• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুক্রবার সৌরভের বাড়িতে নৈশভোজে যাবেন অমিত শাহ! সাক্ষাৎ ঘিরে জোর জল্পনা

Google Oneindia Bengali News

দু'দিনের সফরে বঙ্গ সফরে অমিত শাহ। বিধানসভা নির্বাচনের বঙ্গে বিজেপি মুখ থুবড়ে পড়ার পরে সেভাবে আর বাংলামুখী হননি কোনও বিজেপি নেতাই। এই অবস্থায় শাহের এই সফর যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। আর এর মধ্যেই শুক্রবার রাতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে যাবেন শাহ। এমনটাই শোনা যাচ্ছে।

বঙ্গ সফরে এসেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করতে চলেছেন অমিত শাহ?

মূলত নৈশভোজেই সৌরভের বেহালার বাড়িতে যেতে পারেন তিনি। ইতিমধ্যে সেই প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে বলে খবর। বলে রাখা প্রয়োজন, জয় শাহের সঙ্গে ভালো সমপর্ক সৌরভের। যিনি কিনা অমিত শাহের ছেলে। সেখানে দাঁড়িয়ে সৌরভের সঙ্গেও দীর্ঘদিনের সম্পর্ক কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। সেখানে দাঁড়িয়ে দাদা'র সঙ্গে শাহের সাক্ষাৎ ঘিরে ইতিমধ্যে জল্পনা শুরু।

শাহ-সৌরভ সাক্ষাৎ ঘিরে শুরু হয়েছে জোর জল্পনা

শাহ-সৌরভ সাক্ষাৎ ঘিরে শুরু হয়েছে জোর জল্পনা

তবে কলকাতায় বসে অমিত শাহ-সৌরভ সাক্ষাৎ ঘিরে শুরু হয়েছে জোর জল্পনা। তবে সম্পূর্ণটাই সৌজন্য সাক্ষাৎ বলে জানা যাচ্ছে। এর মধ্যে অন্য কোনও বিষয় নেই বলেই বিজেপি সূত্রে দাবি করা হয়েছে। বিজেপি'র দাবি, কলকাতায় অমিত শাহ আসলেই কোনও না কোনও ব্যক্তিত্বের সঙ্গে দেখা করেন। গতবার সঙ্গীত শিল্পী অজয় চক্রবর্তীর বাড়িতে গিয়েছিলেন। কথা বলেছিলেন। তেমনই শুক্রবার সৌরভের বাড়িতে যাবেন অমিত শাহ। এমনটাই জানা যাচ্ছে। শাহের সঙ্গে যেতে পারেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। এমনটাও খবর।

ডোনার নাচ শেষেই বেহালায় যাবেন অমিত শাহ

ডোনার নাচ শেষেই বেহালায় যাবেন অমিত শাহ

বাংলার দুর্গাপুজোকে ইতিমধ্যে হেরিটজ ঘোষণা করেছে ইউনেস্কো। আর সেই বিষয়টিকে মাথায় রেখেই ভিক্টোরিয়া মেমোরিয়ালে বিশেষ একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেই অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে অমিত শাহের। তাৎপর্যপূর্ণ ভাবে সেই অনুষ্ঠানে নৃত্য পরিবেশনা করবেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা। নবদুর্গার থিমে নৃত্য পরিবেশন করবেন ডোনা গঙ্গোপাধ্যায় এবং তাঁর ছাত্র-ছাত্রীরা। আর সেই অনুষ্ঠান শেষ করেই সরাসরি বেহালা পৌঁছবেন অমিত শাহ। সেখানেই রাতের খাওয়াও সারবেন তিনি। এমনটাই জানা যাচ্ছে।

প্রতি মুহূর্তে বদলাচ্ছে শাহের সফর সূচিতে

প্রতি মুহূর্তে বদলাচ্ছে শাহের সফর সূচিতে

তবে প্রতি মুহূর্তে বদলাচ্ছে শাহের সফর সূচিতে। শেষ পর্যায়ে কোনও পরিবর্তন হয় কিনা সেটাই এখন দেখার। ইতিমধ্যে যদিও বেহালা থানার তরফেও দাদা'র বেহালার বাড়ির সমস্ত নিরাপত্তা এবং অন্যান্য বিষয় খতিয়ে দেখে গেছেন বলে খবর।

সাক্ষাৎ অবশ্য নতুন কিছু নয়

সাক্ষাৎ অবশ্য নতুন কিছু নয়

শাহ-সৌরভের এহেন সাক্ষাৎ অবশ্য নতুন কিছু নয়। গত বিধানসভা নির্বাচনের আগে দিল্লিতে অমিত শাহের সঙ্গে সৌরভের সাক্ষাৎ হয়। আর এরপরেই সৌরভের বাংলার রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে জোর জল্পনা তৈরি হয়। এমনকি সৌরভ গঙ্গোপাধ্যায়ের শারীরিক অসুস্থতার সময়ে ডোনাকে ফোন করেন মোদী-শাহ। এমনকি সাহায্যের আশ্বাসও দেওয়া হয়। এবার বাংলায় এসে সরাসরি দাদা'র বাড়িতে শাহ।

English summary
Amit Shah will go to Sourav Ganguly's home on Friday for dinner
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X