• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার আগেই এসএসকেএম হাসপাতালে অনুব্রত মণ্ডল

Google Oneindia Bengali News

এসএসকেএম হাসপাতালে ভর্তি হলেন অনুব্রত মণ্ডল। আজই নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার কথা ছিল তাঁর। গতকাল বিকেলেই তিনি কলকাতায় পৌঁছেছেন তিনি। সকাল থেকেই তাঁর শারিরীক অবস্থা ভাল ছিল না বলে জানা গিয়েছে। তারপরেই তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। এইমুহূর্তে হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে রয়েছেন তিনি। সেখানে ৩ তলায় নিয়ে যাওয়া হয়েছে অনুব্রত মণ্ডলকে।

এসএসকেএম হাসপাতালে অনুব্রত

এসএসকেএম হাসপাতালে অনুব্রত

এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মণ্ডলকে। হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। সকাল থেকেই শরীর খারাপ হতে শুরু করেছিল তাঁর। তারপরেই চিনার পার্কের বাড়ি থেকে ১০টা ৪৫ মিনিট নাগাদ তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। উডবার্ন ওয়ার্ডের নর্থব্লকে রয়েছেন তিনি। সেখানেই তাঁকে ডাক্তারি পরীক্ষা করা হবে। মেডিকেল বোর্ড গঠন করে তাঁর শারীরিক পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে।

কী সমস্যা দেখা দিয়েছে অনু্ব্রতর

কী সমস্যা দেখা দিয়েছে অনু্ব্রতর

অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থার সকাল থেকেই খারাপ হতে শুরু করেছিল। তাঁর বুকে এবং পেটে সমস্যা রয়েছে বলে জানা গিেয়ছে। এর আগেও এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি ছিলেন অনুব্রত মণ্ডল। তাঁকে সেখানে পরীক্ষা করার পর ছেড়ে দেওয়া হয়েছিল। আজও সেখানেই নিয়ে যাওয়া হয়েছে। মেডিকেল বোর্ড তাঁকে পরীক্ষা করার পরেই হাসপাতালে ভর্তি করা হবে কিনা তার সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গিয়েছে।

সিবিআই হাজিরা এড়ালেন অনুব্রত

সিবিআই হাজিরা এড়ালেন অনুব্রত

গতকালই কলকাতায় আসেন তিনি। চিনারপার্কের বাড়িতে ছিলেন তিনি। সেখান থেকে সোজা এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় অনুব্রত মণ্ডলকে। আজ তাঁকে সিবিআই হাজিরা দেওয়ার কথা ছিল। এই নিয়ে পঞ্চমবার সিবিআই হাজিরা এড়ালেন অনুব্রত মণ্ডল। এর আগেও শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সিবিআই হাজিরা এড়িয়ে ছিলেন তিনি। শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে এবারও কি সিবিআই হাজিরা এড়ালেন তিনি। তাহলে এই নিয়ে পরপর পাঁচবার সিবিআই হাজিরা এড়ালেন তিনি।

চাপে অনুব্রত

চাপে অনুব্রত

বগটুই কাণ্ডের পর থেকে চাপে রয়েছে অনুব্রত মণ্ডল। বগটুই হত্যাকাণ্ডে বারবার তাঁর বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে বিজেপি। এমনকী স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতারাও অনুব্রত মণ্ডলের দিকে আঙুল তুেলছে। তাঁরা বারবারই অভিযোগ করেছিলেন ভাগের টাকা নিয়ে গণ্ডগোলের জেরেই ভাদু শেখ খুন হয়েছেন। অনুব্রত মণ্ডল চাইলে এই ঘটনা আটকাতে পারতেন। কিন্তু িতনি সেটা করেননি। সূত্রের খবর সিবিআইয়ের স্ক্যানারেও রয়েছেন বীরভূমের তণমূল কংগ্রেস সভাপতি।

English summary
Anubrata Mandal Update news
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X