দিলীপদের অপদার্থতায় মুকুলে সায় অমিতের! সারদা-কালিতে উল্টো প্রচারে বিজেপি

Subscribe to Oneindia News

বিজেপি রাজ্য নেতৃত্বের পারফরম্যান্সে আদৌ খুশি নন অমিত শাহ-নরেন্দ্র মোদীরা। তাই বাধ্য হয়েই মুকুল রায়ের দিকে হাত বাড়াতে হয়েছে। সারদা-নারদের কলঙ্ক গায়ে মাখতে হচ্ছে দলের স্বার্থেই। এবার যে সারদা-নারদের কালি ছিটবে বিজেপির গায়েও, তা ধরে নিয়েই এখন থেকে উল্টো প্রচার শুরু করে দিয়েছে বিজেপি।

দিলীপদের অপদার্থতায় মুকুলে সায় অমিতের! সারদা-কালিতে উল্টো প্রচারে বিজেপি

রাজ্য বিজেপি প্রচার শুরু করেছে, মুকুল রায় বিজেপিতে এলেও সারদা-সহ সমস্ত চিটফান্ড ও নারদকাণ্ডের তদন্ত চলবে। কাউকেই ছেড়ে দেওয়া হবে না। দিলীপ ঘোষ, রাহুল সিনহা, লকেট চট্টোপাধ্যায়রা প্রচার চালাচ্ছেন, বিজেপি তদন্তের পক্ষে। বিজেপি চায়, তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীকে সামনে আনতে।

মুকুল রায়ের বিজেপিতে আসা প্রায় পাকা। ইতিমধ্যে তাঁর যোগদানের দিনক্ষণ স্থির হয়ে গিয়েছে। মুকুল রায় দলে এলে সঙ্গে সারদা-নারদ কাঁটাও আসবে। তাই তার মোকাবিলা করতে হবে কোমর বেঁধেই। এখন থেকেই সেই চেষ্টা শুরু করে দিয়েছে বিজেপি। দলের লাইন পরিষ্কার করতেই এখন উঠে পড়ে লেগেছেন রাজ্যে বিজেপির নেতারা।

মুকুল রায়ের গা থেকে এখনও সারদা-নারদের গন্ধ যায়নি। তিনি নিজে বাঁচার চেষ্টা করেছেন। কিন্তু কলঙ্কের দাগ মুছে যায়নি তাতে। এখন মুকুল শিবির বদলে ফেলতে চাইলেও ক্লিনচিট পাবেন না। বরং সেই দলকেও সারদা-নারদের বোঝা বইতে হবে। যেটা হতে চলেছে বিজেপির ক্ষেত্রে।

তাহলে জেনেবুঝেো কেন সেই কলঙ্ক গায়ে মাখছে বিজেপি। এখানেই ফুটে উঠেছে রাজ্য বিজেপি ব্যর্থতা। রাজ্য বিজেপি নেতাদের অপাদার্থতাতেই অমিত শাহদের ঝুঁকতে হচ্ছে মুকুল রায়ের দিকে। কেননা যতই মুখে বলুক বিজেপি, এখনও তৃণমূলকে লড়াই দেওয়ার জায়গায় পৌঁছয়নি তাঁরা। দিলীপ-রাহুল-লকেটরা বিজেপিকে এমন জায়গা দিতে পারেননি, যাতে জয়ের গন্ধ পাওয়া যায়।

সেই কারণেই মুকুল রায়কে নিয়ে দলকে চাঙ্গা করার রাস্তায় হাঁটতে বাধ্য হচ্ছে বিজেপি। তাতে যদি সারদা-নারদের কলঙ্ক লাগে তো লাগুক। কিন্তু দলের অস্তিত্বরক্ষার বিষয়টি তো ভাবতে হবে। আসন্ন পঞ্চায়েত, লোকসভা ও বিধানসভায় ভোটে কিছু করে দেখাতে এ ছাড়া অমিত শাহ-নরেন্দ্র মোদীদের আর কোনও উপায় ছিল না।

English summary
Amit Shah has decided to accept Mukul Roy in BJP for failure of Dilip Ghosh

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.