• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ভাষাজ্ঞান ঠিক করুন', দিলীপ ঘোষকে ' পাগল, ছাগল' বলে বেনজির আক্রমণ অনুব্রত মণ্ডলের

'ভাষাজ্ঞান নেই দিলীপের। ওরকম আজে বাজে কথা বললে হামলা হবে না তো কি হবে। পাগল ছাগল মানুষ। এখন মানুষ গাড়ি ভাঙচুর করছে এবার ছাগল, কুকুর ভাঙবে'। আলিপুরদুয়ার কাণ্ড নিয়ে বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষকে বেনজির আক্রমণ অনুব্রত মণ্ডলের। সকাল থেকেই এই নিয়ে উত্তপ্ত বঙ্গের রাজনৈতিক মহল। হামলার নেপথ্যে তৃণমূলের হাত রয়েছে বলে অভিযোগ বিজেপির।

দিলীপকে আক্রমণ অনুব্রতর

দিলীপকে আক্রমণ অনুব্রতর

বিজেপির রাজ্য সভাপতির উপর হামলার ঘটনার পর তাঁকে তীব্র আক্রমণে বিঁধেছেন তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তিনি আক্রমণ শানিয়ে বলেেছন, 'দিলীপের কোনও ভাষাজ্ঞান নেই। আজেবাজে কথা বললে হামলা হবে না তো কি হবে। পাগল ছাগল মানুষ। এখন মানুষ গাড়ি ভেঙেছে এর পরে ছাগল, কুকুরে ভাঙবে।' আগে ওনার ভাষাজ্ঞান ঠিক করা উচিত বলে মন্তব্য করেছেন তৃণমূল কংগ্রেস নেতা।

আক্রান্ত দিলীপ

আক্রান্ত দিলীপ

বৃহস্পতিবার আলিপুরদুয়ারের জয়গাঁয় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কনভয়কে লক্ষ্য করে ইটবৃষ্টি করা হয়। তাতে দিলীপের গাড়ির কাচ ভেঙে গিয়েছে। দিলীপ ঘোষকে উদ্দেশ্য করে গো-ব্যাক স্লোগান এবং কালো পতাকাও দেখানো হয় বলে অভিযোগ। এই নিয়ে উত্তপ্ত হয়ে ওঠে আলিপুরদুয়ার।

তৃণমূলের কীর্তি

তৃণমূলের কীর্তি

বিজেপি রাজ্যসভাপতি দিলীপ ঘোষের উপর হামলার ঘটনায় তৃণমূলের হাত রয়েছে বলে দাবি করেছে বিজেপি। যদিও এই ঘটনায় মোর্চার যোগ উঠেছে এসেছে। বিজেপির দাবি মোর্চাকে সামনে রেখে হামলা চালিয়েছে তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃিতরাই। যদিও সব অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। বিজেপির অন্তর্দ্বন্দ্ব বলে পাল্টা আক্রমণ শানিয়েছে আলিপুরদুয়ার তৃণমূল নেতৃত্ব।

কলকাতায় প্রতিবাদ

কলকাতায় প্রতিবাদ

রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর হামলার ঘটনার প্রতিবাদে কলকাতার রাস্তায় নেমে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকরা। বিজেপির সদর দফতর থেকে বিকেল চারটে নাগাদ মিছিল বের করে বিজেপি যুব মোর্চা। নেতৃত্বে ছিলেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। সেন্ট্রাল অ্যাভিনিউ পৌঁছনোর আগেই পুলিস মিছিল আটকে দেয়। অন্যদিকে বেলুড়েও বিজেপি নেতা কর্মীরা প্রতিবাদ মিছিলে সামিল হয়েছিলেন।

English summary
Anubrata Mandal slams BJP state BJP president Dilip Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X