দু’নম্বরি করলে স্থান হবে জেলে! মমতার প্রকল্পে দুর্নীতি রুখতে পাহারাদার যে অনুব্রত

Subscribe to Oneindia News

আগে পুলিশকে আঙুল উঁচিয়ে কর্তব্য বুঝিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রিয়পাত্র অনুব্রত মণ্ডল। দিদির নিষেধ শুনে এখন যে তিনি অনেক সমঝে কথা বলছেন, তার নমুনা পাওয়া গেল এদিন! এবার তিনি বললেন দুর্নীতি করলে কারও ছাড় নেই, তিনি জেলে ভরে দেবেন। শনিবার বীরভূমে দলের তৃণমূলের কর্মী সম্মেলনে অনুব্রত মণ্ডল এই হুঙ্কার ছাড়েন।

দু’নম্বরি করলে স্থান হবে জেলে! হুঁশিয়ারি অনুব্রতর

পঞ্চায়েত ভোটের আগে কর্মী সম্মেলন থেকে দলীয় কর্মীদের উদ্দেশ্যে বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে গ্রাম গ্রামে আবাস যোজনার বাড়ি তৈরি হচ্ছে, এটা সরকারি প্রকল্প। বাড়ি তৈরির জন্য কেউ যদি টাকা চায়, শুধু একবার আমাকে ফোন করবেন। তাকে জেলে ঢোকানোর ব্যবস্থা করব আমি।

এরপরই তিনি সম্মেলনের সমস্ত কর্মীর উদ্দেশ্যে নিজের ফোন নম্বর জানিয়ে দোন। তারপরই বলেন, এই নম্বর লিখে রাখুন। চিন্তার কোনও কারণ নেই, যে টাকা চাইবে, তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দায়িত্ব আমার। দুনম্বরি করলে তার স্থান হবে শ্রীঘরে। বাড়ির জন্য কেউ কোনও নেতাকে ১০ পয়সাও দেবেন না। সেইসঙ্গে তিনি সাবধান করে দেন, যে টাকা দেবে, তাঁকেও কিন্তু ছেড়ে কথা বলা হবে না।

পঞ্চায়েত ভোটে এই জেলার দিকে নজর দিয়েছে বিজেপি। তাই অন্যান্য জেলায় এখনও ভোট-দামাম শুরু না হলেও, মাস দুয়েক আগে থেকেই বীরভূমে ভোটের লড়াই শুরু হয়ে গিয়েছে। দলকে সংগঠতি করতে ব্লকে ব্লকে কর্মিসভা করে বেড়াচ্ছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। এ জেলায় বিজেপিকে দাঁত ফোটাতে দেবেন না বলে পণ করছেন। সেই লক্ষ্যেই তিনি এগিয়ে চলেছেন।

এদিন অনুব্রতবাবু বলেন, মুখ্যমন্ত্রী আবাস যোজনায় রাজ্যে পাঁচ লক্ষ বাড়ি তৈরি হচ্ছে। তার মধ্যে ৬৯ হাজার বাড়ি তৈরি হচ্ছে শুধু এই জেলায়। সরকারি প্রকল্পে আরও অনেক কাজ হচ্ছে। তাই জেলায় সরকারি প্রকল্পের টাকা নয়ছয় হোক, তা তিনি বরদাস্ত করবেন না। কোনওরকম বেনিয়ম হোক, তাও তিনি চান না। অনুব্রতর এহেন ভূমিকা, অনুব্রত মণ্ডল এখন সাধু সাজতেই এই ধরনের মন্তব্য করছেন।

English summary
Anubrata Mandal warns in workers meeting that if anyone does corruption, he will stay in jail.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.