• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিত শাহের ফোন মমতাকে! কেন্দ্রের তরফে সব রকমের সাহায্যের আশ্বাস

বুধবারের পর বৃহস্পতিবারেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ফোনে কথা বললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ঘূর্ণিঝড় আম্ফান আঘাত হানার পরবর্তী পরিস্থিতি নিয়ে তাঁদের মধ্যে কথা হয়। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এদিন কথা বলেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টানায়েকের সঙ্গেও।

কেন্দ্রের তরফে পর্যাপ্ত সাহায্যের আশ্বাস

কেন্দ্রের তরফে পর্যাপ্ত সাহায্যের আশ্বাস

ঘূর্ণিঝড়় আম্ফান পরবর্তী পরিস্থিতিতে রাজ্যগুলিকে সম্ভাব্য সব রকমের সাহায্য করা হবে। এদিন টুইট করে অমিত শাহ জানিয়েছেন, তাঁর সঙ্গে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও কথা হয়েছে ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েকের।

 পর্যবেক্ষণ করছে কেন্দ্র

পর্যবেক্ষণ করছে কেন্দ্র

অমিত শাহ জানিয়েছেন, কেন্দ্র ঘূর্ণিঝড় আম্ফান পরিস্থিতি নিরবচ্ছিন্ন ভাবে পর্যবেক্ষণ করছে। বিভিন্ন সংস্থার সঙ্গে যোগাযোগ রেখে চলছে কেন্দ্র, জানিয়েছেন অমিত শাহ।

মানুষকে সাহায্যে প্রতিশ্রুতি বদ্ধ

মানুষকে সাহায্যে প্রতিশ্রুতি বদ্ধ

অমিত শাহ জানিয়েছেন, প্রত্যেকটি দেশবাসীর নিরাপত্তা ও সুরক্ষার জন্য সরকার প্রতিশ্রুতি বদ্ধ। এনডিআরএফ-এর টিম ইতিমধ্যেই মানুষের সাহায্যে ঝাঁপিয়ে পড়েছে। তিনি পশ্চিমবঙ্গ ও ওড়িশানর মানুষের কাছে আবেদন জানিয়ে বলেছেন, তাঁরা যেন ঘরের মধ্যে থাকেন এবং নির্দেশিকা অনুসরণ করেন।

বুধবারও ফোন করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর

বুধবারও ফোন করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বুধবারও ফোন করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ঘূর্ণিঝড় পরিস্থিতি নিয়ে তাঁদের মধ্যে কথা হয় বলে জানিয়েছিল সংবাদ সংস্থা। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সেই সময়েও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এনিয়ে সাহায্যের আশ্বাস দিয়েছিলেন।

আমফানের দাপটের পর কলকাতার পরিস্থিতি ক্ষতিয়ে দেখতে রাস্তায় ফিরহাদ

বাংলার পাশে দাঁড়িয়ে গোটা দেশ, আম্ফান নিয়ে মুখ্যমন্ত্রী মমতাকে আশ্বাস প্রধানমন্ত্রী মোদীর

English summary
Amit Shah talks to CM Mamata Banerjee and assures all possible help from centre on Cyclone Amphan. He said Govt are closely monitoring the cyclone amphan and continuous touch with concerned authorities.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X