• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'সমস্যায় পড়লে সরাসরি আমাকে ফোন করুন', ময়দানে নেমে পরিযায়ীদের বার্তা কেষ্টর

পরিযায়ী শ্রমিক ফেরানো নিয়ে রাজ্য সরকারের উপর লাগাতার আক্রমণ চলছে। সুর চড়িয়েছে এই পরিস্থিতি মোকাবিলায় এবার ময়দানে নামলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তিনি পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন।

অনুব্রতর বার্তা

অনুব্রতর বার্তা

বীরভূমেত তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল জানিয়েছেন যদি কোনও পরিযায়ী শ্রমিক সমস্যায় পড়েন তাহলে সরাসরি যে তাঁকে ফোন করেন। বুধবার সাংবাদিক বৈঠক করে তিনি বলেন, কেউ না খেেয় থাকবেন না। সকলকে পর্যাপ্ত খাবাপ দেওয়া হবে। ১৯টি ব্লকের সভাপতিদেপ পরিযায়ী শ্রমিকদের কাজের বন্দ্যোবস্ত করে দেওয়ার ব্যবস্থা করে দেওয়া নির্দেশ দিয়েছেন তিনি।

পরিযায়ী শ্রমিকদের সাহায্যে আর্জি

পরিযায়ী শ্রমিকদের সাহায্যে আর্জি

গতকালই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পরিযায়ী শ্রমিকদের জন্য ১০০০০ টাকা আর্থিক সাহায্য করার অনুরোধ করেছে কেন্দ্রকে। পিএম কেয়ার্স ফান্ড থেকে পরিযায়ী শ্রমিককে টাকা দেওয়ার অনুরোধ করেছেন তিনি। রাজ্য সরকারের ইচ্ছে থাকলেও সাহায্য করার সামর্থ নেই। সেকারণেই রাজ্য সরকার করতে পারছে না বলে জানিয়েছেন তিনি।

পরিযায়ী তরজা

পরিযায়ী তরজা

পরিযায়ী শ্রমিকদের ফেরানো নিয়ে তুমুল উত্তেজনা তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। রাজ্য সরকারের বিরুদ্ধে পরিযায়ী শ্রমিকদের ফেরানোর বন্দোবস্ত না করার অভিযোগ করেছে বিরোধীরা। ট্রেনে চালানোর অনুমতি দিচ্ছে না রাজ্য সরকার এমনই অভিযোগ করা হয়েছে। বিজেপি এই নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে সরব হয়েছে।

করোনা সংক্রমণ বাড়ছে

করোনা সংক্রমণ বাড়ছে

পরিযায়ী শ্রমিকদের ফেরানোর কারণে করোনা সংক্রমণ বাড়ছে রাজ্যে। গ্রিন জোনেও ছড়িয়ে পড়েছে করোনা সংক্রমণ। পরিযায়ী শ্রমিকদের ট্রেনে ঠাসাঠাসি করে পাঠানো হচ্ছে বলে অভিযোগ করেছিলেন মুখ্যমন্ত্রী। তার জন্যই পরিযায়ী শ্রমিকরা অসুস্থ হয়ে মারা যাচ্ছেন বলে অভিযোগ করেন তিনি।

পেট্রোপোল থেকে তৃণমূল মোটা টাকা আমদানি করছে, ঘুষের টাকা যাচ্ছে কোথায়? প্রশ্ন রাহুলের

পরিযায়ীদের হাতে টাকা কীভাবে, মুখ্যমন্ত্রীকে উপায় বাতলে দিলেন বিজেপির সায়ন্তন বসু

English summary
Anubrata Mandal saya migrant workers call me if you have any problem
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X