বছরের সরকার সরিয়েছেন মমতা

অনুব্রত মণ্ডল বলেন, পশ্চিমবঙ্গ থেকে ৩৪ বছরের সিপিএম সরকার সরিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তা করতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর বারবার হামলা হয়েছে। হাজরা মোড়ে হামলার প্রসঙ্গও উল্লেথ করেন অনুব্রত। বলেন, সেই সময় কোমড়ে যে আঘাত লেগেছিল, তা এখনও যায়নি।

 মমতাকে মুসলিম বলা নিয়ে প্রশ্ন

মমতাকে মুসলিম বলা নিয়ে প্রশ্ন

মমতা বন্দ্যোপাধ্যায় নমাজ পড়েন। তাই অনেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে বলেন, তিনি মুসলিম হয়ে গিয়েছেন। সেই মন্তব্যের সমালোচনা করেন অনুব্রত মণ্ডল। বিপদে পড়লে তিনি মসজিদেও যান বলে জানিয়েছেন অনুব্রত মণ্ডল।

লেক টাউনে সবজি নিয়ে চলছে কালোবাজারি অভিযোগ স্থানীয়দের

রাজ্যে ৩৫৬ ধারা প্রয়োগের চ্যালেঞ্জ! সমীক্ষাকারীদের বিদায় করুন ঝাঁটা পেটা করে, বললেন অনুব্রতরাজ্যে ৩৫৬ ধারা প্রয়োগের চ্যালেঞ্জ! সমীক্ষাকারীদের বিদায় করুন ঝাঁটা পেটা করে, বললেন অনুব্রত

English summary
Anubrata Mondal attacks Narendra Modi and Amit Shah from his Muraroi meeting. They are making two types of talk, alleged Anubrata.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X