• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদী-মমতার পার্থক্য বোঝালেন অনুব্রত, বিজেপির রাহুল সিনহাকে দিলেন মোক্ষম জবাব

রেশন দুর্নীতিতে পাল্টা সুর চড়ালেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তিনি বিজেপির কেন্দ্রীয় নেতা রাহুল সিনহাকে একহাত নিয়ে চাঁছাছোলা ভাষায় আক্রমণ শানালেন। সেইসঙ্গে তিনি কেন্দ্রের পাঠানো নিম্নমানের চাল ফেরত পাঠানোর বন্দোবস্ত করলেন। দেখালেন কেন্দ্রের সঙ্গে রাজ্যের ফারাক।

থালাভর্তি চাল সাজিয়ে অভিযোগ অনুব্রতর

থালাভর্তি চাল সাজিয়ে অভিযোগ অনুব্রতর

রবিবার একেবারে থালাভর্তি চাল সাজিয়ে সাংবাদিক বৈঠক করতে বসেছিলেন। নিজের বাড়িতেই সাংবাদিক বৈঠক করে তিনি বলেন, কেন্দ্র যে চাল পাঠিয়েছে তা দীর্ঘদিনের পুরনো। কমপক্ষে দু-তিন বছরের চাল পাঠিয়েছে কেন্দ্র। অভিযোগ নিম্নমানের ওই চাল গরুও খাবে না।

রাহুলকে একহাল নিলেন অনুব্রত

রাহুলকে একহাল নিলেন অনুব্রত

এরপরই তিনি রাহুল সিনহাকে নিশানা করেন। বলেন, বেশ কিছুদিন ধরে বিজেপির ওই নেতা রেশন নিয়ে নানা রাজনীতি করে যাচ্ছেন। খাদ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করছেন। তিনি বলেন, মিথ্যে কথা বলে, মানুষকে ধোঁকা দিয়ে নানা কুৎসা করছিলেন রাহুল সিনহা। এবার দেখুন আপনাদের কেন্দ্রের সরকারের রেশনের কী হাল!

তুলনা, রাজ্যের চাল কত উন্নত

তুলনা, রাজ্যের চাল কত উন্নত

অনুব্রত বলেন, কেন্দ্র কী পারে, কেমন রেশন দেয়, সে সব আমাদের জানান আছে। বীরভূমে য়ে চাল এসেছে, তার মান খুব খারাপ। আমরা এফসিআইয়ের এরিয়া ম্যানেজারকে জানিয়ে দিয়েছি ওই চাল আমরা নেব না। কারণ আমরা ওই চাল মানুষকে দিতে পারব না। তিনি তুলনা করে দেখান রাজ্যের চাল কতটা উন্নতমানের।

রাহুল সিনহাকে চোর বলেও কটাক্ষ

রাহুল সিনহাকে চোর বলেও কটাক্ষ

এদিন রাহুল সিনহাকে তিনি চোর বলেও কটাক্ষ করেন। বলেন, এতদিন চোরেরা অনেক কথা বলছিল রাজ্যের রেশ নিয়ে। কেন্দ্রের এই চাল দেখে এবার কী বলবেন তাঁরা। চোরের মায়ের বড় গলা হয়। এবার কী করে বড় গলায় সাফাই দেন দেখি। এদিন কেন্দ্রের বিরুদ্ধে এবার নিম্নমানের চাল দেওয়ার অভিযোগ সরব হল তৃণমূল।

নিজের বাড়িতে অবস্থানে রাহুল সিনহা, করোনায় রাজনীতি নয় এই ইস্যুতে ৩ ঘন্টা অবস্থান

মোদী রাজ্যে করোনায় মৃত্যুর হার বেশি, বের হল সম্ভাব্য কারণ

English summary
Anubrata Mandal counters BJP’s Rahul Sinha on central’s ration and low standard rice from central
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X