• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর রাজত্বে অবর্ণনীয় অপরাধেও চুপ! হাথরাস নিয়ে তীব্র আক্রমণ অভিষেকের

  • |

নরেন্দ্র মোদীজির রাজত্বে হাথরাসে অবর্ণনীয় অপরাধ হয়েছে। কিন্তু তিনি চুপ। এদিন টুইট করে এই ভাষাতেই আক্রমণ করলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। খোঁচা দিয়ে অভিষেক বলেছেন, যদি আপনার মধ্যে কোনও মানবিকতা থাকে তাহলে বিষয়টি নিয়ে কথা বলুন।

হাথরাস নিয়ে অভিষেক

হাথরাস নিয়ে অভিষেক

১৫ দিন লড়াইয়ের পর জীবন যুদ্ধে পরাজিত হয়েছে হাথরাসের নির্যাতিতা। এরপরেই মৃতদেহের অবমাননা করছে উত্তর প্রদেশ সরকার। অভিযোগ করেছেন অভিষেক। তাঁর অভিযোগ, হাথরাস নিয়ে নীরব নরেন্দ্র মোদী।

 মঙ্গলবার ভোরে মৃত্যু হাথরাসের নির্যাতিতার

মঙ্গলবার ভোরে মৃত্যু হাথরাসের নির্যাতিতার

প্রসঙ্গত উল্লেখ করা প্রয়োজন, হাথরাসে গণধর্ষণের শিকার হয়েছিল উত্তর প্রদেোশের এক দলিত তরুণী। দিল্লির সফদর জং হাসপাতালে টানা পনেরো দিন লড়াই চালালেও মঙ্গলবার ভোরে তাঁর মৃত্যু হয়।

শেষকৃত্য নিয়ে রাজনৈতিক তরজা

শেষকৃত্য নিয়ে রাজনৈতিক তরজা

উত্তরপ্রদেশের পুলিশ রাতের অন্ধকারে হাথরাসের তরুণীর শেষকৃত্য করে। পরিবারের হাতে দেহ তুলে দেওয়া হয়নি। যা নিয়ে রাজনৈতিক তরজা শুরু হয়ে গিয়েছে। উত্তরপ্রদেশ সরকার মৃতদেহের অবমাননা করেছে বলে অভিযোগ তুলেছে বিরোধীরা।

যোগীকে নির্দেশ মোদীর

যোগীকে নির্দেশ মোদীর

এদিন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে বিষয়টি নিয়ে ফোন করেন প্রধানমন্ত্রী মোদী। তিনি কড়া পদক্ষেপ চেয়ে যোদী আদিত্যনাথকে নির্দেশ দেন বলেই জানা গিয়েছে। এরপরেই ঘটনাটি নিয়ে সিট গঠনের কথা জানান যোগী।

১৪ সেপ্টেম্বর হাথরাসে তরুণীর ওপর নৃশংস হামলা

১৪ সেপ্টেম্বর হাথরাসে তরুণীর ওপর নৃশংস হামলা

ঘটনাটি ১৪ সেপ্টেম্বরের। মা ও দাদার সঙ্গে অন্যদিনের মতো ঘাস কাটতে গিয়েছিল হাথরাসের তরুণী। পরিবারের অভিযোগ, সেই সময় গলায় ওড়না পেচিয়ে, পাশের একটি জমিতে টেনে নিয়ে যায় দুষ্কৃতীরা। চারজন সেখানে গণধর্ষণ করে বলে অভিযোগ। তরুণীর জিভে এবং মেরুদণ্ডে গুরুতর আঘাত ছিল। আলিগড় হাসপাতালে পরিস্থিতির অবনতি হওয়ায় তাঁকে দিল্লির সফদর জং হাসপাতালে পাঠানো হয়।

মুকুল ফের হারাতে পারেন দিলীপকে! একুশের ভোটের আগে বঙ্গ রাজনীতিতে জল্পনা

English summary
An unspeakable crime committed in Hathras under narendramodi ji’s reign, alleged Abhishek Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X