• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৃষ্ণনগরে অমিত শাহ! তৃণমূলের 'বাধা'য় সভা সরল শহর থেকে দূরে

বিজেপির সভাপতি অমিত শাহের কৃষ্ণনগরে সভা করার কথা রয়েছে ২৪ জানুয়ারি। যে মাঠ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় নরেন্দ্র মোদীকে আক্রমণ করেছিলেন, সেই মাঠেই সভা করতে চয়েছিল বিজেপি। যদিও সেই মাঠে সভা করার জন্য তাদের অনুমতি দেওয়া হয়নি বলে দাবি করেছে তারা। এরপরেও একাধিক জায়গায় সভা করার জন্য অনুমতি না পাওয়ায় সভা সরেছে শহর থেকে দূরে সন্ধ্যামাঠ পাড়ায়। সেখানে মঞ্চ তৈরির কাজ চলছে পুরোদমে।

গভর্নমেন্ট কলেজের মাঠ

গভর্নমেন্ট কলেজের মাঠ

প্রথমে এই মাঠই পছন্দ ছিল বিজেপির। কেননা এই মাঠের সভা থেকেই নরেন্দ্র মোদীকে আক্রমণ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু জেলা বিজেপি সূত্রের দাবি, এখানে সভার জন্য আবেদনপত্রই গ্রহণ করা হয়নি। অন্যদিকে, কৃষ্ণনগর গর্ভমেন্ট কলেজ সূত্রে দাবি, তাদের কাছে জনসভা করার আবেদন নিয়ে সেই যায়নি। জেলা তৃণমূলের তরফে সভার জন্য মাঠে বাধা দেওয়ার কথা অস্বীকার করা হয়েছে।

কারবালার মাঠ

কারবালার মাঠ

বিজেপি সূত্রে খবর গভর্নমেন্ট কলেজের মাঠ না পেয়ে তারা, কারবালার মাঠ পাওয়ার চেষ্টা করেছিল। মাঠটি ওয়াকফ বোর্ডের হওয়ায় প্রাথমিক ভাবে মুখে বলা হয়। কিন্তু অনুমতি মেলেনি। সেখানকার দায়িত্বপ্রাপ্ত কর্তারা জানিয়েছেন, আগে সভা করায় মাঠের অবস্থা খারাপ হয়েছিল। তাই মাঠ সারিয়ে পরে সেখানে সভার অনুমতি দেওয়া হবে।

শক্তিনগর শক্তিমন্দিরের মাঠ

শক্তিনগর শক্তিমন্দিরের মাঠ

বিজেপির পছন্দের তালিকায় ছিল এই মাঠটিও। কিন্তু এই মাঠের অন্যতম কর্তা কৃষ্ণনগরের প্রাক্তন পুরপ্রধান তৃণমূল নেতা অসীম সাহা। সূত্রের খবর অনুযায়ী, তিনি জানিয়েছেন, বিজেপিকে মাঠ দেওয়ায় অসুবিধা আছে।

সন্ধ্যামাঠপাড়ার মাঠ

সন্ধ্যামাঠপাড়ার মাঠ

পোড়াগাছা গ্রাম পঞ্চায়েত এলাকার মধ্যে পড়ছে এই মাঠটি। সব শেষে এই মাঠটিকে বেছে নিয়েছে বিজেপি। শহর থেকে যা প্রায় ৩ কিমি দূরে। এবারের পঞ্চায়েত নির্বাচনে স্থানীয় পঞ্চায়েত

এসেছে বিজেপির দখলে। তবে মাঠটি রয়েছে নাট্য সংঘের নামে। এই নাট্য সংঘ রাজ্য সরকারের কাছ থেকে সাম্প্রতিক কালে অনুদানও পেয়েছে। ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে, বিজেপি কিংবা তৃণমূল, যেই চাক, তাকেই দেওয়া হবে মাঠ। তবে উন্নয়ন খাতে দিতে হবে ছয় হাজার টাকা। সেই মতো কাজ শুরু হয়েছে সেখানে।

English summary
Amit Shah's Rally in Krishnanagar is scheduled to be held on 24th January
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X