শ্যুটআউট অ্যাট মধ্যমগ্রাম, চারটি বাইকে চেপে ১২জন দুষ্কৃতী গুলি করে খুন করল প্রোমোটারকে

  • Posted By:
Subscribe to Oneindia News

ফের খবরের শিরোনামে মধ্যমগ্রাম। এক সিভিক ভলান্টিয়ারের মারে স্কুটার আরোহীর মৃত্যুর পরে এবার দিনেদুপুরে গুলি চালানোর ঘটনায় আতঙ্ক ছড়াল মধ্যমগ্রামে। ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি প্রোমোটিংয়ের ব্যবসা করতেন।

শ্যুটআউট অ্যাট মধ্যমগ্রাম, মৃত ১, এলাকাজুড়ে আতঙ্ক

স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে তিনি বঙ্কিমপল্লি এলাকার একটি সেলুনে বসেছিলেন। সেখানেই আচমকা চারটি বাইকে মোট ১২ দুষ্কৃতী হামলা করে। বোমা মারার পরে গৌতম দে সরকার নামে ওই প্রোমোটারকে গুলি করা হয়। সেইসময়ে সেলুনের মধ্যেই ছিলেন তিনি।

মোট তিনটি গুলি লাগে গৌতমের দেহে। বুকে ও পিঠে দুই জায়গাতেই গুলি লাগলে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। দুষ্কৃতীরা পালিয়ে যায়। ঘটনার পর আহতকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীদের মতে, অন্তত ৮ রাউন্ড গুলি চালিয়েছে দুষ্কৃতীরা। গুলি করার পরে দুটি বাইক সোদপুরের দিকে চলে যায়। আর দুটি বাইক মধ্যমগ্রাম চৌমাথার দিকে চলে গিয়েছে বলে দাবি করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, গৌতমবাবু প্রোমোটিংয়ের ব্যবসায় শত্রুতার জেরে খুন হলেন নাকি পিছনে অন্য কোনও ঘটনা রয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। তবে যেভাবে একেরপর এক ঘটনায় বারবার মধ্যমগ্রাম খবরের শিরোনামে উঠে আসছে তাতে এলাকার আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন সাধারণ মানুষই।

English summary
Anti social attacks killed businessman in Madhyamgram, north 24 paraganas

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.