• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি হারতেই অনুব্রত মণ্ডল দিলেন ‘নীল-সাদা’ বার্তা, ম্যাসাঞ্জোর ফের আপন হবে বাংলার

প্রতিবেশী রাজ্য ঝাড়খণ্ডে হেরেছে বিজেপি। এই হারের পরই বাংলা থেকে নীল-সাদা বার্তা দিলেন অনুব্রত মণ্ডল। তিনি সাফ জানালেন, প্রতিবেশী রাজ্য থেকে বিজেপি বিদায় নিয়েছে। এবার নীল-সাদা হবে ম্যাসাঞ্জোর বাঁধ। বীরভূম জেলার তৃণমূল কংগ্রেস সভাপতি বলেন, দ্রুত বাঁধে রঙের কাজ শেষ করা হবে।

ম্যাসাঞ্জোর বাঁধ হবে নীল-সাদা

ম্যাসাঞ্জোর বাঁধ হবে নীল-সাদা

ঝাড়খণ্ডে মযূরাক্ষী নদীর উপর ম্যাসাঞ্জোর বাঁধের রক্ষণাবেক্ষেণ থেকে জল ছাড়া- সব দায়িত্বই পশ্চিমবঙ্গ সরকারের। সেই কারণে পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকেই নীল-সাদা রং করা হচ্ছিল। কিন্তু ঝাড়খণ্ডের বিজেপি সরকার এই নীল-সাদা রং-এ বাধা দেয়। তারপরই বন্ধ হয়ে যায় কাজ।

বিজেপির বাধায় থমকে ঠিল নীল-সাদা

বিজেপির বাধায় থমকে ঠিল নীল-সাদা

বিজেপির দাবি, ঝাড়খণ্ডে ওই বাঁধ, তাহলে কেন পশ্চিমবঙ্গের মতো নীল-সাদা রং হবে। গেরুয়া রং করতে হবে। বীরভূমের সিউড়ির সেচ দফতর এই বাঁধ সংস্কারের কাজ করছিল, তা বন্ধ হয়ে যায়। এবার নির্বাচনে বিজেপির হারের পর বীরভূম তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, এবার আর নীল-সাদায় বাধা থাকবে না।

বিশ্ববাংলার লোগোয় ঝাড়খণ্ডের স্টিকার

বিশ্ববাংলার লোগোয় ঝাড়খণ্ডের স্টিকার

উল্লেখ্য, ঝাড়খণ্ডের বিজেপি সরকারের সঙ্গে ম্যাসাঞ্জোর বাঁধ সংস্কার নিয়ে দ্ব্ন্দ্বের ফলে তোরণেও বিশ্ববাংলার লোগোর উপর ঝাড়খণ্ডের স্টিকার লাগিয়ে দেওয়া হয়। এই ঘটনার জেরে বিতর্ক দানা বাঁধে। এই বিতর্ক দূর করতে দফায় দফায় বৈঠক করে কোনও সমাধান সূত্র বের হয়নি।

অনুব্রত মণ্ডল বিজেপির হারে উচ্ছ্বসিত

অনুব্রত মণ্ডল বিজেপির হারে উচ্ছ্বসিত

সোমবার ঝাড়খণ্ড বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর অনুব্রত মণ্ডল বিজেপির হারে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, এতদিনে সমস্যার সমাধান হল। বিজেপি বিদায় নিয়েছে। এবার বিতর্কের অবসান হবে। উল্লেখ্য, ঝাড়খণ্ডে এবার গোহারা হারে বিজেপি। ক্ষমতায় আসে জেএমএম-কংগ্রেস-আরজেডি জোট।

ক্রিসমাসের সুযোগ নিয়ে বিজেপিকে ফের 'জুমলা' আক্রমণ কংগ্রেসের

English summary
Anubrata Mandal gives message Masanjore will be blue and white after BJP’s defeat in Jharkhand
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X