মুকুলের বিরুদ্ধে ‘চ্যালেঞ্জ’ জিতলেন মমতার প্রিয় ‘কেষ্ট’, ‘ভুল’ ভাঙাতে মাত্র ২৪ ঘণ্টা

Subscribe to Oneindia News

ভুল বুঝে দল ছেড়েছিলেন। আর ভুল ভাঙতেই ফের পুরনো দলে ফিরলেন ওঁরা। আর এই 'ভুল' ভাঙাতে সময় লাগল মাত্র ২৪ ঘণ্টা। মুকুল রায়কে পাল্টা দিয়ে দলত্যাগীদের ঘরে ফেরালেন বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। দলত্যাগী নেতাদের বিজেপি শিবির থেকে তৃণমূল শিবিরে ফিরিয়ে 'চ্যালেঞ্জ' জিতে নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রিয় পাত্র অনুব্রত মণ্ডল।

মুকুলের বিরুদ্ধে ‘চ্যালেঞ্জ’ জিতলেন মমতার প্রিয় ‘কেষ্ট’, ‘ভুল’ ভাঙাতে মাত্র ২৪ ঘণ্টা

অনুব্রতকে টক্কর দিয়ে বীরভূমে থাবা বসিয়েছিলেন সদ্য দলত্যাগী তৃণমূলের প্রাক্তন সেকেন্ড ইন কম্যান্ড মুকুল রায়। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই বিজেপিতে যোগ দেওয়া প্রাক্তন সতীর্থকে ঝটকা দিলেন অনুব্রত। অনুব্রত বুঝিয়ে দিলেন বীরভূমে তাঁরই রাজ চলবে। এখানে মুকুল-ফ্যাক্টক কোনও কাজ করবে না।

রবিবার বিজেপি পার্টি অফিসে বীরভূমের তৃণমূলের একটা বড় অংশের নেতা-কর্মী বিজেপির সদর দফতরে গিয়ে পদ্মশিবিরে যোগ দিয়েছিলেন মুকুল রায়ের উপস্থিতিতে। তাঁদের মধ্যেই ছিলেন বীরভূমের নানুরের দুই নেতা। নানুরের দাসকল গ্রামের শুব সভাপতি সমরেন্দ্রনাথ পাঠক ও দাসকল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান প্রণবকুমার মণ্ডলকে যোগদান করিয়ে অনুব্রতকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন মুকুল রায়।

মুকুলের বিরুদ্ধে ‘চ্যালেঞ্জ’ জিতলেন মমতার প্রিয় ‘কেষ্ট’, ‘ভুল’ ভাঙাতে মাত্র ২৪ ঘণ্টা

অনুব্রত সেই চ্যালেঞ্জ গ্রহণ করে ২৪ ঘণ্টার মধ্যে ওই দুই নেতাকে 'ঘর'-এ ফিরিয়ে আনলেন। সোমবার জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের হাত ধরে ফের তাঁরা তৃণমূলে যোগ দিয়েছেন। এরপর অনুব্রত মণ্ডল দাবি করেন, 'ওঁদের ভুল বুঝিয়ে দলবদল করানো হয়েছিল। ভুল পদক্ষেপ নিয়েছে বুঝতে পেরেই দলে ফিরে এলেন ওঁরা।'

তিনি আরও অভিযোগ করেন, 'টাকা দিয়ে দলবদলের চেষ্টা করছে বিজেপি। কিন্তু সেই অভিসন্ধি পূরণ হবে না। বীরভূমের মানুষ ওঁদের লোভ প্রদর্শনে প্রলুব্ধ হবে না।' সেই সঙ্গে তিনি বার্তা দেন, 'কেউ বিজেপির পাতা ফাঁদে পা দেবেন না। বিজেপির পাতা ফাঁদে পা দিলে নিজেরাই পস্তাবেন। তখন তৃণমূলের দরজাও আপনাদের জন্য বন্ধ হয়ে যাবে।'

উল্লেখ্য, রবিবার বীরভূমের আলিগড়, কালিপুর, কীর্নহার, নলহাটি গ্রাম পঞ্চায়েত এলাকা থেকেও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন সহস্রাধিককর্মী। তাঁদের হাতেও পতাকা তুলে দেন মুকুল রায়। মমতার দল ছেড়ে মুকুলের হাত ধরেন তাঁরা। তৃণমূলের বিরুদ্ধে লড়াইয়ের শপথ নেন। মুকুল রায় তৃণমূলের এই ভাঙন প্রসঙ্গেই শাসকদলের ঘোর সমালোচনা করেন। তবে ঘর ভাঙতেই অনুব্রত মণ্ডল সতর্ক হয়েছেন। দলত্যাগীদের ফিরিয়ে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছেন মুকুল রায় তথা বিজেপিকে।

English summary
Anubrata Mandal wins the challenge of Mukul Roy. He is able to return of defector of TMC
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.