• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বনগাঁয় বালাকোট ইস্যু! সিন্ডিকেট নিয়ে মমতাকে তোপ অমিত শাহের

মোদীজি দেখিয়ে দিয়েছেন পাকিস্তানের ঢুকে কীভাবে জঙ্গিদের শাস্তি দিতে হয়। বনগাঁ লোকসভা কেন্দ্রের অন্তর্গত কল্যাণীতে এমনটাই মন্তব্য করলেন বিজেপি সভাপতি অমিত শাহ। মোদীজিকে আবার প্রধানমন্ত্রী করে দেশকে এগিয়ে নিয়ে যেতে আশীর্বাদ করার আহ্বান করেন তিনি। বাংলা সিন্ডিকেটের রাজ্য হয়ে গিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

মতুয়াদের নাগরিকত্ব প্রদানের আশ্বাস

বাংলায় গণতন্ত্র ফিরিয়ে আনতে, অনুপ্রবেশকারীদের বাংলা ছাড়া করতে বিজেপিকে ভোট দিন। কল্যাণীর ভোট প্রচারের সভা থেকে এমনটাই আবেদন জানালেন মোদীর প্রধান সেনাপতি অমিত শাহ। তিনি বলেন, বিজেপির কাছে ভোট ব্যাঙ্ক গুরুত্বপূর্ণ নয়। দেশের সুরক্ষা গুরুত্বপূর্ণ। মতুয়াদের নাগরিকত্ব প্রদানের অঙ্গীকার করেছেন তিনি।

'সিন্ডিকেটের রাজ্য বাংলা'

তৃণমূলের অপশাসন, অত্যাচারের বিরুদ্ধে একমাত্র বিজেপিই লড়তে পারে বলে মন্তব্য করেন অমিত শাহ। চিটফান্ড কেলেঙ্কারিতে বাংলার ক্ষতির কথা উল্লেখ করে অমিত শাহ রাজ্যে সিন্ডিকেট রাজ নিয়েও অভিযোগ করেন।

'২৩ মে-র পর দিদির জমানা শেষ'

২৩ মে ভোটের ফল বেরনোর পর দিদির জমানা শেষ হয়ে যাবে বলে মন্তব্য করেন অমিত শাহ। তাঁর প্রশ্ন মমতা বন্দ্যোপাধ্যায় কত দিন বিজেপিকে আকটে রাখবেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের মা মাটি মানুষের স্লোগান কোথায় গেল, প্রশ্ন করেন অমিত শাহ।

'বাংলায় গণতন্ত্র থাকবে কিনা, তা ঠিক করবে এই নির্বাচন'

কল্যাণীর সভা থেকে অমিত শাহ বলেন, এই নির্বাচন বাংলার পক্ষে যথেষ্টই গুরুত্বপূর্ণ। বাংলায় গণতন্ত্র থাকবে কিনা তা এই নির্বাচন ঠিক করে দেবে বলেও মন্তব্য করেন তিনি। পাশাপাশি তিনি বলেন, সারা দেশে মোদীর নামে স্লোগান চলছে। দেশবাসী আশীর্বাদ করছেন বলেও মন্তব্য করেছেন তিনি।

English summary
Amit Shah criticises Mamata Banerjee from his Kalyani meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X