• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা বাদ্যি বাজিয়ে দিয়েছেন, একুশের পরিকল্পনা গড়তে তড়িঘড়ি দিলীপদের ডাক শাহের

একুশে জুলাইয়েই ২০২১-এর লড়াইয়ের বাদ্যি বাজিয়ে দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এমমনকী তিনি দিনক্ষণও স্থির করে দিয়েছেন বিজয় উৎসবের। এরপর আর দেরি না করে অমিত শাহ তড়িঘড়ি দিল্লিতে জরুরি বৈঠকে ডাকলেন বঙ্গ বিজেপি নেতৃত্বকে। আগামী ছ-দিন ধরে দফায় দফায় বৈঠক করে একুশের চূড়ান্ত প্রস্তুতি নিয়ে নিতে পারেন।

পাখির চোখ যখন বাংলা

পাখির চোখ যখন বাংলা

বিজেপির এবার পাখির চোখ বাংলা। তাই বাংলা নিয়ে তড়িঘড়ি বৈঠকে বসতে চলেছেন অমিত শাহ। সে জন্য তিনি বিজেপির বঙ্গ নেতৃত্বকে তলব করেছেন। এই বৈঠকে উপস্থিত থাকতে বলা হয়েছে জেলা সভাপতিদেরও। থাকবেন সাংসদরাও। আর অমিতের ডাকে সাড়া দিয়ে বৈঠক শুরুর একদিন আগেই দিল্লি উড়ে গিয়েছেন মুকুল রায়ও।

বাংলা নিয়ে বৈঠক দিল্লিতে

বাংলা নিয়ে বৈঠক দিল্লিতে

বিশ্বস্ত সূত্রে খবর বাংলা নিয়ে বৈঠকে দিল্লিতে পারদ চড়বে আগামী সাতদিন। সাংগঠনিক অবস্থার পাশাপাশি রাজ্যের পরিস্থিতি নিয়েও বৈঠক করবেন অমিত শাহ। মুকুল রায় একদিন আগে পৌঁছে যাওয়ায় অমিত শাহ রাজ্যের পরিস্থিতি নিয়ে তাঁর সঙ্গে আগেই বিশদে কথা বলতে পারেন আগে। এছাড়া মুকুল রায় বিশেষ কোনও বার্তা দিতে পারেন দিল্লি নেতৃত্বকে।

শাহের বৈঠকে বঙ্গ বিজেপি

শাহের বৈঠকে বঙ্গ বিজেপি

বুধবার দিল্লিতে বিজেপি বাংলাকে নিয়ে মন্থন শিবিরে বসতে চলেছে। এই বৈঠকে থাকবেন বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, সাধারণ সম্পাদক সংগঠন সুব্রত চট্টোপাধ্যায়, সায়ন্তন বসু, রথীন্দ্রনাথ বসু, সঞ্জয় সিংহ, জোতির্ময় সিং মাহাতো। এছাড়া থাকবেন শিবপ্রকাশ, কৈলাশ বিজয়বর্গীয় ও অরবিন্দ মেনন। থাকবেন বি এল সন্তোষ, অমিত শাহ এবং জেপি নাড্ডাও।

জেলা সভাপতি-সাংসদরাও বৈঠকে

জেলা সভাপতি-সাংসদরাও বৈঠকে

বিজেপি সূত্রে জানান গিয়েছে, নিছক একদিন নয়, এই বৈঠক ২৭ জুলাই পর্যন্ত হতে পারে। বুধবার শুরু হবে বৈঠক। তারপর একে একে তলব করা হবে জেলা সভাপতি এবং সাংসদদেরও। ভিডিও কনফারেন্সে এক একটা জেলা নেতৃত্বের সঙ্গে আলাদা করে কথা বলবেন অমিত শাহ। বঙ্গ বিজেপির শীর্ষ নেতৃত্বকে পাশে নিয়েই কথা বলবেন তিনি।

কৃষি-শিল্পের জোড়া উন্নতিতে বেকারত্বকে হারিয়ে দিয়েছে রাজ্য, দাবি মুখ্যমন্ত্রীর

মুকুলের অভাব ঢাকতে পারবেন প্রশান্ত কিশোর! সামনে আবার শুভেন্দুর কড়া চ্যালেঞ্জ

English summary
Amit Shah will meet with Bengal BJP leadership in Delhi after Mamata Banerjee’s 21 July
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X