• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল ঝরালে কী লাভ হয়! গাছ নাড়ালেও আম আর মিলবে না, কী বোঝাতে চাইলেন অনুব্রত

২০২১-এর নির্বাচন এগিয়ে আসছে। তাই সাবধানী অনুব্রত মণ্ডলও। যে অনুব্রত মণ্ডল এতদিন গুড়-বাতাসা, পাচনের দাওয়াইয়ে ভোট করেছেন, সেই অনুব্রত এখন অনেক নরম। তবু নরমে-গরমেই তিনি আম-মুকুলের তত্ত্ব কথা শোনালেন। আর কর্মীদের কী কর্তব্য ২০২১-এর নির্বাচনে, তা বোঝালেন প্রকাশ্য সভায়।

মুকুল ঝরে গেলে কি আর আম ফলে

মুকুল ঝরে গেলে কি আর আম ফলে

অনুব্রতর সার কথা, আম খেতে গেলে মুকুল ঝরালে হবে না। আম গাছ থেকে মুকুল ঝরে গেলে কি আর আম ফলে। শতবার আমগাছ নাড়ালেও আম পড়বে না। তাই দলকে বাঁচিয়ে রাখতে হবে। দল ছাড়া কারও কোনও দাম নেই। দল না থাকলে আপনি, আমি কেউ নই। শনিবার কর্মী সম্মেলনে এমনই বার্তা দিনে অনুব্রত।

দল টিকলেই আপনি-আমি

দল টিকলেই আপনি-আমি

তিনি আরও বলেন, কোনও মানুষের কাছ থেকে টাকা নেওয়া যাবে না। কর্মীদের উদ্দেশ্যে তাঁর সাফ কথা, কারও কাছ থেকে যদি আপনি ৫ হাজার টাকা নেন, সে আর আপনাকে ভোট দেবে। অর্থাৎ টাকা নেওয়া বন্ধ করুন। এসব বরদাস্ত করা হবে না। দলকে রক্ষা করুন। কারণ দল টিকলেই আপনি-আমি।

সবাইকে এক হয়ে চলার বার্তা

সবাইকে এক হয়ে চলার বার্তা

প্রকারান্তরে তিনি এদিন বোঝাতে চান, পারস্পরিক বিরোধ মিটিয়ে একসঙ্গে চলতে হবে। আর দুর্নীতি থেকে শত যোজন দূরে থাকতে হবে। থাকতে হবে মানুষের পাশে। বেচাল হলে কড়া ব্যবস্থা নেওয়া হবে। সাফ জানালেন অনুব্রত মণ্ডল। খয়রাশোলে দাঁড়িয়ে তিনি সবাইকে এক হয়ে চলার বার্তা দেন।

আম-মুকুলের বার্তায় বিজেপির প্রতিক্রিয়া

আম-মুকুলের বার্তায় বিজেপির প্রতিক্রিয়া

এদিকে অনুব্রতর মুকুল ঝরানো মন্তব্যের পরিপ্রেক্ষিতে বিজেপির প্রতিক্রিয়া, আসলে অনুব্রত মণ্ডল আম খেতে চান। তিনি কর্মীদের বোঝাতে চেয়েছেন আগে ভোটে জিতুন। তারপর জায়গা পাকা করে যত ইচ্ছা আম খান। মুকুল ঝরানো আর আমগাছের ফল পাওয়া নিয়ে বিজেপি কঠোর প্রতিক্রিয়া দিয়েছে।

বিজেপির তুলনায় পিছিয়ে তৃণমূল

বিজেপির তুলনায় পিছিয়ে তৃণমূল

গোষ্ঠীদ্বন্দ্বে জর্জরিত খয়লাশোলে কর্মী সম্মেলন করেন অনুব্রত মণ্ডল। ২০২১-এর আগে তিনি সবাইকে নিয়ে চলার বার্তা দেন। উল্লেখ্য, এই খয়রাশোলে বিগত লোকসভা নির্বাচনে ১০ গ্রাম পঞ্চায়েতের মধ্যে ৯টি পঞ্চায়েতে বিজেপির তুলনায় পিছিয়ে ছিল তৃণমূল। প্রতিনিয়ত দ্বন্দ্ব আর দুর্নীতির জেরে তৃণমূল ধরাশায়ী এই ব্লকে।

জ্বালানীর কোপ ইলিশেও, বাজারে যোগান কম ইলিশের

ভারতে শেষ ২৪ ঘণ্টায় বীভৎস পরিসংখ্যান করোনা ঘিরে! বাগ মানছে না মৃত্যু মিছিল

English summary
Anubrata Mandal gives message to TMC party workers before 2021 Assembly Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X