• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ছে বাংলায়, বিদেশ যোগ নেই তবু আক্রান্ত হওয়ায় উদ্বেগ

করোনায় আক্রান্তের সংখ্যা ক্রমেই বাড়ছে বাংলায়। উত্তর ২৪ পরগনার বেলঘরিয়ার এক বাসিন্দার শরীরের করোনা ভাইরাসের সংক্রমণ মিলল। এই নিয়ে রাজ্যে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৭-এ। তবে তার থেকেও উদ্বেগের বেলঘরিয়ার বাসিন্দা করোনা আক্রান্ত ৫৭ বছরের প্রৌঢ়ের কোনও বিদেশ বা ভিনরাজ্যের যোগ নেই।

করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ছে বাংলায়, বিদেশ যোগ নেই তবু আক্রান্ত হওয়ায় উদ্বেগ

বেলঘরিয়ার রথতলার বাসিন্দা ওই করোনা পজিটিভ রোগীকে বেলেঘাটা আইডিতে আনা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক। তিনি বেলঘরিয়ার জেনিথে ভর্তি ছিলেন। ২৩ মার্চ তিনি ভর্তি হন হাসপাতালে। তাঁর কিডনির সমস্যা ছিল। তারপর জ্বর-সর্দি-কাশীর প্রকোপ বাড়ায় নমুনা টেস্টের জন্য পাঠানো হয়।

সোয়াব টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয়েছে বেলেঘাটা আইডিতে। সেখানে তাঁর চিকিৎসা চলছে। তাঁর অবস্থা সংকটজনক। ভেন্টিলেশনে রাখা হয়েছে তাঁকে। বেলঘরিয়ার জেনিথে যে সমস্ত রোগীর সংস্পর্শে এসেছিলেন তিনি, তাঁকে যে চিকিৎসক ও নার্স দেখছিলেন তাঁদের কোয়ারান্টিনে পাঠানো হয়েছে।

এদিকে ঢাকুরিয়া আমরিতে ভর্তি করোনা আক্রান্তের অবস্থার অবনতি হয়েছে। তাঁকে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তাঁর ফুসফুস সঠিকভাবে কাজ করছে না। তিনি রবিবার ভর্তি হয়েছিলেন ঢাকুরিয়া আমরিতে। রবিবার থেকে সোমবার পর্যন্ত ২৪ ঘণ্টায় পাঁচ জন নতুন করে আক্রান্ত হলেন করোনা ভাইরাসে।

English summary
An inhabitant of Belgharia is affected in coronavirus admitted in Beleghata. Bengal’s corona affected increased into 27 after that case,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X