• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হলদিয়া পেট্রাকেমের আগুন লাগার ঘটনায় আরও একজনের মৃত্যু

  • |

হলদিয়া পেট্রাকেমের ন্যাপথা ইউনিটে আগুন লাগার ঘটনাতে আহত আরেকজনের মৃত্যু হয়েছে। সোমবার কলকাতায় একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয়েছে পারিজাত ভট্টাচার্যের। বছর ৩৪-এর পারিজাত ভট্টাচার্য ইঞ্জিনিয়ার। তিনি এই সংস্থার সিনিয়র ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

হলদিয়া পেট্রাকেমের আগুন লাগার ঘটনায় আরও একজনের মৃত্যু

গত ২০ সেপ্টেম্বর আগুন লাগে ন্যাপথা ইউনিটে র পাইপ লাইনে। তাতে আহত হয়েছিলেন তেরো জন। আহতদের চিকিৎসা চলছে কলকাতায়। গত বুধবার মৃত্যু হয়েছে হলদিয়া পেট্রাকেমের আগুন লাগার ঘটনাতে আহত সৌগত সামন্তর। বছর ৩৫ এর সৌগতর বাড়ি পূর্ব মেদিনীপুরের জেলার মহিষাদলের কাউকুন্ডু গ্রামে।

পারিজাত ভট্টাচার্যের বাড়ি উত্তর ২৪ পরগনার আগরপাড়ার সুকান্ত পল্লী। তার স্ত্রী ও বছর তিনের কন্যা সন্তান আছে। মঙ্গলবার পারিজাত ভট্টাচার্যের শেষকৃত্য সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন তার শ্বশুর মানস মুখোপাধ্যায়।

এই নিয়ে এই আগুন লাগার ঘটনাতে দুজনের মৃত্যু হয়েছে। ঘটনাতে আহত , নিহতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়া, কর্মীদের নিরাপত্তার ব্যবস্থা করা সহ বিভিন্ন দাবিতে সেখানে বিক্ষোভ দেখিয়েছেন কর্মীরা। একটি ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই সংস্থার চেয়ারম্যান পূর্ণেন্দু চট্টোপাধ্যায় জানিয়েছেন যে তাদের এই দাবি খতিয়ে দেখে উপযুক্ত পদক্ষেপ নেওয়া হবে।

English summary
Another person died in Haldia petrochem naptha unit accident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X