• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদী-শাহদের জায়গা হবে না ভারতে, বাংলাদেশি মুসলিমদের পক্ষে সওয়াল অনুব্রতর

কেন্দ্রের বিজেপি সরকার যখন নাগরিকত্ব সংশোধনী আইন এনে বাংলাদেশি মুসলিমদের দেশছাড়া করতে চাইছে, তখন বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল তাঁদের পাশে থাকার বার্তা দিলেন। বাংলাদেশের মুসলিমদের দেশছাড়া করার প্রসঙ্গে মোদীকে কটাক্ষ করলেন তিনি। বললেন, বাংলেদেশি মুসিলমরা কি মানুষ নন।

অনুব্রতর তোপে বিজেপি

অনুব্রতর তোপে বিজেপি

অনুব্রত বলেন, বাংলাদেশ থেকে যে সমস্ত মুসলিমরা এসেছেন, কেন তাদের তুমি তাড়িয়ে দেবে। কেন্দ্রে বিজেপি সরকারের কোনও কাজ নেই। তাঁরা শুধু অনৈতিক কাজ করছে। এসব হচ্ছে মাথা মোটা অমিত শাহের জন্যই। অনুব্রত বলেন, যা ইচ্ছে তাই কর, অমিত শাহ। মানুষ তোমাদের জবাব দেওয়ার জন্য তৈরি আছে।

মুসলিমদের তাড়াবার আগে দে্শ ছেড়ে যেতে হবে

মুসলিমদের তাড়াবার আগে দে্শ ছেড়ে যেতে হবে

তিনি বলেন, এমন দিন আসছে যে মুসলিমদের তাড়াবার আগে মোদী-শাহদেরই দে্শ ছেড়ে চলে যেতে হবে। মোদী-শাহদের জায়গা হবে না এই ভারতে। মহারাষ্ট্র-ঝাড়খণ্ডে হেরেছ তোমরা, এবার তোমরা হারবে বিহার, দিল্লি, উত্তরপ্রদেশেও। তাই এই ভারত থেকে বিদায় নিতে হবে তোমাদেরই। তোমাদের এবার লন্ডন, আমেরিকা বা ফ্রান্সে গিয়ে আশ্রয় নিতে হবে।

মোদীকে বিদেশ পালাতে হবে

মোদীকে বিদেশ পালাতে হবে

অনুব্রতর কথায়, মোদীকে বিদেশ পালাতে হবে। ২০২৪-এ দেশের মানুষ তোমাকে তাড়িয়ে ছাড়বে। আর মুসলিমদের কেউ তাড়াতে পারবে না। কাউকে দেশছাড়া হতে হবে না। কারণ বাংলার মানুষের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় আছেন। তিনি যখন আছেন আমরা কেউ আলাদা হব না। আমাদের দেশ ছাড়া করতে পারবে না কোনও শক্তি।

English summary
Anubrata mandal pleas for Bangladeshi Muslim and gives message to Modi-Shah. He says Modi will compel to leave India after defeating in 2024.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X