• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রশান্ত কিশোরকে টার্গেটে রেখে 'অপমানিত বোধ করছি'র বার্তা তৃণমূলের বিধায়কের! ঘাসফুলের অন্দরমহল নিয়ে তুঙ্গে জল্পনা

  • |

২০২১ বিধানসভা ভোটের আগে বিজেপি বারবার দাবি করছে তাদের সঙ্গে যোগাযোগে রয়েছেন তৃণমূলের একাধিক বিধায়ক। এদিকে, তৃণমূলের অন্দরে প্রশান্ত কিশোরকে নিয়ে ক্রমাগত মুখ খুলতে শুরু করে দিয়েছেন দলের একের পর এক বিধায়ক। এবার মুখ খুললেন হাওড়ার শিবপুরের বিধায়ক জটু লাহিড়ি।

'বাইরে থেকে আনা কারোর প্রয়োজন নেই'

'বাইরে থেকে আনা কারোর প্রয়োজন নেই'

প্রশান্ত কিশোরকে নিয়ে সরব হয়ে হাওড়ার বিধায়ক তৃণমূল নেতা জটু লাহিড়ি বলেন,' .. শুনলাম দলকে পরিচালনার জন্য ভোট বিশেষজ্ঞ আসছেন। পিকে না কে কী নাম! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যা ক্ষমতা আছে, .. বাইরের কাউকে দরকার নেই। মানুষ বিশ্বাস করছে.. এ আমাদের অধিকার রক্ষা করবে।' ঠিক এই ভাষাতে প্রশান্ত কিশোরের বিরুদ্ধে যাবতীয় ক্ষোভ উগড়ে দেন বিধায়ক জটু লাহিড়ি। তিনি বলেন, 'বাইরে থেকে কাউকে আনার প্রয়োজন নেই। '

 দলের ক্ষতি হয়েছে পিকে আসাতে!

দলের ক্ষতি হয়েছে পিকে আসাতে!

হাওড়ার বিধায়কের সাফ দাবি, পিকে আসাতে বড়সড় ক্ষতি হয়েছে দলের। তিনি বলেন, 'আমি নিজেই অপমানিত বোধ করছি,' আর জটু লাহিড়ির এই বার্তাতে ফের একবার জল্পনার পারদ তুঙ্গে উঠতে শুরু করে দিয়েছে।

 'একটা ইয়ং ছেলে এসে আপনাকে বলবে এই মিছিলটা করতে হবে'

'একটা ইয়ং ছেলে এসে আপনাকে বলবে এই মিছিলটা করতে হবে'

হাওড়ার দাপুটে তৃণমূল বিধায়ক বলছেন, ' একটা ইয়ং ছেলে এসে আপনাকে বলবে এই মিছিলটা করতে হবে। তাঁর সঙ্গে আসলেন এক বিধায়ক। তিনি নাকি জেলার কী!' এই বক্তব্য রেখেই জটু লাহিড়ির দাবি, প্রথমের দিকে তিনি এমন নির্দেশ পালন করেছেন। রাত জেগেছেন, টিকিয়াপাড়ার একটি বাড়িতেও ছিলেন.। কিন্তু ধীরে ধীরে এই বিষয়টিকে নিয়ে তিনি অস্বস্তিতে।

 ক্ষোভ উগড়ে দিলেন জটু লাহিড়ি

ক্ষোভ উগড়ে দিলেন জটু লাহিড়ি

জটু লাহিড়ির দাবি, ' বাইরে থেকে ভাড়া করে আনার কাউকে দরকার নেই। তিনি তো আর বিনা পয়সায় করছেন না।' বিধায়কের প্রশ্ন এত টাকা কে দিচ্ছে? বাংলা জুড়ে এভাবে টাকা পয়সা কত লোক পাচ্ছে! তাঁর সাফ দাবি, মমতা বন্দ্যোপাধ্যায় একাই একশো। জটু লাহাড়ির দাবি, দলের হাওড়া জেলার নেনৃত্ব রয়েছে, তারা যা বলবে সেটা তিনি করতে রাজি। তবে, 'তার বাইরে কারও নির্দেশ শুনব না। আমা কাছে আসবে না'।

দলের বিরুদ্ধে সুর চড়া

দলের বিরুদ্ধে সুর চড়া

তৃণমূল বিধায়কের দাবি, তাঁকে ২০১৩ সালে বলা হয় যে বিধায়করা কাউন্সিলর হতে পারবেন না। সেক্ষেত্রে মুকুল রায়ের নির্দেশের কথা উল্লেখ করেন তিনি। এরপর জটু লাহাড়ির দাবি,' .. অথচ কলকাতা পুরসভায় বিধায়কই দাঁড়ালেন। সল্টলেকেও তাই হল। আমার বেলাতেই খালি হল না। অতএব আমাকে বাদ দিতেই এটা করা হয়েছে। আমি থাকলে মেয়রের দাবিদার হব।.. '

English summary
Another TMC MLA Jotu Lahiri gets vocal against prashant kishor, know what he has to say
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X